‘জওয়ান’ সিনেমার অ্যাকশন দৃশ্যে শাহরুখের সাথে ২০০ নারী সদস্য!

‘জওয়ান’ সিনেমার অ্যাকশন

‘জওয়ান’ সিনেমার অ্যাকশন

অ্যাটলি কুমার পরিচালিত ‘জাওয়ান’ সিনেমাটি শাহরুখ খান অভিনীত আসন্ন একটি অ্যাকশন বিনোদনমূলক সিনেমা। সিনেমাটিতে শাহরুখ খান ছাড়া আরো অভিনয় করছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার এবং নয়নতারা প্রমুখ। সিনেমাটিতে খল চরিত্রে বলিউড বাদশার প্রতিপক্ষ হয়ে পর্দায় আসছেন তামিল সিনেমার সুপারস্টার বিজয় সেতুপতি। শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়া এই সিনেমাটি ২০২৩ সালের ২রা জুন পাঁচটি ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখ খান চলতি সপ্তাহে চেন্নাইয়ে সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের চিত্রায়নে অংশগ্রহণ করতে যাচ্ছে। জানা গেছে সিনেমাটির নির্মাতা অ্যাটলি কুমার মুম্বাইয়ে ২০০-২৫০ জন নারী সদস্যকে একত্র করেছিলেন, যারা শাহরুখ খানের সাথে এই অ্যাকশন দৃশ্যের চিত্রায়নে অংশ নিয়ে চেন্নাইয়ে আসবেন। দুর্দান্ত অ্যাকশনে ভরপুর এই দৃশ্যের চিত্রায়ন হবে সাত দিন ব্যাপী। পরবর্তীতে, শাহরুখ খান আগামী তিন সপ্তাহে ‘জওয়ান’ সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ণ অংশগুলোর কাজ করবেন।

এর আগে সিনেমাটি প্রসঙ্গে শাহরুখ বলেছিলেন, ‘জওয়ান একটি সর্বজনীন গল্প যা ভাষা, ভৌগলিকতার বাইরে গিয়ে সকলের উপভোগ করার মতো। এই অনন্য সিনেমাটি তৈরি করার কৃতিত্ব অ্যাটলির, যা আমার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল কারণ আমি সবসময়ই অ্যাকশন সিনেমা পছন্দ করি!’ ইতিমধ্যে একটি টিজার প্রকাশের মাধ্যমে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন এই তারকা। টিজারটিকে অসাধারণ আইসবার্গের ঠিক একফোঁটা পানি হিসেবে অভিনীত করেছেন এই বলিউড তারকা।

গত জুন মাসে রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মানাধীন সিনেমাটির ১ মিনিট ৩১ সেকেন্ডের একটি টিজার প্রকাশ করেছেন নির্মাতারা। প্রকাশিত সেই টিজারে শাহরুখের মুখ প্রায় সাদা কাপড়ে ঢাকা ছিল, আপাতদৃষ্টিতে দেখলে আহত হওয়ার পর ব্যান্ডেজ বলে মনে হচ্ছে। প্রকাশিত টিজারে শাহরুখ খান অভিনীত একটি মাসালা অ্যাকশন সিনেমার সব উপাদানের উপস্থিতির ইঙ্গিত পাওয়া গেছে। টিজারের শেষ অংশে শাহরুখ খানকে একটি স্টেশনে বসে থাকতে দেখা গেছে।

সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অ্যাটলি কুমারের ‘জওয়ান’ সিনেমায় বাবা এবং ছেলে দুই চরিত্রেই দেখা যাবে শাহরুখ খানকে! আরো জানা গেছে ‘মানি হেইস্ট’ এর প্লট থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। যেখানে শাহরুখ খানকে মেয়েদের একটি দলকে দিয়ে ডাকাতির পরিকল্পনা করতে দেখা যাবে। বাবা এবং ছেলে দুই চরিত্রেই অভিনয় করছেন বলিউড বাদশা। সিনেমায় যুবক বয়সী ছেলের পাশাপাশি বৃদ্ধ বাবার চরিত্রেও দেখা যাবে শাহরুখ খানকে।

প্রসঙ্গত, অ্যাটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন অ্যাটলি কুমার নিজে। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন লেডি সুপারস্টার নয়নতারা।

উল্লেখ্য যে, শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’ পরিচালনা করেছিলেন আনন্দ এল রাই। ২০০ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমাটি মুক্তির আগে ব্যাপকভাবে আলোচিত হলেও মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পরে। মাত্র ৯০ কোটি রুপি আয়ের মাধ্যমে ডিজাস্টারের খাতায় নাম লিখায় ‘জিরো’। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করেছেন আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। সিনেমাটিতে একজন বামনের চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে ‘জাওয়ান’ সিনেমার টিজারে দর্শকদের উম্মাদনা (ভিডিও)
ঘোষণাতেই ঝড় তুললো শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা ‘জওয়ান’
এক বছরে ৯০০ কোটি রুপির ধামাকায় শুরু হচ্ছে শাহরুখ খানের নতুন দশক!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত