পিছিয়ে গেলো ‘লাল সিং চাড্ডা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং ইয়াশ!

পিছিয়ে গেলো ‘লাল সিং চাড্ডা’

পিছিয়ে গেলো ‘লাল সিং চাড্ডা’

মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহে সিনেমার মুক্তির অনুমতির পরই আমির খান ঘোষনা দিয়েছিলেন ১১ই ফেব্রুয়ারি মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এর আগে চলতি বছরের ক্রিসমাসে মুক্তির কথা থাকলেও করোনার কারনে শেষ হয়নি সিনেমাটি কাজ। সম্প্রতি জানা গেছে আবারো পিছিয়ে গেলো ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির মুক্তি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির মুক্তি পিছিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতারা। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আগামী বছরের ১৪ই এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জনিয়েছে, ‘লাল সিং চাড্ডা সিনেমাটি ভারী মাত্রার ভিএফএক্স নির্ভর হতে যাচ্ছে। আমির খানের চরিত্রটিতে তাকে কয়েকটি বয়সে দেখা যাবে। ভিএফএক্সের প্রয়োগের বিষয়টি প্রত্যশার চেয়ে বেশী সময় নিচ্ছে। আমির খান পর্দায় দর্শকদের সেরা সিনেমাটিক অভিজ্ঞতা দিতে বদ্ধ পরিকর। সবকিছু ঠিকমত করতে আরো বেশী সময়ের প্রয়োজন বলে মনে করছেন নির্মাতারা। সার্বিক দিক বিবেচনায় আমির খান সিনেমাটির মুক্তি পিছিয়ে আগামী বছরের ১৪ই এপ্রিল মুক্তি দিতে চাচ্ছেন।‘

‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির মুক্তির নতুন তারিখ অনুযায়ী বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন আমির খান এবং কান্নাড় তারকা ইয়াশ। এখন পর্যন্ত ঘোষনা অনুযায়ী ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমাটি ১৪ই এপ্রিল মুক্তির কথা রয়েছে। যদি দুটি সিনেমার মুক্তির তারিখ অপরিবর্তিত থাকে তাহলে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছেন এই দুই তারকা। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ইয়াশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ১’ সিনেমাটির দ্বিতীয় পর্ব বর্তমানের অন্যতম প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি। প্রথম পর্বের জনপ্রিয়তা বিবেচনায় প্যান-ইন্ডিয়া সিনেমাটি দর্শকদের আগ্রহের শীর্ষে। ইয়াশের সাথে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় আধীরা চরিত্রে অভিনয় করছেন বলিউডের সঞ্জয় দত্ত।

এদিকে বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে আরো জানা গেছে ১৪ই এপ্রিলের পাশাপাশি আগামী ঈদে সিনেমাটি মুক্তির কথাও বিবেচনা করছেন আমির খান। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘আরো একটি তারিখ বর্তমানে বিবেচনায় রয়েছে – ঈদকে কেন্দ্র করে আগামী বছরের ২৮শে এপ্রিল। আগামী ঈদে মুক্তির জন্য ইতিমধ্যে দুটি সিনেমার ঘোষনা পাওয়া গেছে। তাই ঈদে লাল সিং চাড্ডা সিনেমাটি মুক্তির জন্য আমির খান বর্তমানে সাজিদ নাদিওয়ালা (হিরোপান্তি ২) এবং অজয় দেবগন (মেডে) এর সাথে আলোচনা করছেন। খুব শীগ্রই এ ব্যাপারে সিদ্ধান্ত আসতে পারে। তবে একটা বিষয় নিশ্চিত ১১ই ফেব্রুয়ারি লাল সিং চাড্ডা সিনেমাটি মুক্তি পাচ্ছে না।‘

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউড অভিনেতা টম হ্যাংস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিশিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এছাড়া এই সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় অভিষিক্ত হচ্ছে তামিলের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। উল্লেখ্য যে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির ভিএফএক্সের দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস ভিএফএক্স।

আরো পড়ুনঃ
ক্রিসমাসে আসছে ‘পুষ্পা’: বক্স অফিসে মুখোমুখি আমির খান এবং আল্লু অর্জুন
আমির খানের এক দশক: নিজেকে ছাড়িয়ে যাওয়ার লড়াইয়ে মি. পারফেকশনিষ্ট
কবে শুরু হচ্ছে আমির খানের ‘মুগল’: জানালেন প্রযোজক ভুষন কুমার নিজেই

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত