‘পাঠান’ সিনেমার গানে লাস্যময়ী দীপিকার সাথে দুর্দান্ত শাহরুখ খান

‘পাঠান’ সিনেমার গানে

অবশেষে প্রকাশ করা হলো বহুল প্রতীক্ষিত ‘পাঠান’ সিনেমার প্রথম গান ‘বেশারম রঙ’। সিনেমাটির গানের সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি এবং শেখর রাভজিয়ানি। ‘পাঠান’ সিনেমার গানে লাস্যময়ী দীপিকার সাথে দুর্দান্ত লুকে হাজির হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘হ্যাপি নিউ ইয়ার’ এরমত বাণিজ্যিক সফল সিনেমার পর আরো একবার বড় পর্দায় জুটি হয়ে আসছেন শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন।

স্পেনের অসাধারণ লোকেশনে চিত্রায়িত হয়েছে চলতি বছরের অন্যতম আলোচিত গান ‘বেশারম রঙ’। এর আগে ‘পাঠান’ সিনেমার গানের দৃশ্যধারনের অংশগ্রহণের সময় বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলো। ‘পাঠান’ সিনেমার গানে দীপিকাকে লাস্যময়ী রুপে উপস্থাপন করেছেন নির্মাতারা। বিকিনি পরা দীপিকা পুরো গান জুড়ে ছিলেন দুর্দান্ত বোল্ড আবতারে। এছাড়া গানটিতে দীপিকার নাচের ভঙ্গিও ছিলো দুর্দান্ত।

প্রকাশের আগেই ‘পাঠান’ সিনেমার গানে দীপিকার বোল্ড আবতারের দুটি ছবি প্রকাশ করেছিলেন নির্মাতারা। তাই আগে থেকেই ধারণা পাওয়া গিয়েছিলো দর্শকদের জন্য কি অপেক্ষা করছে। তবে গানটি প্রকাশের পর দীপিকার পাশাপাশি নিজের লুক দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন বলিউড শাহরুখ খানও। দুর্দান্ত একজন অ্যাকশন তারকা হিসেবে দেখা গেছে তাকে। ‘ওম শান্তি ওম’ সিনেমার ‘ইশক কামিনা’ গানের পর আবারো এবস নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি।

‘পাঠান’ সিনেমার গানে লাস্যময়ী দীপিকার সাথে দুর্দান্ত শাহরুখ খানের সাথে আরো একটি বিষয় ছিলো দেখার মত। স্পেনের অসাধারণ লোকেশনে চিত্রায়িত এই গানে প্রধান দুই তারকার পর্দা রসায়ন গানটিতে ভিন্ন মাত্রা যোগ করেছে। প্রকাশের পরপরই গানটি নিয়ে ভক্তদের মাঝে ব্যাপক উত্তেজনা লক্ষ্য করা গেছে। বিশাল এবং শেখরের সঙ্গীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল এবং শেখর। কুমারের কথায় গানটির কোরিওগ্রাফিতে আছেন বৈভাবী মার্চেন্ট।

‘পাঠান’ সিনেমার গানে শাহরুখ খান এবং দীপিকার পর্দা রসায়ন নিয়ে নির্মাতার সিদ্ধার্ত আনন্দ বলেন, ‘এই গানে দীপিকার সাথে তার রসায়ন মারাত্নক ছিলো। হিন্দি সিনেমার সর্বকালের অন্যতম সেরা পর্দা জুটি হিসেবে তাদের বিবেচনা করা হয়ে থাকে। ইতিমধ্যে তারা একাধিক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন এবং গানে ভক্তদের কাছে তারা এমনভাবে হাজির হয়েছেন যা অতীতে দেখা যায়নি। গানটি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া দেখার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।‘

সাম্প্রতিক সময়ের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে আগামী বছরের ২৫শে জানুয়ারি। সময়ের অন্যতম বড় তিন সুপারস্টারকে নিয়ে আট দেশে চিত্রায়িত হয়েছে সিনেমাটি। ইতিমধ্যে প্রকাশ করা হয়েছে সিনেমাটির টিজার। প্রকাশের পর সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ বেড়েছে কয়েকগুণ। ভারতীয় গোয়েন্দা সংস্থার একজন নিখোঁজ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন বলিউড বাদশা। সিনেমাটির একটি দৃশ্যে হাজির হবেন বলিউডের ভাইজান সালমান খান। হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষায়ও মুক্তি পাবে সিনেমাটি।

উল্লেখ্য যে, যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমাটি। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খান এবং দীপিকা ছাড়া আরো অভিনয় করেছেন জন আব্রাহাম। এই সিনেমায় তাকে খলনায়কের চরিত্রে দেখা যাবে। ২০১৮ সালের ক্রিসমাসে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার পর দীর্ঘ চার বছর বিরতি দিয়ে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। নিজের প্রত্যাবর্তনের এই সিনেমাটিকে স্মরণীয় করে রাখতে সব প্রস্তুতি সম্পন্ন করেছেন এই সুপারস্টার।

আরো পড়ুনঃ
‘পাঠান’ সিনেমার গানে শাহরুখ খান এবং দীপিকার লুকে অন্তর্জালে ঝড়
‘পাঠান’ দিয়ে স্টারডম পুনরুদ্ধার করবেন শাহরুখ খানঃ জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সিক্যুয়েলের প্রস্তুতি শুরু করেছেন নির্মতারা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d