করন জোহরের নতুন সিনেমা: রনবির-আলিয়ার সাথে থাকছেন একঝাক তারকা

করন জোহরের নতুন সিনেমা

বলিউডের অন্যতম জনপ্রিয় নির্মাতা করন জোহর। পরিচালনার পাশাপাশি সিনেমা প্রযোজনায়ও নিয়মিত এই নির্মাতা। সাধারণত প্রেমের গল্প নির্ভর সিনেমা নির্মান করে থাকেন তিনি, সেই সাথে তার সিনেমায় দেখা যায় তারকাদের মেলা। এর আগে এই নির্মাতার ‘কাভি খুশি কাভি গম’ সিনেমায় বলিউডের তিনি প্রজন্মের তিন অভিনেতা অমিতাভ বচ্চন, শাহরুখ খান এবং হৃত্বিক রোশনকে দেখা গেছে। এবার জানা গেছে করন জোহরের নতুন সিনেমা নিয়ে এরকম একটি খবর।

করন জোহর পরিচালিত নতুন এই সিনেমার নাম ‘রকি এবং রানী কি প্রেম কাহানী’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন রনবির সিং এবং আলিয়া ভাট। এছাড়াও সিনেমাটিতে এই দুই তারকার পাশাপাশি থাকছেন একঝাক তারকা। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে এই দুই তারকার সাথে আরো অভিনয় করছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমি। এই সিনেমার মাধ্যমে ‘গাল্লি বয়’ এর পর দ্বিতীয়বারের মত রনবির-আলিয়া জুটিকে দেখা যাবে পর্দায়।

সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন রনবির সিং এবং আলিয়া ভাট। আজ (৬ই জুলাই) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির আনুষ্ঠানিক দিয়েছেন এই নির্মাতা। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনায় করন জোহর লিখেন, ‘রকি এন্ড রানী কি প্রেম কাহানী এর কিংবদন্তী তারকাদের সাথে পরিচিত হন। এই কিংবদন্তী তারকাদের সাথে সেটে দেখা হওয়ার ব্যপারে আমরা খুবই উল্লাসিত।‘

প্রসঙ্গত, এদিকে কিছুদিন আগেই জানা গিয়েছিলো করোনার কারনে ‘তাকত’ সিনেমাটির নির্মান কাজ সাময়িকভাবে স্থগিত করেছেন এই নির্মাতা। করন জোহর পরিচালিত সর্বশেষ সিনেমা হচ্ছে ‘এ দিল হ্যাঁ মুশকিল’। সিনেমাটিতে অভিনয় করেছেন রনবির কাপুর, আনুশকা শর্মা এবং ঐশ্বরিয়া রাই। ২০১৬ সালের দিওয়ালীতে মুক্তি পেয়েছিলো সিনেমাটি। ‘কুচ কুচ হোতা হ্যাঁ’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে যাত্রা শুরু করা করন জোহর একে একে নির্মান করেছেন ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘মাই নেম ইজ খান’ এবং ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ এর মত সুপারহিট সিনেমা।

আরো পড়ুনঃ
পরিচালনায় ফিরছেন করন জোহর: আগামীকাল আসছে আনুষ্ঠানিক ঘোষনা
করন জোহরের নতুন সিনেমা ‘প্রেম কাহিনী’: অভিনয়ে রনবীর এবং আলিয়া
করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d