ধর্ম প্রডাকশন্সের সাথে চুক্তি বাতিল করছে দক্ষিনের প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা!

ধর্ম প্রডাকশন্সের সাথে

ধর্ম প্রডাকশন্সের সাথে

গত বছরের অক্টোবরে জানা গিয়েছিলো দক্ষিনী সিনেমার অন্যতম বড় প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা প্রডাকশন্স হিন্দি সিনেমা নির্মাণের দিকে আসছে। এরপর ডিসেম্বরে করন জোহরের মালিকানাধীন ধর্ম প্রডাকশন্সের সাথে লাইকার এ সংক্রান্ত একটি সমঝোতার খবর জানা গিয়েছিলো। ধর্ম প্রডাকশন্সের সাথে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলো ফক্স স্টার স্টুডিওস। কিন্তু ডিজনি ফক্সকে কিনে নেয়ার পর ভারতে নতুন কোন সিনেমায় অর্থ লগ্নি না করার সিদ্ধান্ত নিয়েছে। আর এটা এমন একটি সময় ঘটেছে যখন লাইকার সাথে করন জোহরের আলোচনা চলছে।

তবে সম্প্রতি জানা গেছে লাইকার সাথে ধর্ম প্রডাকশন্সের এই সম্ভাব্য সমঝোতা আর হচ্ছেনা। অর্থাৎ, এই দুই প্রতিষ্ঠানের অংশীদারি ব্যবসা আপাতত হচ্ছেনা। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ধর্ম প্রডাকশন্সের সাথে আলোচনা থেকে নিজেদের সরিয়ে নিয়েছে লাইকা প্রডাকশন্স। তবে ঠিক কি কারনে চুক্তিটি হচ্ছেনা সেটা এখনই কেউ স্পষ্ট করে বলতে পারছেন না।

এদিকে চলতি বছরের জানুয়ারিতে জানা গিয়েছিলো ধর্ম প্রডাকশন্সের শেয়ার বিক্রির জন্য আদানি গ্রুপের সাথে আলোচনা করছেন করন জোহর। প্রযোজনা প্রতিষ্ঠানটির ৩০% শেয়ার বিক্রির লক্ষ্যে তিনি গৌতম আদানির সাথে কথা বলছিলেন। তবে শেষ পর্যন্ত এ বিষয়ে চূড়ান্ত কিছু জানা যায়নি।

ফক্স স্টার স্টুডিও’র সাথে করন জোহরের সর্বশেষ সিনেমা হচ্ছে ‘ব্রাহ্মাস্ত্রা’। আর এই মুহূর্তে করন জোহর তার নির্মাণাধীন ‘শেরশাহ’, দস্তানা ২’, ‘যুগ যুগ জিও’, শকুন বাত্রা  এবং শশাঙ্ক খৈতান পরিচালিত নতুন সিনেমাগুলোর জন্য একটি স্টুডিওর সাথে চুক্তির অপেক্ষায় রয়েছেন। উল্লেখ্য যে, এর আগে ধর্ম প্রডাকশন্স এবং লাইকা প্রডাকশন্স একসাথে রজনীকান্ত-অক্ষয় অভিনীত ‘রোবট ২’ সিনেমায় কাজ করেছিলো। সিনেমাটির হিন্দি সংস্করন প্রদর্শনের দায়িত্বে ছিল ধর্ম প্রডাকশন্স।

আরো পড়ুনঃ
‘দস্তানা ২’ সিনেমায় কার্তিক আরিয়ানের স্থলাভিষিক্ত হচ্ছেন রাজকুমার রাও!
করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত