শতভাগ সাফল্যের রেকর্ড ধরে রাখতে বড় পর্দায় ফিরছেন করণ জোহর

শতভাগ সাফল্যের রেকর্ড

দীর্ঘ সাত বছর মুক্তি পেতে যাচ্ছে বলিউডের অন্যতম জনপ্রিয় নির্মাতা করণ জোহর পরিচালিত নতুন সিনেমা ‘রকি অর রানী কি প্রেম কাহানী’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রনভির সিং এবং আলিয়া ভাট। আগামী ২৮শে জুলাই মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত এই সিনেমাটি। ২৫শে মে করণ জোহরের জন্মদিনে সিনেমাটির ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছে এই নির্মাতার প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনস। প্রকাশিত পোষ্টার থেকে বোঝা যাচ্ছে যে, সিনেমাটির মাধ্যমে শতভাগ সাফল্যের রেকর্ড ধরে রাখতে বড় পর্দায় ফিরছেন করণ জোহর।

২৫শে মে করণ জোহরের জন্মদিন ছাড়াও ২০২৩ সাল নির্মাতা হিসেবে তার ২৫ বছর পূর্তির বছর। সবকিছু ঠিক থাকলে ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ সিনেমার মাধ্যমে বছরটিকে স্মরণীয় করতে যাচ্ছেন করণ জোহর। আগের সিনেমাগুলোর মত ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ সিনেমাটিও পারিবারিক গল্পে নির্মিত হয়েছে। ফার্স্টলুক প্রকাশের মাধ্যমে সিনেমাটি নিয়ে ইতিমধ্যে আলোচনার জন্ম দিয়েছেন এই নির্মাতা। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে বলিউডের নির্মাতা হিসেবে নিজের ২৫ বছর উদযাপন করেছিলেন তিনি।

‘রকি অর রানী কি প্রেম কাহানী’ সিনেমাটির মাধ্যমে শতভাগ সাফল্যের রেকর্ড নিয়েই বড় পর্দায় ফিরছেন করণ জোহর। সিনেমাটির প্রধান দুটি চরিত্র রকি এবং রানী হিসেবে হাজির হচ্ছেন রনভির সিং এবং আলিয়া ভাট। মোট তিন ধাপে প্রকাশ করা হয়েছে সিনেমাটির ফার্স্টলুক। প্রথমে প্রকাশ করা হয়েছে রনভির সিং-এর লুক পোষ্টার। ‘হার্টথ্রব’ হিসেবে রকি চরিত্রকে দর্শকদের কাছে পরিচয় করিয়ে দিয়েছেন নির্মাতারা। রনভির সিং-কে প্রধান করে মোট দুটি পোষ্টার প্রকাশ করা হয়েছিলো। তবে এসে তার চরিত্র সম্পর্কে স্পষ্ট কোন ধারণা পাওয়া যায়নি।

রনভির সিং-এর চরিত্রকে প্রধান করে দুটি পোস্টারের পর নির্মাতা প্রকাশ করেন সিনেমাটিতে আলিয়া ভাটের ফার্স্টলুক। সিনেমাটিতে আলিয়া ভাট অভিনীত চরিত্রের নাম রানী। প্রকাশিত ফার্স্টলুক থেকে ধারণা করা যাচ্ছে সিনেমাটিতে বাঙালী মেয়ের চরিত্রে দেখা যাবে আলিয়াকে। ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ সিনেমায় আলিয়ার চরিত্রের ফার্স্টলুক পোষ্টারে নির্মাতা লিখেছেন, ‘ভদ্রমহিলা ও ভদ্রমহোদয়, রানী আপনার হৃদয় চুরি করতে এসেছেন, পরিচিত হন আমাদের রানীর সাথে।

রনভির এবং আলিয়ার চরিত্রের পোষ্টার প্রকাশের পর সিনেমাটির অন্যান্য তারকাদের নিয়ে পোষ্টার প্রকাশ করেন নির্মাতারা। ফার্স্টলুক পোষ্টারে লিখা হয়েছে, ‘রান্ধাওয়াস এবং চ্যাটার্জিদের সাথে পরিচিত হন – এই কাহিনীর দুটি পরিবার! পরিবারের শক্তি প্রেমের ভাগ্য নির্ধারণ করবে। আসুন, ২৮শে জুলাই প্রেক্ষাগৃহে রকি অর রানী কি প্রেম কাহানী এর সাথে এবং আরও অনেক কিছুর অংশ হন।‘ এখন পর্যন্ত ধারণা পাওয়া গেছে যে, প্রধান দুই তারকা রকি এবং রানীর পরিবারের মধ্যকার দন্ধ নিয়ে নির্মিত সিনেমা নিয়েই শতভাগ সাফল্যের রেকর্ড ধরে রাখতে বড় পর্দায় ফিরছেন নির্মাতা করণ জোহর।

করণ জোহর পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘এ দিল হ্যা মুশকিল’, যাতে অভিনয় করেছিলেন রণবীর কাপুর, আনুশকা শর্মা এবং ঐশ্বরিয়া রায় বচ্চন। ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ সিনেমার মাধ্যমে করণ জোহরের পরিচালনায় প্রথমবারের মত অভিনয় করছেন রনভির সিং। আর আলিয়া ভাটের সাথে রনভির সিং-এর দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘রকি অর রানী কি প্রেম কাহানী’। রনভির সিং এবং আলিয়া ভাট সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমি। ২৮শে জুলাই বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।

আরো পড়ুনঃ
করণ জোহর পরিচালিত অ্যাকশন সিনেমায় টাইগার শ্রফ ও বরুণ ধাওয়ান
করণ জোহর নয় সোহেল খানের সিনেমাকে অগ্রাধিকার দিচ্ছেন সালমান খান
করণ জোহরের নতুন সিনেমা: আবার জুটি হচ্ছেন রনবীর সিং এবং আলিয়া ভাট

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d