‘পাঠান বনাম টাইগার’ সিনেমায় যুক্ত হচ্ছেন দীপিকা এবং ক্যাটরিনা

‘পাঠান বনাম টাইগার’ সিনেমায়

চলতি বছরের জানুয়ারিতে মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ সিনেমায় একসাথে বড় পর্দায় হাজির হয়েছিলেন শাহরুখ খান এবং সালমান খান। এরপর আগামী নভেম্বরে মুক্তি প্রতীক্ষিত ‘টাইগার থ্রী’ সিনেমায় আবারো একসাথে আসছেন এই দুই তারকা। দুটি সিনেমাতে যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের টাইগার এবং পাঠান চরিত্রে হাজির হয়েছিলেন সালমান খান এবং শাহরুখ খান। ‘পাঠান’ মুক্তির পর থেকেই এই দুই মেগাস্টারকে নিয়ে ‘পাঠান বনাম টাইগার’ নামে একটি পূর্ন চরিত্রের সিনেমা নির্মানের কথা শোনা যাচ্ছিলো। সম্প্রতি জানা গেছে ‘পাঠান বনাম টাইগার’ সিনেমায় যুক্ত হচ্ছেন দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফ।

‘পাঠান’ এবং ‘টাইগার থ্রী’ সিনেমায় যথাক্রমে সালমান খান এবং শাহরুখ খান অতিথি চরিত্রে হাজির হলেও, ‘পাঠান বনাম টাইগার’ সিনেমায় পূর্ন চরিত্রেই দেখা যাবে তাদের। স্পাই ইউনিভার্সের প্রধান দুটি নারী চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাডুকোন (পাঠান) এবং ক্যাটরিনা কাইফ (টাইগার ফ্র্যাঞ্চাইজি)। অবশ্য ভারতীয় নয়, পাকিস্থানের গোয়েন্দা সংস্থার কর্মকর্তা হিসেবে দেখা গেছে এই দুই অভিনেত্রীকে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নিজেদের চরিত্রে ‘পাঠান বনাম টাইগার’ সিনেমায় দেখা যাবে দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফকে। আগামী বছরের জানুয়ারিতে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারন।

বলিউডের সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ‘পাঠান বনাম টাইগার সিনেমার সবকিছু চূড়ান্ত করা হয়েছে। সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির কাজ শুরুর পরিকল্পনা করছেন নির্মাতারা।‘ ‘পাঠান বনাম টাইগার’ সিনেমায় দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফের যুক্ত হওয়া প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘দীপিকা পাডুকোন এবং ক্যাটরিনা কাইফ সিনেমাটিতে শাহরুখ খান এবং সালমান খানের সাথে যুক্ত হতে যাচ্ছেন। স্পাই ইউনিভার্সের আগের সিনেমাগুলোর চরিত্রেই দেখা যাবে এই দুই অভিনেত্রীকে।‘

এদিকে ‘পাঠান বনাম টাইগার’ সিনেমায় শাহরুখ খান এবং সালমান খানের মুখোমুখি হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে বিষয়টি অস্বীকার করে এ প্রসঙ্গে সূত্রটি বলেছে, ‘যদিও সিনেমাটির নাম পাঠান বনাম টাইগার,এটি দুই গোয়েন্দার মধ্যকার লড়াই নিয়ে নির্মিত হচ্ছে না। সিনেমাটিতে তাদের একই প্রতিপক্ষ্যের বিরুদ্ধে লড়াই করতে দেখা যাবে। সিদ্ধার্থ আনন্দ তাদের বিরুদ্ধে প্রথম সারির এখন তারকার কথা বিবেচনা করছেন, যার তারকাখ্যাতি এই দুই তারকার সমপরিমাণ হতে যাচ্ছে।‘

এখন পর্যন্ত পরিকল্পনা অনুযায়ী, আগামী জানুয়ারিতে সিনেমাটির দৃশ্যধারন শুরুর কথা রয়েছে। ইতিমধ্যে সিনেমাটির দুর্দান্ত অ্যাকশন দৃশ্য ডিজাইন করা হয়েছে বলে জানিয়েছে সূত্রটি। এছাড়া এরমধ্যেই সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। এর আগে সালমান খান ধর্ম প্রোডাকশনসের ব্যানারে বিষ্ণু বর্ধনের নতুন সিনেমার কাজ শেষ করবেন। আর শাহরুখ খান তার নির্মানাধীন ‘ডানকি’ সিনেমার কাজ শেষ করেই যোগ দিবেন ‘পাঠান বনাম টাইগার’ সিনেমার দৃশ্যধারনে। রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ সিনেমাটি আগামী ক্রিসমাসে মুক্তি পেতে যাচ্ছে।

উল্লেখ্য যে, যশ রাজ ফিল্মস প্রযোজিত স্পাই ইউনিভার্সের পরবর্তি সিনেমা ‘টাইগার থ্রী’। সিনেমাটিতে খলনায়ক হিসেবে থাকছেন ইমরান হাশমি। অন্যদিকে ‘টাইগার থ্রী’ মুক্তির পর আসছে এই ইউনিভার্সের নতুন সিনেমা ‘ওয়ার ২’। সিনেমাটির মাধ্যমে একসাথে বড় পর্দায় হাজির হচ্ছেন বলিউডের গ্রীক দেবতা হৃতিক রোশন এবং তেলুগু সুপারস্টার এনটিআর জুনিয়র। সিনেমাটিতে এনটিআরকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে। সিনেমাটি পরিচালনা করছেন ‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত নির্মাতা অয়ন মুখার্জি।

আরো পড়ুনঃ
হৃতিক রোশনকে দিন গোনা শুরু করতে বললেন এনটিআর জুনিয়র!
এবার নারী কেন্দ্রিক স্পাই ইউনিভার্স নিয়ে আসছে যশ রাজ ফিল্মস
বলিউডের অন্যতম ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে ‘টাইগার বনাম পাঠান’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d