শুরুর আগেই টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’ স্থগিত করলো ধর্মা প্রোডাকশন

টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’

টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’

করণ জোহরের ধর্মা প্রোডাকশন গত মাসে ঘোষণা দিয়েছিলো টাইগার শ্রফকে নিয়ে অ্যাকশন সিনেমা ‘স্ক্রু ঢিলা’। একটি দুর্দান্ত ঘোষণার ভিডিও প্রকাশের মাধ্যমে ঘোষণাটি দিয়েছিলো বলিউডের আলোচিত এই প্রযোজনা প্রতিষ্ঠান। ভিডিওটিতে দেখা গিয়েছিলো যে গুন্ডাদের জিজ্ঞাসাবাদের মুখে নিরীহ টাইগার শ্রফ। একজন নির্দোষ পিটি শিক্ষক থেকে হঠাৎ সে অ্যাকশন মোডে চলে এসে গুন্ডাদের আক্রমণ করতে দেখা যায় তাকে। সম্প্রতি জানা গেছে শুরু আগেই টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’ সিনেমাটি স্থগিত করেছে ধর্মা প্রোডাকশন।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটির প্রযোজক করণ জোহর এবং পরিচালক শশাঙ্ক খৈতান সিনেমাটির নির্মান আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন। নির্মাতাদের এই সিদ্ধান্তের একাধিক কারণ রয়েছে। প্রথমত,সিনেমাটি একটি বড় মাপের অ্যাকশন বিনোদনমূলক হতে যাচ্ছে যার বাজেট ছিল ১৫০ কোটি রুপি। বর্তমান পরিস্থিতিতে এত বড় বাজেটের সিনেমার ঝুঁকি নিতে চাচ্ছেন না নির্মাতারা। এদিকে, সিনেমার টিজারটি দর্শকদের কাছ থেকে নির্মাতাদের প্রত্যাশা অনুযায়ী ইতিবাচক প্রতিক্রিয়া পায়নি।

এছাড়া টাইগার শ্রফের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হিরোপান্তি ২’ বক্স অফিসে মুখ থুবড়ে পরেছে। চলতি বছরের অন্যতম বড় বক্স অফিস ডিজাস্টার ছিলো সিনেমাটি। সিনেমাটির ব্যর্থতা প্রেক্ষাগৃহে দর্শক টানার ব্যাপারে টাইগার শ্রফের উপর একটি প্রশ্নবোধক চিহ্ন দাড় করিয়ে দেয়। শেষ অবধি, বক্স অফিসের বর্তমান পরিস্থিতি এখন খুবই ভয়ঙ্কর, বিশেষ করে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ এবং অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ ডিজাস্টার হওয়ার কারনে বড় অংকের বিনিয়োগে নতুন করে ভাবছেন নির্মাতারা।

এই সমস্ত বিষয়গুলো বিবেচনায় সিনেমাটির সাথে সংযুক্ত স্টেকহোল্ডারা মনে করছেন এখনই সিনেমার দৃশ্যধারন শুরু করা বুদ্ধিমানের কাজ হবে না। তবে জানা গেছে পুরোপুরি বাতিল করা হয়নি টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’ সিনেমাটি। বলিউডের সিনেমার বক্স অফিসের চলমান পরিবেশ অনুকূল হলে পরবর্তীতে এই সিনেমাটি নির্মান করবেন নির্মাতারা। তাই বাতিল না করে আপাতত সিনেমাটির নির্মান কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

অবশ্য ঘোষণার পরও সিনেমা স্থগিত করা পরিচালক শশাঙ্ক খৈতানের জন্য এই প্রথমবার নয়। এর আগে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে বরুণ ধাওয়ানকে নিয়ে ‘রণভূমি’ নামে একটি সিনেমা নির্মানের ঘোষণা দিয়েছিলেন শশাঙ্ক খৈতান, যা পরবর্তিতে স্থগিত করা হয়। এর পর ২০২০ সালের আগস্টে শশাঙ্ক এই সিনেমাটি বাতিল হওয়া প্রসঙ্গে বলেছিলেন যে বিশ্বমানের ভিএফএক্সের ব্যবহারের কারণে ‘রণভূমি’র বিশাল বাজেটের প্রয়োজন। তাই সেই সময়ে সিনেমাটি না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

উল্লেখ্য যে, সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিলেও টাইগার শ্রফের ‘স্ক্রু ঢিলা’ সিনেমাটিতে প্রধান নারী চরিত্রে কে অভিনয় করছেন সে ব্যাপারে কিছু জানানো হয়নি নির্মাতাদের পক্ষ্য থেকে। খবর পাওয়া গিয়েছিলো সিনেমাটিতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করছেন ‘পুষ্প’ খ্যাত দক্ষিনি অভিনেত্রী রশ্মিকা মান্দানা। এছাড়া আরো কয়েকটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে টাইগার শ্রফের নায়িকা হিসেবে দেখা যেতে পারে শানায়া কাপুর বা জাহ্নবী কাপুরকে। তবে আপাতত নির্মান স্থগিত হওয়ার কারনে এই আলোচনাটি অনেকটাই অবান্তর।

প্রসঙ্গত, ধর্মা প্রোডাকশন প্রযোজিত বিগ বাজেটের দুটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হচ্ছে বিজয় দেবেরকোন্ডা অভিনীত ‘লাইগার’ এবং রনবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। পুরী জগন্নাধ পরিচালিত ‘লাইগার’ সিনেমায় বিজয় দেবেরকোন্ডার বিপরীতে অভিনয় করেছেন অনন্যা পান্ডে। অন্যদিকে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় রনবীর কাপুরের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট। ‘লাইগার’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাগুলো যথাক্রমে আগামী ২৫শে আগস্ট এবং ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
ব্যর্থ সব সুপারস্টারঃ এবার তেলুগু তারকার দিকে তাকিয়ে পুরো বলিউড
‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শাহরুখ খানের ক্যামিও অনলাইনে ফাঁস (ভিডিও)

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d