আগামী মাসের মাঝামাঝি শেষ হচ্ছে ‘টাইগার ৩’ সিনেমার দৃশ্যধারনের কাজ!

‘টাইগার ৩’ সিনেমার

‘টাইগার ৩’ সিনেমার

কিছুদিন আগেই ভিকি কৌশলের সাথে সাত পাকে বাধা পড়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। জানা গেছে খুব শীগ্রই কাজে ফিরছেন এই অভিনেত্রী। ক্যাটরিনা কাইফ অভিনীত বর্তমানে নির্মানাধীন সিনেমাগুলোর মধ্যে অন্যতম হচ্ছে সালমান খানের বিপরীতে ‘টাইগার ৩’। স্পাই থ্রিলার এই ফ্র্যাঞ্ছাইজিটির তৃতীয় পর্ব পরচালনা করছেন মানিষ শর্মা। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী আগামী মাসেই শেষ হতে যাচ্ছে ‘টাইগার ৩’ সিনেমার কাজ। আর শেষ লটের এই দৃশ্যধারনের জন্য প্রস্তুত সালমান খান এবং ক্যাটরিনা কাইফ।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে আগামী জানুয়ারির মাঝামাঝি শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। আর ‘টাইগার ৩’ সিনেমার শেষ লটের এই দৃশ্যধারনের কাজ হবে দিল্লীতে। টানা ১৫ দিনের এই শিডিউল দিয়ে শেষ হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। তবে কোন বানানো সেট নয়, এই লটের দৃশ্যধারন হতে যাচ্ছে দিল্লীর একটি বাস্তব লোকেশনে। এই পর্বের দৃশ্যধারনে একসাথে উপস্থিত হচ্ছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। সিনেমাটিতে তাদের লুক যাতে প্রকাশ না পায় সেজন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করছেন নির্মাতারা।

জানা গেছে ‘টাইগার ৩’ সিনেমার গল্পে টাইগার এবং জয়াকে একটি ভয়ঙ্কর মিশনে অনেকগুলো শহর ঘুরতে দেখা যাবে। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘সালমান এবং ক্যাটরিনা এই শিডিউলের জন্য পুরোপুরি প্রস্তুত। সবধরনের শারীরিক এবং মানসিক প্রস্তুতি তারা ইতিমধ্যে নিয়েছেন। তারা বুঝতে পারছেন যা, এই দৃশ্যটি সিনেমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন এবং সেকারনে এই লটের কাজের জন্য নিজেদের প্রস্তুত করেছেন।‘

বলা হচ্ছে যশ রাজ ফিল্মস প্রযোজিত সিনেমাতি বলিউডের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে এবং মহামারীর মধ্যেই সিনেমাটির কাজ শেষ করা হয়েছে। সূত্রটি আরো জানিয়েছে, ‘এটি একটি চ্যালেঞ্জিং শ্যুট ছিল কিন্তু আদিত্য চোপড়া, মনীষ শর্মা এবং পুরো ক্রু দর্শকদের একটি বিশ্বমানের অভিজ্ঞতা দিতে কোন কসরত বাকী রাখেনি। নিশ্চিত থাকুন, টাইগারের ঝলকে বলিউডের ভাইজান আরো একবার দর্শক মাত করতে যাচ্ছে। প্রযোজনা প্রতিষ্ঠান কতৃক মুক্তির তারিখকে ঘিরে তাদের প্রত্যাশা আরও বাড়বে।‘

প্রসঙ্গত, মানিষ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘টাইগার’ ফ্রাঞ্ছাইজির তৃতীয় সিনেমা। আগের পর্বগুলোর মত এই পর্বেই সালমান খান অভিনাশ সিং রাঠোর (টাইগার) এবং ক্যাটরিনা কাইফ জয়া চরিত্রে অভিনয় করছেন। আর সিনেমাটির মূল খলনায়কের চরিত্রে থাকছেন ইমরান হাশমি। এই ফ্রাঞ্ছাইজির প্রথম দুটি সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যাঁ’ সিনেমাগুলো পরিচালনা করেছিলেন যথাক্রমে কবির খান এবং আলী আব্বাস জাফর।

আরো পড়ুনঃ
‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ খানঃ যশরাজ স্টুডিওতে শুরু হচ্ছে দৃশ্যধারন
‘টাইগার ৩’ সিনেমায় আইএসআই এজেন্ট হয়ে আসছেন ইমরান হাশমি
‘পাঠান’কে বাঁচাতে ‘টাইগার’ আসছেন হেলিকপ্টারেঃ লড়বেন রুশ মাফিয়ার সাথে

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d