প্রেক্ষাগৃহ মালিকদের সাথে ‘সুরিয়াবংশী’ নির্মাতাদের দেন দরবার শুরু! পড়ুন বিস্তারিত

সুরিয়াবংশী

মহামারী পরিবর্তী সময়ে মুক্তিপ্রাপ্ত প্রথম বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে রোহিত শেঠী পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সুরিয়াবংশী’। জানা গেছে প্রেক্ষাগৃহ মালিকদের কাছে সিনেমাটির টিকেট বিক্রির ৭০% শেয়ার চাচ্ছেন সিনেমাটির নির্মাতারা। পাশাপাশি মুক্তির চার সপ্তাহ পর ওটিটি প্লাটফর্মে সিনেমাটি মুক্তির জন্য আলোচনা করছেন তারা।

স্বাভাবিক সময়ে সিনেমার প্রদর্শক টিকেট বিক্রির ৫০% শেয়ার নিয়ে থাকেন আর মুক্তির পর ওটিটি তে মুক্তির জন্য আট সপ্তাহ সময় নিয়ে থাকেন। কিন্তু বলিউড ভিত্তিক একটি অনলাইন পত্রিকার প্রতিবেদন অনুযায়ী রোহিত শেঠী এবং রিলায়েন্স এন্টারটেনমেন্ট ‘সুরিয়াবংশী’ সিনেমার জন্য স্বাভাবিকের চেয়ে বেশী শেয়ার চাচ্ছেন প্রেক্ষাগৃহ মালিকদের কাছে।

এদিকে ওটিটি প্লাটফর্মে ৪ সপ্তাহ পর মুক্তির বিষয়ে প্রেক্ষাগৃহ মালিকরা তেমন আপত্তি নাও করতে পারেন বলে ধারনা করছেন সংশ্লিষ্টরা। কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত তামিল সিনেমা ‘মাষ্টার’ মাত্র ১৬ দিন পরই ওটিটি প্লাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পায়। কিন্তু টিকেট বিক্রির ৭০% শেয়ার নিয়ে প্রেক্ষাগৃহ মালিকরা আপত্তি জানাবেন বলেও মনে করছেন সংশ্লিষ্ঠরা।

মহামারী পরবর্তী প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের অনুমতি দিলেও মাত্র ৫০% আসনে দর্শক সমাগমের কারনে বলিউড নির্মাতারা সিনেমা মুক্তি দিচ্ছিলেন না। তবে সম্প্রতি সম্পুর্ন আসন নিয়ে সিনেমা প্রদর্শনের অনুমতির পর বড় বাজেটের সিনেমা মুক্তির প্রস্তুতি শুরু হয়েছে বলিউডে। এরই ধারাবাহিকতায় সবার প্রথমে শোনা যাচ্ছে রোহিত শেঠী পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘সুরিয়াবংশী’ এর মুক্তির গুঞ্জন।

‘সুরিয়াবংশী’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকি শ্রফ, জাভেদ জাফরী এবং সিকান্দার খের। নির্মাতা রোহিত শেঠীর ‘কোপ ইউনিভার্স’ এর অংশ হিসেবে মুক্তি পাবে ‘সুরিয়াবংশী’। আর সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে রোহিত শেঠীর অন্য দুই পুলিশ চরিত্র সিঙ্গাম (অজয় দেবগন) এবং সিম্বা (রনবীর সিং)।

আরো পড়ুনঃ
অবশেষে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমারের ‘সুরিয়াবংশী’: শীগ্রই আনুষ্ঠানিক ঘোষনা
বলিউড ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাবে যে সিনেমাগুলো
ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d