এবার পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত সিনেমা রিমেক করছেন শাহিদ কাপুর

পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত

পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত

অক্ষয় কুমারের পর বলিউডের রিমেক সিনেমার ব্র্যান্ড এম্বাসেডর হয়ে উঠছেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমাই ছিলো তেলুগু সিনেমার হিন্দি রিমেক। এছাড়া বর্তমানে তিনি একটি ফরাসি সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করছেন। জানা গেছে এবার পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত মালায়লাম সিনেমার রিমেকে অভিনয় করছেন শাহিদ কাপুর।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতবেদন অনুযায়ী থ্রিলার গল্পের এই সিনেমাটির নাম ‘মুম্বাই পুলিশ’। সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে নির্মাতাদের সাথে আলোচনার চূড়ান্ত পর্যায়ে রয়েছেন এই অভিনেতা। পৃথ্বীরাজ সুকুমারান অভিনীত এই সিনেমাটি মুক্তির পর দর্শক এবং সমালোচকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। এর মাধ্যমে টানা চতুর্থ রিমেক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহিদ কাপুর।

উক্ত সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সিনেমাটি প্রযোজনা করছেন বলিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজক সিদ্ধার্ত রয় কাপুর। আর সিনেমাটি পরিচালনা করছেন রোশান অ্যান্ড্রুজ, যিনি মূল মালয়লাম সিনেমাটিও পরিচালনা করেছিলেন। বর্তমানে এই নির্মাতা সিনেমাটির হিন্দি সংস্করণের চিত্রনাট্য নিয়ে চিত্রনাট্যকারের সাথে কাজ করছেন। তবে সিনেমাটির কাজ শুরু ব্যাপারে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

মালায়লাম থ্রিলার ‘মুম্বাই পুলিশ’ সিনেমায় অভিনয় করেছেন পৃথ্বীরাজ সুকুমারন, জয়সূর্য এবং রহমান। শেষোক্ত দুই অভিনেতার চরিত্রে অভিনয়ের জন্য অভিনেতা নির্বাচনের কাজ চলছে। এছাড়া সিনেমাটিতে শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করার জন্য দক্ষিণের একজন অভিনেত্রীর সাথে ইতিমধ্যে আলোচনা শুরু করছেন নির্মাতারা। সিনেমাটির বাকী বিষয়গুলো নিশ্চিত হওয়ার জন্য নির্মাতাদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

উল্লেখ্য যে, তেলুগু সুপারহিট ‘অর্জুন রেড্ডি’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করেছিলেন শাহিদ কাপুর। সিনেমাটি বক্স অফিসে আলোড়ন তুলে ২৫০ কোটি রুপির ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। সিনেমাটিতে শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। শাহিদ কাপুর এবং কিয়ারা জুটিকে নিয়ে নির্মিত এই সিনেমাটির নাম ছিলো ‘কবির সিং’। এখন পর্যন্ত ‘কবির সিং’ শাহিদ কাপুরের ক্যারিয়ারে সবচেয়ে বেশী আয় করা সিনেমা হিসেবে টিকে আছে।

‘কবির সিং’ সিনেমাটির বিশাল সাফল্যের পর শাহিদ কাপুর আরো একটি রিমেক সিনেমায় অভিনয় করেন। ন্যানি অভিনীত সিনেমাটির নাম ‘জার্সি’। একই নামে সিনেমাটি হিন্দিতে রিমেক হয়েছিলো। সিনেমাটিতে শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করেছেন ম্রূনাল ঠাকুর। কিন্তু বক্স অফিসে ‘জার্সি’ সিনেমার ফলাফল ‘কবির সিং’ সিনেমার পুরো উল্টো ছিলো। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিলো।

প্রসঙ্গত, শাহিদ কাপুর বর্তমানে আলি আব্বাস জাফরের পরবর্তী সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। নাম ঠিক না হওয়া সিনেমাটি ফরাসি সিনেমা ‘নুইট ব্ল্যাঞ্চ’ এর হিন্দি রিমেক। জানা গেছে অ্যাকশন গল্পে আলির নাম ঠিক না হওয়া এই সিনেমাটিতে শাহিদকে একজন পুলিশের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে যিনি মাফিয়া প্রভুদের পিছনে তাড়া করছেন। এই ফরাসি সিনেমাটি এর আগে তামিল এবং তেলেগুতে যথাক্রমে ‘থুঙ্গা ভানাম’ এবং ‘চিকাতি রাজ্যম’ নামে রিমেক করা হয়েছে।

আরো পড়ুনঃ
নাম পরিবর্তন হয়ে আসছে কার্তিক এবং কিয়ারা জুটির ‘সত্যনারায়ণ কি কথা’
‘সিঙ্গাম ৩’ সিনেমার কাজ শুরু করছেন অজয় দেবগন এবং রোহিত শেঠি
‘নো এন্ট্রি’ সিক্যুয়েলের কাজ শুরুর কথা নিশ্চিত করলেন সালমান খান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d