করণ জোহর পরিচালিত অ্যাকশন সিনেমায় টাইগার শ্রফ ও বরুণ ধাওয়ান

করণ জোহর পরিচালিত অ্যাকশন

করণ জোহর পরিচালিত পরবর্তি সিনেমা ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। নির্মাতা হিসেবে যাত্রা শুরু পর থেকেই রোম্যান্টিক এবং পারিবারিক গল্পের সিনেমা নির্মান করে আসছেন এই নির্মাতা। রনভির সিং এবং আলিয়া ভাট অভিনীত ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ সিনেমাটিও রোম্যান্টিক গল্পে নির্মিত হয়েছে। তবে অবশেষে নিজের পরিচালনার ধরণ থেকে বের হয়ে আসছেন তিনি। জানা গেছে এবার অ্যাকশন সিনেমা নির্মান করতে যাচ্ছেন এই পরিচালক। আর করণ জোহর পরিচালিত অ্যাকশন সিনেমায় অভিনয় করছেন টাইগার শ্রফ ও বরুণ ধাওয়ান।

সম্প্রতি করণ জোহরের ধর্ম প্রোডাকশন তাদের অফিসিয়াল টুইটার একাউন্টে রহস্যময় বার্তা দিয়ে আসন্ন একটি সিনেমার ঘোষণার কথা জানিয়েছে। টুইটারে পোস্ট অনুসারে, একটি নতুন অবতারে পরিচালক করণ জোহরের ফিরে আসার মাধ্যমে একটি নতুন যুগের সূচনা হতে যাচ্ছে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে আলোচনায় থাকা সিনেমাটি দুই নায়কের অ্যাকশন ধামাকা হতে যাচ্ছে। আর গুঞ্জন অনুযায়ী, নাম ঠিক না হওয়া করণ জোহর পরিচালিত অ্যাকশন সিনেমার প্রধান দুটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউডের নতুন প্রজন্মের দুই তারকা টাইগার শ্রফ ও বরুণ ধাওয়ান।

এ প্রসঙ্গে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের কথা উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘২৫শে মে নিজের জন্মদিনে সিনেমার নির্মানের ক্ষেত্রে নতুন যাত্রা শুরু করতে যাচ্ছেন করণ জোহর। এখন পর্যন্ত করণ জোহরকে পারিবারিক ড্রামা এবং রোম্যান্টিক গল্পের সিনেমা নির্মান করেছেন। তবে এখন তিনি অ্যাকশন সিনেমায় তার হাত পাকা করতে যাচ্ছেন।‘ অবশ্য এর আগে গত বছর অ্যাকশন সিনেমা পরিচালনার কথা জানিয়েছিলেন নির্মাতা করণ জোহর। ধারণা করা হচ্ছে সেই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আসবে ধর্ম প্রোডাকশনের পক্ষ্য থেকে।

নির্মাতা হিসেবে রোম্যান্টিক থেকে অ্যাকশন সিনেমায় তার এই পরিবর্তন প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘গত ২৫ বছর ধরে করণ একটি নির্দিষ্ট ধারার সিনেমা নির্মান করে আসছেন। এখন তিনি পরীক্ষামূলক এবং পরিবর্তন চাচ্ছেন। পরিবর্তন সবসময়ই ভালো এবং সিনেমা নির্মানে তার অভিজ্ঞতা বিবেচনা করলে নতুন ধারার সিনেমা তার জন্য কঠিন কিছু হওয়ার কথা না। তবে হ্যাঁ, এই মুহুর্তে নতুন ধরণ হিসেবে অ্যাকশন সিনেমা নির্মানের কথা বিবেচনা করছেন করণ।‘ আর এই অ্যাকশন সিনেমায় টাইগার শ্রফ ও বরুণ ধাওয়ানের অভিনয়ের বিষয়টিও নিশ্চিত করেছে উক্ত সূত্র।

করণ জোহর পরিচালিত অ্যাকশন সিনেমায় এই দুই তারকার অভিনয় প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘হিরোপান্তি, বাঘি এবং ওয়ার সিনেমাগুলোর মাধ্যমে টাইগার শ্রফ ইতিমধ্যে নিজেকে অ্যাকশন তারকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। অ্যাকশন এবং স্টান্ট দিয়ে ইতিমধ্যে তিনি দর্শকদের বিনোদন দিয়েছেন। অ্যাকশন সিনেমার দুই নায়কের একজন হিসেবে তার অন্তর্ভূক্তি কোন চমক না। অন্যদিকে বরুণ ধাওয়ানও অ্যাকশন সিনেমায় অভিনয় করেছেন। যদিও সেগুলো মূলত অ্যাকশনের সাথে ড্রামা এবং কমেডির সংমিশ্রণ ছিলো, অ্যাকশন তারকা হয়ে উঠার ব্যাপারে সম্ভাবনার ইঙ্গিত তিনি আগেই দিয়েছেন।‘

যদিও প্রধান দুটি চরিত্রে টাইগার শ্রফ এবং বরুণ ধাওয়ানকে নিশ্চিত করা হয়েছে, করণ জোহর পরিচালিত অ্যাকশন সিনেমার প্রধান নারী চরিত্র এখনো চূড়ান্ত করা হয়নি। করণ বর্তমানে সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনেত্রী নির্বাচনে ব্যস্ত আছেন। সাম্প্রতিক সময়ে অ্যাকশন সিনেমাগুলো বক্স অফিসে ভালো ব্যবসা করতে সক্ষম হচ্ছে। তাই পরিচালক হিসেবে সিনেমা নির্মানের ধারা পরিবর্তনের ক্ষেত্রে অ্যাকশন সিনেমাকে বেশী উপযুক্ত বলে মনে করছেন করণ জোহর। রোম্যান্টিক সিনেমার পর এবার অ্যাকশন সিনেমা দিয়ে দর্শকদের বিনোদনের উপলক্ষ্য হয়ে আসছেন এই নির্মাতা।

আরো পড়ুনঃ
করণ জোহর নয় সোহেল খানের সিনেমাকে অগ্রাধিকার দিচ্ছেন সালমান খান
অ্যাকশন সিনেমা পরিচালনা করছেন করন জোহরঃ অভিনয়ে হৃত্বিক রোশন
করণ জোহরের নতুন সিনেমা: আবার জুটি হচ্ছেন রনবীর সিং এবং আলিয়া ভাট

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d