বড় পর্দায় ফিরছে ‘শক্তিমান’: প্রধান চরিত্রে থাকছেন একজন বড় তারকা!

বড় পর্দায় ফিরছে ‘শক্তিমান’

বড় পর্দায় ফিরছে ‘শক্তিমান’

ভারতীয় টিভি সিরিজের অন্যতম জনপ্রিয় সুপারহিরো চরিত্র শক্তিমান। জানা গেছে এবার বড় পর্দায় ফিরছে ‘শক্তিমান’ চরিত্রটি। এই সিরিজকে সিনেমা হিসেবে নির্মান মুক্তির জন্য স্বত্ব কিনেছে সনি পিকচার্স ইন্টারন্যাশনাল। মোট তিন পর্বে সুপারহিরো ট্রিলজি হিসেবে নির্মিত হতে যাচ্ছে ‘শক্তিমান’। এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজিটি নির্মানের দায়িত্বে থাকছেন বলিউডের প্রথমসারির নির্মাতা। আর এই চরিত্রে দেখা যাবে বলিউডের বড় একজন তারকাকে।

সনি পিকচার্স ইন্টারন্যাশনাল ভারতের সিনেমায় শক্তিশালী অবস্থান তৈরি করতে যাচ্ছে। হিন্দি সিনেমার পাশপাশি এই প্রযোজনা প্রতিষ্ঠান লগ্নি করছে মালায়ালাম, তেলুগু এবং তামিল সিনেমায়। এবার একটি সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি নির্মানের জন্য প্রতিষ্ঠানটি যুক্ত হতে যাচ্ছে ব্রিউং থটস প্রাইভেট লিমিটেড এবং অভিনেতা প্রযোজক মুকেশ খান্নার ভিশম ইন্টারন্যশনালের সাথে। জনপ্রিয় সুপারহিরো চরিত্র ‘শক্তিমান’কে বড় পর্দায় উপস্থাপনের কাজ শুরু করে প্রতিষ্ঠানটি।

বড় পর্দার জন্য ‘শক্তিমান’ নির্মানের মাধ্যমে সনি পিকচার্স ভারতীয় সুপারহিরোর জগতে প্রবেশ করছে সনি। সনি পিকাচার্স এন্টারটেইনমেন্টের ব্যানারে বিশ্বব্যাপী সুপারহিরো সিনেমা হয়ে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছে প্রতিষ্ঠানটি। জানা গেছে সিনেমাটির মাঝে আন্তর্জাতিক মান নিশ্চিত করার জন্য লস এঞ্জেলসে অবস্থিত প্রতিষ্ঠানটির সদর দপ্তরের সাহায্য নেয়ার পরিকল্পনা করছে সনি।

প্রসঙ্গত, ‘শক্তিমান’ এখন পর্যন্ত ভারতের সবচেয়ে জনপ্রিয় একটি সুপারহিরো চরিত্র। এদিকে হলিউডে সুপারহিরো নিয়ে সিনেমা নির্মানের জন্য বিশ্বব্যাপী আলোচিত সনি পিকচার্স। এই প্রতিষ্ঠানের নির্মিত সবকটি সুপারহিরো সিনেমাই বক্স অফিসে ঝড় তুলেছিলো। এবার ভারতীয় সুপারহিরো দিয়ে বিশ্ব জয়ের মিশনে নামছে প্রভাবশালী এই নির্মাতা প্রতিষ্ঠান।

আরো পড়ুনঃ
মহাভারতের কর্ণ অবলম্বনে সিনেমায় শাহিদ কাপুরের পরিবর্তে ভিকি কৌশল
বছরের প্রথম বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি আলিয়া ভাট এবং অজিত
যশ রাজের স্পাই ইউনিভার্সে যোগ দিতে আগ্রহী নন হৃত্বিক রোশন!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d