বরুণ ধাওয়ানকে নিয়ে ‘থেরি’ হিন্দি সংস্করণ নির্মান করছেন অ্যাটলি কুমার

বরুণ ধাওয়ানকে নিয়ে ‘থেরি’

তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার বর্তমানে ‘জওয়ান’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। শাহরুখ খানের ক্যারিয়ারের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমাটিতে অভিনয় করছেন একঝাক তারকা। ঘোষণার পর থেকেই দর্শকদের আগ্রহের শীর্ষে রয়েছে ‘জওয়ান’ সিনেমাটি। সম্প্রতি জানা গেছে ইতিমধ্যে নির্মাতা হিসেবে নিজের দ্বিতীয় বলিউড সিনেমা চূড়ান্ত করেছেন অ্যাটলি কুমার। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বরুণ ধাওয়ানকে নিয়ে ‘থেরি’ সিনেমার হিন্দি সংস্করণ নির্মান করতে যাচ্ছে অ্যাটলি।

একটি সুত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘অ্যাটলি এবং বরুণ তাদের নতুন প্রোজেক্ট নিয়ে বেশ কিছুদিন থেকেই আলোচনা করছেন। বেশ কয়েক দফা আলোচনার পর সিনেমাটির ব্যাপারে নিজের সম্মতির কথা জানিয়েছেন বরুণ ধাওয়ান। যদিও সিনেমাটিতে অভিনয়ের জন্য মৌখিক সম্মতি তিনি দিয়েছেন, বাকী সব আনুষ্ঠানিকতা শেষ করতে বরুণ ধাওয়ানের আরো কিছু সময় লাগবে।‘ এর মধ্যে অ্যাটলি কুমার ‘জওয়ান’ সিনেমার কাজ শেষ করে আনবেন বলে ধারণা করা হচ্ছে।

বরুণ ধাওয়ানকে অ্যাটলি কুমারের নির্মিতব্য সিনেমাটি তার নিজের পরিচালিত ‘থেরি’-এর হিন্দি সংস্করণ বলে জানা গেছে। এ প্রসঙ্গে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সূত্রটি আরো জানিয়েছে, ‘আলোচনায় থাকা প্রকল্পটি থালাপতি বিজয়ের থেরি সিনেমার হিন্দি সংস্করণ হতে যাচ্ছে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন মুরাদ খেতানি এবং অ্যাটলি কুমার।‘ সবকিছু ঠিক থাকলে আগামী জুন অথবা সেপ্টেম্বরে সিনেমাটির কাজ শুরু করবেন এই নির্মাতা।

বাণিজ্যিক সিনেমা নির্মানের জন্য দক্ষিণে অ্যাটলি কুমারের আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। থালাপতি বিজয়কে নিয়ে অ্যাটলি কুমারের সিনেমাগুলো বক্স অফিসে ঝড় তুলতে সক্ষম হয়েছে। আলোচিত এই নির্মাতা-অভিনেতা জুটির ব্যবসা সফল সিনেমাগুলো মধ্যে রয়েছে ‘থেরি’, ‘মার্সাল’ এবং ‘বিগিল’। এই প্রতিটি সিনেমাই বিশ্বব্যাপী বক্স অফিসে ঝড় তুলেছিলো। এছাড়া শাহরুখ খানকে নিয়ে সিনেমা নির্মানের কারনে ইতিমধ্যে সবার কাছে আলাদা পরিচয় তৈরি করতে সক্ষম হয়েছেন এই নির্মাতা।

অ্যাটলি কুমার পরিচালিত তামিল ব্লকবাস্টার ‘থেরি’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার থালাপতি বিজয়। সিনেমাটিতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন এই তারকা। ‘থেরি’ শব্দের অর্থ হচ্ছে ‘স্পার্ক’। থালাপতি বিজয় তার অভিনয় দিয়ে চরিত্রটিকে ভিন্ন মাত্রা দিয়েছেন। এই সিনেমায় থালাপতি বিজয়ের বিপরীতে অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু এবং এমি জ্যাকসন। তামিল নাডু বক্স অফিসে সিনেমাটি ১০০ কোটি রুপির বেশী আয় করতে সক্ষম হয়েছিলো।

উল্লেখ্য যে, বরুণ ধাওয়ান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘ভেড়িয়া’। ওমর কৌশিক পরিচালিত সিনেমাটি ম্যাডডক ফিল্মসের ‘হরর ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছে। সিনেমাটিতে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করেছেন কৃতি শেনন। গত বছর মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছে। তবে গত বছর বরুণ অভিনীত অন্য সিনেমা ‘যুগ যুগ জিও’ বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছিলো।

অন্যদিকে, অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ২রা জুন। সিনেমাটি একসাথে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালয়ালাম ভাষায় প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে। শাহরুখ খানের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করছেন দক্ষিণের লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। আর এতে খলনায়ক চরিত্রে দেখা যাবে তামিল সুপারস্টার বিজয় সেতুপতিকে। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সুনীল গ্রোভার এবং ইয়োগি বাবু সহ আরো অনেকে। ‘পাঠান’ সিনেমার পর ‘জওয়ান’ দিয়ে আবারো শাহরুখ খান বক্স অফিসে আলোড়ন তুলবেন বলে মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা।

আরো পড়ুনঃ
স্বাধীনতা দিবসে বক্স অফিসে বলিউড সিনেমার এবার চতুর্মুখী সংঘর্ষ
‘রামায়ণ’ থেকে সরে দাঁড়ালেন হৃতিকঃ রাবণ চরিত্রে অভিনয় করছেন যশ
প্রেক্ষাগৃহে ‘পাঠান’ উম্মাদনা চলছেঃ ‘জওয়ান’ দৃশ্যধারনে ফিরছেন শাহরুখ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d