বিবাহ বিচ্ছেদের পর বলিউডের সিনেমা দিয়ে কাজে ফিরছেন সামান্থা

বিবাহ বিচ্ছেদের পর বলিউডের

বিবাহ বিচ্ছেদের পর বলিউডের

সম্প্রতি নাগা চৈতন্য এবং সামান্থা বিবাহ বিচ্ছেদের ঘোষনা দিয়েছেন। অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নিজেদের অবস্থান পরিষ্কার করেছেন দক্ষিনি সিনেমার জনপ্রিয় এই দুই তারকা। এদিকে বিবাহ বিচ্ছেদের পর একাধিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। কিছুদিন আগে নারীকেন্দ্রিক একটি তেলুগু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। এবার শোনা যাচ্ছে বলিউডে অভিষেক হচ্ছে সামান্থার। আর বিবাহ বিচ্ছেদের পর বলিউডের এই সিনেমা দিয়ে কাজে ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ইতিমধ্যে বলিউডের এই  সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। বর্তমানে নির্মাতারা সিনেমাটির সবকিছু চূড়ান্ত করার পর্যায়ে রয়েছেন। সিনেমাটিতে তার সহশিল্পী কে হচ্ছেন, সেটা এখনো গোপন রাখা হয়েছে। শীগ্রই আনুষ্ঠানিক ঘোষনার মাধ্যমে জানানো হবে সিনেমাটির বিস্তারিত। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের জানুয়ারিতে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সিনেমাটির কাজের জন্য মুম্বাইয়ে একটি ফ্ল্যাট নিয়েছেন বলেও জানা গেছে।

এদিকে বিবাহ বিচ্ছেদের কারন নিয়ে গণমাধ্যমে প্রকাশিত বিভিন্ন বিষয় নিয়ে একটি বিবৃতি দিয়েছেন সামান্থা। বিবাহ বহির্ভূত সম্পর্ক, সন্তান নিতে না চাওয়া আর গর্ভপাত সংক্রান্ত আলোচনা প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিবৃতিতে তিনি জানান, ‘আমার ব্যক্তিগত সংকটে আপনাদের সহমর্মিতা আমাকে অভিভূত করেছে। আমার প্রতি গভীর সহানুভূতি ও উদ্বেগের জন্য এবং আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার আর গালগল্পের জবাব দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। তাদের দাবি, আমার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, আমি কখনও সন্তান নিতে চাইনি, আমি একজন সুবিধাবাদী এবং আমি সম্প্রতি গর্ভপাত করেছি।’

প্রসঙ্গত, সামান্থার হাতে বর্তমানে একটি তামিল এবং একটি তেলুগু সিনেমা রয়েছে। এরমধ্যে তেলুগু সিনেমাটির নাম ‘শাকুন্তালাম’ এবং তামিল সিনেমাটির নাম ‘কাথু ভাকুল্লা রেন্ডু কাদাল’। ‘শাকুন্তালাম’ সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন এই অভিনেত্রী। কালিদাস রচিত জনপ্রিয় নাটক শকুন্তালার উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা এবং পরিচালনায় রয়েছেন গুনাশেখর। বর্তমানে সিনেমাটি পোষ্ট প্রোডাকশনে রয়েছে।

আরো পড়ুনঃ
প্যান ইন্ডিয়া তারকা পূজা হেগ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ৫টি সিনেমা
রাঘব লরেন্সের ‘চন্দ্রমুখী ২’ সিনেমার নাম ভূমিকায় আনুশকা শেঠি!
তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রির চেহারা বদলে দিয়েছে যে সিনেমা (প্রথম পর্ব)

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d