করণ জোহর নয় সোহেল খানের সিনেমাকে অগ্রাধিকার দিচ্ছেন সালমান খান

করণ জোহর নয় সোহেল

করণ জোহর প্রযোজিত অ্যাকশন সিনেমায় সালমান খানের অভিনয়ের কথা শোনা যাচ্ছিলো বেশ কিছুদিন থেকে। সম্প্রতি আপকি আদালত অনুষ্ঠানে করণ জোহরের কাছ থেকে সিনেমার প্রস্তাবের কথা নিজেই জানিয়েছিলেন বলিউডের ভাইজান। গুঞ্জন ছিলো, ২০২৪ সালের ঈদে মুক্তির লক্ষ্যে সিনেমাটি পরিচালনা করবেন ‘শেরশাহ’ খ্যাত নির্মাতা বিষ্ণু বর্ধন। সিনেমাটি নিয়ে যখন সবাই আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় তখনই জানা গেলো নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ করণ জোহর নয় সোহেল খানের সিনেমাকে অগ্রাধিকার দিচ্ছেন সালমান খান।

ঈদে মুক্তি কথা থাকলেও করণ জোহরের প্রযোজনায় সালমান খানের সিনেমা আপাতত হচ্ছে না। অন্য একটি প্রতিবেদন থেকে জানা গেছে, বেশ কয়েকটি বৈঠকের পরও সিনেমাটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারেননি সালমান খান। এখন পর্যন্ত সিনেমাটির নিয়ে সিদ্ধান্ত না আসার কারনে ঈদে এর মুক্তি না পাওয়া ইতিমধ্যে নিশ্চিত হয়েছে। তাই আগামী ঈদে নিজের ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন অক্ষয় কুমার। এদিকে আরো শোনা যাচ্ছে এই মুহুর্তে করণ জোহর নয় সোহেল খানের সিনেমাকে অগ্রাধিকার দিচ্ছেন সালমান খান।

সম্প্রতি বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘শের খান’ সিনেমা নিয়ে আবারো সালমান খানের সাথে আলোচনা শুরু করেছেন সোহেল খান। কয়েক বছর ধরেই সিনেমাটি নিয়ে কাজ করছেন এই অভিনেতা নির্মাতা। সিনেমাটির মূল চিত্রনাট্য রচনা করেছেন তেলেগু লেখক কোনা ভেঙ্কট। এর আগে কোনা ভেঙ্কট তেলুগু ‘রেডি’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছিলেন। চিত্রনাট্য সালমান খানের পছন্দ না হওয়ায় সিনেমাটি নির্মানে বিলম্ব হচ্ছে। সূত্র থেকে জানা গেছে, ২০২২ সালে সালমান খান সিনেমাটির চিত্রনাট্যের তৃতীয় সংস্করণও বাতিল করে দিয়েছেন।

বারবার বিলম্ব হওয়ার পরও সোহেল খান সিনেমাটির চিত্রনাট্য নিয়ে কাজ চালিয়ে গেছেন। অবশেষে ‘শের খান’ সিনেমার চূড়ান্ত চিত্রনাট্য নিয়ে প্রস্তুত সোহেল খান। তবে এখন পর্যন্ত সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করেননি সালমান খান। ২০১২ সালে প্রথমবারের মত ঘোষণা দেয়ার পর ইতিমধ্যে এক দশকের বেশী সময় অতিক্রম হয়েছে। যদিও সিনেমাটি সালমান খান বারবার ফিরিয়ে দিচ্ছেন, সোহেল খান এখনো সিনেমাটি অন্য কোন অভিনেতাকে প্রস্তাব দেননি।

সালমান খানের সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে ইতিমধ্যে সোহেল খান সিনেমাটি নিয়ে ভাইজানের সাথে আলোচনা শুরু করেছেন। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘শের খান সোহেল খানের একটি স্বপ্নের প্রকল্প এবং সেজন্য টিম চিত্রনাট্য চূড়ান্ত করতে সময় নিয়েছে। সালমান খানকে নিয়ে সোহেল তার স্বপ্নের প্রকল্প শুরু ব্যাপারে খুবই উচ্ছ্বাসিত এবং একই সাথে জঙ্গল অ্যাডভেঞ্চার গল্পের সিনেমাটি নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন ভাইজান।‘ ‘শের খান’ নিয়ে ইতিমধ্যে সালমান খান ভক্তদের মাঝে উত্তেজনা দেখা গেছে।

উল্লেখ্য যে, সালমান খান বর্তমানে যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের ‘টাইগার থ্রী’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মানিশ শর্মা পরিচালিত সিনেমাটি আগামী ১০ই নভেম্বর দীপাবলিতে মুক্তি পেতে যাচ্ছে। ‘টাইগার থ্রী’ সিনেমায় শাহরুখ খানের সাথে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে হাজির হচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতে তাকে পাঠান চরিত্রে দেখা যাবে। ধারণা করা হচ্ছে ‘টাইগার থ্রী’ সিনেমাটি মুক্তির পরই নিজের নতুন সিনেমার সিদ্ধান্ত চূড়ান্ত করবেন বলিউড সুপারস্টার সালমান খান।

আরো পড়ুনঃ
করণ জোহরের সাথে সিনেমা নিশ্চিত করলেন মেগাস্টার সালমান খান
করণ জোহরের সিনেমায় সালমান খানঃ পরিচালনায় ‘শেরশাহ’ খ্যাত বিষ্ণু বর্ধন
‘ব্রহ্মাস্ত্র’ ফ্র্যাঞ্চাইজি নিয়ে ধর্ম প্রোডাকশন থেকে সরে গেছেন অয়ন মুখার্জি?

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d