‘দ্যা ইম্মর্টাল অশ্বার্থমা’ সিনেমায় ভিকি কৌশলের বিপরীতে সারা আলী খান

'দ্যা ইম্মর্টাল অশ্বার্থমা'

'দ্যা ইম্মর্টাল অশ্বার্থমা'

সাম্প্রতিক সময়ে পৌরণিক গল্প নিয়ে সিনেমা নির্মানের দিকে ঝুঁকছেন বলিউড নির্মাতারা। ঘোষিত পৌরণিক গল্প নির্ভর সিনেমাগুলোর মধ্যে আদিত্য ধর পরিচালিত ‘দ্যা ইম্মর্টাল অশ্বার্থমা’ উল্লেখযোগ্য। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন ‘উড়ি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’ খ্যাত ভিকি কৌশল।

এদিকে সম্প্রতি জানা গেলো সিনেমাটিতে ভিকির নায়িকার খবর. সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করছেন সারা আলী খান। ইতিমধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সারা – এমনটাই জানা গেছে প্রকাশিত প্রতিবেদন থেকে।

পৌরণিক গল্প নির্ভর এই সিনেমায় সারাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে দুর্দান্ত কিছু একশন দৃশ্যে অংশগ্রহন করবেন এই তারকা। এরআগে সারা আলী খানকে রোম্যান্টিক কমেডি সিনেমায়ই বেশি দেখা গেছে। ‘দ্যা ইম্মর্টাল অশ্বার্থমা’ সিনেমার মাধ্যমে নতুন রূপে দর্শকদের সামনে হাজির হবেন এই তারকা।

অন্যদিকে সিনেমাটির প্রস্তুতির জন্য বেশ কঠিন শরীরিক পরিচর্চার মধ্যে দিয়ে যাচ্ছেন নাম ভূমিকায় অভিনয় করা ভিকি কৌশল। মহাভোরতের মিথোলজিক্যাল চরিত্র অশ্বার্থমার উপর ভিত্তি করে এই সিনেমাটির নাম ‘দ্যা ইম্মর্টাল অশ্বার্থমা’। এই সিনেমার জন্য ঘোড়া চালানো এবং মার্শাল আর্টের অনুশীলন করছেন ভিকি কোশাল।

উল্লেখ্য যে, চলতি বছরের জানুয়ারীতে একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে সিনেমাটির ঘোষনা দিয়েছিলেন নির্মাতা আদিত্য ধর। মিথোলজিক্যাল গল্পের এই সিনেমাটিতে ভারী মাত্রার ভিএফএক্স এর ব্যবহার থাকবে বলেও জানা গেছে।

আরো পড়ুনঃ
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d