‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের অ্যাকশন দৃশ্য অনলাইনে ফাঁস (ভিডিও)

‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের

অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম। ‘পাঠান’ সিনেমার ঐতিহাসিল সাফল্যের পর শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ নিয়ে দর্শকদের আগ্রহ আকাশচুম্বী। বর্তমানে পুরোদমে চলছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। কিছুদিন আগে মুম্বাইয়ে সিনেমাটির চিত্রায়নে অংশ নিয়েছেন শাহরুখ খান এবং দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। চলতি মাসে আবারো চেন্নাইয়ে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন এই দুই তারকা। এদিকে সম্প্রতি ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের একটি অ্যাকশন দৃশ্য অনলাইনে ভাইরাল হতে দেখা গেছে।

অনলাইনে ফাঁস হওয়া এই ভিডিওতে শাহরুখ খানকে দুর্দান্ত অ্যাকশন আবতারে দেখা গেছে। কয়েক সেকেন্ডের ভিডিওটিতে একটি ম্যাস অ্যাকশন সিনেমার ইঙ্গিত পাওয়া গেছে। মুখে সিগারেট এবং হাতে বেল্ট নিয়ে প্রতিপক্ষের বিপরীতে মারমুখী ভঙ্গিতে হাজির হয়েছেন এই তারকা। প্রকাশের পরপরই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। পছন্দের তারকাকে এরকম মারমুখী ভঙ্গিতে দেখে ইতিমধ্যে উম্মাদনায় মেতেছেন শাহরুখ খান ভক্তরা। ধারণা করা হচ্ছে শাহরুখ খানকে নিয়ে দুর্দান্ত একটি ধামাকা নিয়ে হাজির হচ্ছেন তামিলের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি।

এদিকে সিনেমাটির কাজ শেষ পর্যায়ে রয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। প্রকাশিত কিছু প্রতিবেদন থেকে জানা গেছে, চলতি মাসেই চেন্নাইয়ে সিনেমাটির শেষ শিডিউলের কাজ সম্পন্ন করতে যাচ্ছেন নির্মাতা অ্যাটলি কুমার। এই দৃশ্যের শাহরুখ খান এবং নয়নতারার সাথে যোগ দিবেন বিজয় সেতুপতি। সঠিক সময়ে মুক্তি নিশ্চিত করতে একই সাথে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজও শুরু করেছেন অ্যাটলি কুমার। অনলাইনে ফাঁস হওয়া ভিডিওটি আবারো সিনেমাটিকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছে।

অন্যদিকে কিছুদিন আগে জানা গিয়েছিলো ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের সাথে বড় পর্দায় আসছেন তেলুগু সিনেমার আইকনিক তারকা আল্লু অর্জুন। অতিথি চরিত্রে ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে আল্লু অর্জুনের বলিউড অভিষেকের কথা শোনা যাচ্ছিলো। তবে সম্প্রতি জানা গেছে ‘পুষ্পাঃ দ্য রুল’ সিনেমার কাজে ব্যস্ত থাকার কারনে ‘জওয়ান’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই তারকা। এছাড়া সিনেমাটিতে থালাপতি বিজয়েরও অতিথি চরিত্রে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো। তবে এই খবরগুলোর কোনটাই আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

গত বছরের জুনে সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। একটি ভিডিও প্রকাশের মাধ্যমে ঘোষণার পর থেকেই ‘জওয়ান’ দর্শকদের আগ্রহের শীর্ষে অবস্থান করছে। এছাড়া সিনেমাটির পরিচালক অ্যাটলি কুমার, তামিলের অন্যতম জনপ্রিয় নির্মাতাদের একজন। তামিলের বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমার নির্মাতা এই পরিচালক। অ্যাটলি কুমার সাধারণত বাণিজ্যিক উপাদানের সিনেমা নির্মানের জন্য বিখ্যাত। শাহরুখ খানে ‘জওয়ান’ নিয়ে তাই দর্শকদের পাশাপাশি ট্রেড বিশেষজ্ঞরাও ব্যাপক আশাবাদী।

রেড চিলিসের ব্যানারে নির্মানাধীন ‘জওয়ান’ সিনেমাটি শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হতে যাচ্ছে। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালয়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই সিনেমাটি। আগামী ২রা জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণের সিনেমার লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। শাহরুখ খান অভিনীত এই সিনেমাটির মাধ্যমে বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন এই তারকা।

প্যান ইন্ডিয়া দর্শকদের কথা বিবেচনা করে নির্মানাধীন সিনেমাটিতে দেখা যাবে একঝাক প্যান ইন্ডিয়া তারকাকে। শাহরুখ খান এবং নয়নতারার সাথে সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন তামিলের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। এছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, ইয়োগি বাবু, রিধি দূর্গা এবং সুনীল গ্রোভার। গুঞ্জন অনুযায়ী ‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটিতে তিনজন তারকার অতিথি চরিত্রে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে, তারা হলেন দীপিকা পাডুকোন, থালাপাতি বিজয় এবং আল্লু অর্জুন।

প্রসঙ্গত, অ্যাটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। অ্যাটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। জানা গেছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন অ্যাটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য রচনা করেছেন অ্যাটলি কুমার নিজে। প্রেক্ষাগৃহে ‘পাঠান’ সিনেমার ঐতিহাসিক শুরুর পর ‘জওয়ান’ নিয়ে সবার প্রত্যাশা এখন আকাশচুম্বী।

আরো পড়ুনঃ
‘জওয়ান’ সিনেমার পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিচ্ছেন নয়নতারা
‘পাঠান’ মুক্তির আগে ‘জওয়ান’ সিনেমা থেকে সরে গিয়েছিলো জিও স্টুডিওস!
নিজেই নিজেকে ধাওয়া করবেন শাহরুখ খানঃ শেষ হচ্ছে ‘জওয়ান’ দৃশ্যধারন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d