‘নো এন্ট্রি’ সিক্যুয়েলের কাজ শুরুর কথা নিশ্চিত করলেন সালমান খান

‘নো এন্ট্রি’ সিক্যুয়েলের

‘নো এন্ট্রি’ সিক্যুয়েলের

আগামী ২৮শে জুলাই মুক্তি প্রতীক্ষিত কিচ্ছা সুদীপের ‘বিক্রান্ত রোনা’ সিনেমাটির ইভেন্টে অনুপ্রবেশের মাধ্যমে সবাইকে চমকে দেন বলিউড সুপারস্টার সালমান খান। কিচ্ছা সুদীপ এবং জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত প্যান ইন্ডিয়া সিনেমাটির হিন্দি সংস্করণ পরিবেশনার দায়িত্বে রয়েছে সালমান খান ফিল্মস। উক্ত ইভেন্টে সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে ‘ভাইজান’ সিনেমার পর ‘নো এন্ট্রি’ সিক্যুয়েলের কাজ শুরুর কথা নিশ্চিত করছেন সালমান খান।

এর আগে নির্মাতা আনিস বাজমি সহ বেশ কয়েকজন অভিনেতা ‘নো এন্ট্রি’ সিক্যুয়েলের কথা নিশ্চিত করেছেন। শুধু তাই নয় সিনেমাটিতে সালমান খান এবং অনিল কাপুরের অভিনয়ের জন্য শিডিউল বিবেচনার কথাও জানিয়েছিলেন নির্মাতা আনিস বাজমি। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার সাথে আলাপকালে তিনি আরো জানিয়েছিলেন আগামী ডিসেম্বরে সালমান খান সিনেমাটির কাজ শুরুর কথা বিবেচনা করছেন।

অবশেষে আসছে ডিসেম্বরে সিনেমাটির কাজে অংশ নেয়ার কথা অনেকটাই নিশ্চিত করেছেন বলিউডের ভাইজান। ‘বিক্রান্ত রোনা’ সিনেমার প্রচারণার সেই ইভেন্টে কমেডি গল্পের এই সিনেমাটিতে অভিনয় শুরু ইঙ্গিত দিয়েছেন সালমান খান। এছাড়া উক্ত ইভেন্টে ‘নো এন্ট্রি’ নির্মাতা আনিস বাজমিকেও আমন্ত্রণ জানিয়েছে এই সুপারস্টার। আনিস বাজমির ঘোষণার পর থেকে বলিউড দর্শকদের কাছে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই সিক্যুয়েলটি।

‘নো এন্ট্রি’ সিক্যুয়েলের কাজ শুরুর ইঙ্গিত দিয়ে সালমান খান বলেন, ‘এখানে এমন লেখক-পরিচালক আছেন যিনি কমেডি সিনেমা দিয়েই ১০০ কোটি রুপি আয় করছেন। নো এন্ট্রি-এর মাধ্যমে তিনি আরো একটি উপহার দিবেন। এটা ৩০০ কোটি রুপি হতে যাচ্ছে।‘ এই বক্তব্যের মাধ্যমে নির্মানাধীন ‘ভাইজান’ সিনেমার পরই ‘নো এন্ট্রি ২’ সিনেমার কাজে যোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করলেন সালমান খান। ‘ভাইজান’ আগামী ৩০শে ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য যে, সালমান খান অভিনীত ‘ভাইজান’ (কাভি ঈদ কাভি দিওয়ালী) সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। ফরহাদ সামজি পরিচালিত এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগরে। প্রথমে সিনেমাটি সাজিদ নাদিওয়ালার প্রযোজনার কথা থাকলেও শেষ মুহুর্তে সিনেমাটি থেকে সরে দাঁড়ান এই নির্মাতা। এরপর সিনেমাটি প্রযোজনার দায়িত্ব নেন সালমান খান নিজেই। সেই সাথে সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয়কৃত শিল্পীর তালিকায়ও বেশ পরিবর্তন দেখা গেছে।

অন্যদিকে, সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় মানিশ শর্মা পরিচালিত সিনেমাটি আগামী বছরের ঈদে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। আর প্রধান খলনায়ক চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি। জানা গেছে যশ রাজ স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে ‘পাঠান’ সিনেমার গল্পের সাথে ধারাবাহিকতা রেখে নির্মিত হচ্ছে ‘টাইগার ৩’।

প্রসঙ্গত, কিচ্ছা সুদীপের ‘বিক্রান্ত রোনা’ সিনেমাটি ভারতে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনা করেছেন অনুপ ভান্ডারী। অ্যাকশন অ্যাডভেঞ্চার গল্পে নির্মিত সিনেমাটিতে কিচ্ছা সুদীপ ছাড়া আরো কয়েকটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন নিরুপ ভান্ডারি, নীথা অশোক এবং জ্যাকুলিন ফার্নান্দেজ। সিনেমাটি মুক্তির লক্ষ্যে বর্তমানে প্রচারণায় ব্যস্ত রয়েছেন এর প্রধান তারকারা।

আরো পড়ুনঃ
বলিউডের নতুন সুপারস্টার কার্তিক আরিয়ানঃ ১০০০ কোটির উপরে বিনিয়োগ
লোকেশের পরিচালনায় মিথ্রি মুভি মেকার্সের সিনেমায় সালমান খান
মুরুগুদাসের প্যান ইন্ডিয়া সিনেমায় শাহরুখ এবং সালমান: নেপথ্যে আমির!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d