‘পাঠান’ শেষ লটের দৃশ্যধারনে স্পেন যাচ্ছেন শাহরুখ, দীপিকা এবং জন

‘পাঠান’ শেষ লটের

‘পাঠান’ শেষ লটের

বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা। এই তারকার নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে অন্যতম সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মানাধীন ‘পাঠান’ শেষ লটের কাজ আবারো শুরু হয়েছে গত সপ্তাহে। এদিকে সম্প্রতি জানা গেছে সিনেমাটির একটি অ্যাড্রেনালিন পাম্পিং শিডিউলের দৃশ্যধারনের কাজে স্পেন যাচ্ছেন শাহরুখ, দীপিকা এবং জন আব্রাহাম।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, গত সপ্তাহ থেকে মুম্বাইয়ে সিনেমাটির শেষ লটের কাজ শুরু হয়েছে। এক সপ্তাহের দৃশ্যধারনের কাজ শেষে ‘পাঠান’ সিনেমার টিম এবার যাচ্ছে স্পেনে। স্পেন শিডিউলে অংশ নিচ্ছে সিনেমাটির প্রধান দুই তারকা শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। জানা গেছে সেখানে সিনেমাটির একটি অবিশ্বাস্য অ্যাকশন সিকোয়েন্স এবং একটি গান চিত্রায়িত করা হবে।

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সম্প্রতি যশ রাজ স্টুডিওতে পাঠান সিনেমার কাজে অংশ নিয়েছেন শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন। এক সপ্তাহের কাজের পর প্রায় ১৭ দিনের জন্য স্পেন যাচ্ছেন শাহরুখ, দীপিকা এবং জন। স্পেনের বেশ কিছু লোকেশনে সিনেমাটির বাকী অংশের দৃশ্যধারনের পরিকল্পনা করেছেন নির্মাতার সিদ্ধার্ত আনন্দ। সিদ্ধার্ত আনন্দ তার সিনেমায় সব সময়ই দুর্দান্ত কিছু দেয়ার চেষ্টা করে থাকেন। স্পেনের দৃশ্যগুলো পাঠান সিনেমার অন্যতম আকর্শনীয় অংশ হতে যাচ্ছে।‘

সূত্রটি আরো জানিয়েছে, ‘একটি দুর্দান্ত সিনেমা নির্মানের জন্য প্রযোজক আদিত্য চোপড়া কোন কিছু বাকী রাখছেন না। ওয়ার সিনেমার পর আদিত্য চোপড়া এবং সিদ্ধার্ত আনন্দের কাজের মান অনেক বেড়ে গেছে। তারা সিনেমায় এমন কিছু উপহার দিতে চান যা পর্দায় দর্শক এর আগে কখনো দেখেনি। পাঠান সেরকম একটি সিনেমাই হতে যাচ্ছে। বক্স অফিসে ঝড় তোলার জন্য অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমাটিকে সবদিক থেকে গ্রহণযোগ্য করার চেষ্টা করছেন নির্মাতারা।‘

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মস ‘পাঠান’ সিনেমাটি নিয়ে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা দেয়নি। বলিউডের অন্যতম প্রভাবশালী এই প্রতিষ্ঠানটির ৫০তম বছরপূর্তি উপলক্ষ্যে সিনেমাগুলোর আনুষ্ঠানিক ঘোষনা আটকে আছে। ‘পাঠান’ ছাড়াও যশ রাজ ফিল্মসের সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটিও নির্মানাধীন রয়েছে। এছাড়া ভিকি কৌশল এবং আমির খানের ছেলেকে নিয়ে দুটি সিনেমাও বর্তমানে নির্মানাধীন রয়েছে। ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে একসাথে এই সিনেমাগুলোর ঘোষনা পাওয়া যাবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

উল্লেখ্য যে, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খানকে একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। আর এতে শাহরুখ খান এবং জন আব্রাহাম ছাড়া আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ দৃশ্যে থাকছেন সালমান খান। এই সিনেমায় সালমান খানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে, যে শাহরুখ খানকে শত্রুদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসে।

আরো পড়ুনঃ
দীপিকা এবং জনের সাথে ‘পাঠান’ সিনেমার কাজে যোগ দিচ্ছেন শাহরুখ খান
এবার ‘পাঠান’ সিনেমার কথা নিশ্চিত করলেন খলনায়ক জন আব্রাহাম!
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ৪ জন আন্তর্জাতিক একশন ডিরেক্টর!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d