‘জওয়ান’ সিনেমার গানের চিত্রায়নে শাহরুখের সাথে নয়নতারা এবং দীপিকা

‘জওয়ান’ সিনেমার গানের

‘পাঠান’ সিনেমার পর চলতি বছরে শাহরুখ খান অভিনীত দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘জওয়ান’। সম্প্রতি সিনেমাটির দৃশ্যধারন শেষ করেছেন এর নির্মাতা অ্যাটলি কুমার। অ্যাকশন গল্পের সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ ইতিমধ্যে আকাশচুম্বী। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, আগামী ২রা জুন মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। জানা গেছে আর দুটি গানের চিত্রায়ন হলেই আনুষ্ঠানিকভাবে শেষ হবে এই সিনেমার কাজ। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে এপ্রিলে ‘জওয়ান’ সিনেমার গানের চিত্রায়নে অংশ নিতে যাচ্ছেন শাহরুখ খান, নয়নতারা এবং দীপিকা পাডুকোন।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদনে জানা গেছে এপ্রিলে এই দুটি গানের চিত্রায়ন করতে যাচ্ছেন নির্মাতা অ্যাটলি কুমার। মোট দশ দিনের শিডিউলে গান দুটির চিত্রায়ন শেষ করবেন এই পরিচালক। আর ‘জওয়ান’ সিনেমার গানের চিত্রায়নে একসাথে হাজির হচ্ছেন শাহরুখ, নয়নতারা এবং দীপিকা। এই দুটি গানই রোম্যান্টিক হতে যাচ্ছে বলে জানা গেছে। ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। আর এই দুই চরিত্রের একটিতে তার বিপরীতে আছেন নয়নতারা এবং অন্যটিতে আছেন দীপিকা পাডুকোন। দীপিকার চরিত্রটি অতিথি চরিত্র হতে যাচ্ছে বলে জানা গেছে।

‘জওয়ান’ সিনেমার গানের চিত্রায়নে এই তিন তারকার উপস্থিতি প্রসঙ্গে একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘শাহরুখ খান এবং নয়নতারা জওয়ান সিনেমার অবশিষ্ট দুই গানের প্রথম গানের চিত্রায়নে অংশ নিবেন। এপ্রিলের প্রথম সপ্তাহে মুম্বাইয়ে গানটির দৃশ্যধারন হতে যাচ্ছে। অনিরুদ্ধের সঙ্গীতে এই গান চলতি বছরের অন্যতম বড় ধামাকা হতে যাচ্ছে।‘ ইতিমধ্যে ‘জওয়ান’ সিনেমায় অনিরুদ্ধের ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। এছাড়া দক্ষিণের সিনেমায় অনিরুদ্ধের সঙ্গীত গানটির প্রতি প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে কয়েকগুণ।

নয়নতারার সাথে গানটির চিত্রায়ন শেষে, শাহরুখ খান দীপিকার সাথে দ্বিতীয় গানের চিত্রায়নে অংশ নিবেন। এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে দীপিকার সাথে গানের দৃশ্যধারন হবে বলে জানিয়েছে উক্ত সংবাদ মাধ্যমটি। সূত্রটি আরো জানিয়েছে, ‘এই গানের জন্য শাহরুখ খানের সাথে যোগ দিবেন দীপিকা পাডুকোন। এপ্রিলের ১৫ তারিখ পর্যন্ত গানটির চিত্রায়ন হবে। আর এই গানের মাধ্যমেই শেষ হতে যাচ্ছে জওয়ান সিনেমার দৃশ্যধারনের কাজ।‘ অ্যাটলি, শাহরুখ এবং অনিরুদ্ধ গান দুটিকে চার্টবাস্টার হিসেবে নির্মানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

এদিকে ‘জওয়ান’ সিনেমাটি ঘোষিত সময়ে মুক্তি পাওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা গিয়েছিলো। তবে সিনেমাটির ভিএফএক্স এবং পোষ্ট প্রোডাকশনের কাজ পুরোদমে চলছে বলে জানিয়েছে সূত্রটি। আগামী ২রা জুন মুক্তির লক্ষ্যে এগিয়ে যাচ্ছে সিনেমাটি কাজ। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘অ্যাটলি ২রা জুন সিনেমাটি মুক্তি দিতে পারার ব্যাপারে আত্মবিশ্বাসী। ভিএফএক্স সহ সিনেমাটির চূড়ান্ত প্রিন্ট আগামী ১০ই মে-এর মধ্যে সম্পন্ন হবে। এরপর নির্মাতাদের কাছে ২০ দিনের মত সময় অবশিষ্ট থাকবে। অ্যাটলি তার নিজের কাজটি ভালো জানেন এবং সঠিক সময়ে সবকিছু সম্পন্ন করার ব্যাপারে পরিষ্কার ধারণা রাখেন।‘

গত বছরের জুনে সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। একটি ভিডিও প্রকাশের মাধ্যমে ঘোষণার পর থেকেই ‘জওয়ান’ দর্শকদের আগ্রহের শীর্ষে অবস্থান করছে। এছাড়া সিনেমাটির পরিচালক অ্যাটলি কুমার, তামিলের অন্যতম জনপ্রিয় নির্মাতাদের একজন। তামিলের বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমার নির্মাতা এই পরিচালক। অ্যাটলি কুমার সাধারণত বাণিজ্যিক উপাদানের সিনেমা নির্মানের জন্য বিখ্যাত। শাহরুখ খানে ‘জওয়ান’ নিয়ে তাই দর্শকদের পাশাপাশি ট্রেড বিশেষজ্ঞরাও ব্যাপক আশাবাদী।

রেড চিলিসের ব্যানারে নির্মানাধীন ‘জওয়ান’ সিনেমাটি শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হতে যাচ্ছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালয়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি। আগামী ২রা জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। শাহরুখ খান অভিনীত এই সিনেমাটির মাধ্যমে বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন এই তারকা।

প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মানাধীন সিনেমাটিতে দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে। শাহরুখ খান এবং নয়নতারার সাথে সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, ইয়োগি বাবু, রিধি দূর্গা এবং সুনীল গ্রোভার। গুঞ্জন অনুযায়ী ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটিতে তিনজন তারকার অতিথি চরিত্রে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে, তারা হলেন দীপিকা পাডুকোন, থালাপাতি বিজয় এবং সঞ্জয় দত্ত।

প্রসঙ্গত, অ্যাটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। অ্যাটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন অ্যাটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন অ্যাটলি কুমার নিজে। এবার ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের সাথে সঞ্জয় দত্তের পর্দায় হাজির হওয়ার খবরে নতুন করে আলোচনায় রয়েছে এটি। আগামী জুনে বলিউড বক্স অফিসে নতুন কিছু রেকর্ডের অপেক্ষা করছেন সবাই।

আরো পড়ুনঃ
শেষ হলো ‘জওয়ান’ সিনেমার দৃশ্যধারনঃ নির্ধারিত তারিখেই মুক্তি নিশ্চিত
পিছিয়ে যাচ্ছে শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত ‘জওয়ান’ সিনেমার মুক্তি
‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের সাথে পর্দায় হাজির হচ্ছেন সঞ্জয় দত্ত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d