করণ জোহরের সাথে সিনেমা নিশ্চিত করলেন মেগাস্টার সালমান খান

করণ জোহরের সাথে সিনেমা

চলতি বছরের ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত সিনেমা ‘কিসি কা ভাইজান কিসি কি জান’। আর আগামী দীপাবলিতে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা ‘টাইগার থ্রী’। এদিকে ‘টাইগার থ্রী’ সিনেমার পর সালমান খানের নতুন সিনেমা নিয়ে শোনা যাচ্ছিলো ব্যাপক গুঞ্জন। এরমধ্যে অন্যতম হচ্ছে ধর্ম প্রোডাকশনের নতুন একটি সিনেমা। সম্প্রতি করণ জোহরের সাথে সিনেমা নিজেই নিশ্চিত করেছেন বলিউডের ভাইজান সালমান খান। জানা গেছে সিনেমাটি পরিচালনায় থাকছেন ‘শেরশাহ’ খ্যাত নির্মাতা বিষ্ণু বর্ধন।

এর আগে শোনা যাচ্ছিলো করণ জোহরের সাথে সিনেমা করতে যাচ্ছেন বলিউডের ভাইজান সালমান খান। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছিলো করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের ব্যানারে একটি অ্যাকশন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই মেগাস্টার। নির্ভরযোগ্য একটি সূত্র থেকে জানা গেছে সালমান খান সিনেমাটির চিত্রনাট্য পর্যালোচনার পর এতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন বলিউডের ভাইজান। সিনেমাটি আগামী ঈদে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। সম্প্রতি ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে বিষয়টি নিশ্চিত করেছেন সালমান খান।

‘আপ কি আদালত’ অনুষ্ঠানে রজত শর্মার সাথে এক আলাপচারিতায় করণ জোহরের সাথে সিনেমা নিশ্চিত করছেন সালমান খান। একটি সিনেমার প্রস্তাব নিয়ে করণ জোহর তাকে ফোন করেছিলেন বলে জানিয়েছেন সালমান খান। এছাড়া আদিত্য চোপড়া তাকে নতুন একটি সিনেমার প্রস্তাব দিয়েছেন বলেও জানিয়েছেন এই তারকা। এর মাধ্যমে করণ জোহরের সাথে সিনেমা নিয়ে চলমান গুঞ্জনের ইতি টানলেন সালমান খান। আগামী ঈদে ধর্ম প্রোডাকশনের সিনেমা নিয়ে সালমান খানের হাজির হওয়া অনেকটাই এখন নিশ্চিত।

এছাড়া বলিউডের বড় নির্মাতা প্রতিষ্ঠানের কাছ থেকে সিনেমার প্রস্তাব পাওয়া নিয়েও কথা বলেন সালমান খান। এর মধ্যে রয়েছেন আদিত্য চোপড়ার প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এখন করণ জোহর একটি সিনেমার জন্য ফোন দিয়েছে। এখন সব বড় প্রযোজক-পরিচালক আমার সাথে কাজ করতে চাচ্ছেন। আমিও তাদের সাথে কাজ করতে চাই। আর এটি শুরু হয়েছে গত ১০ বছর ধরে। এর আগে কেউ আমাকে সিনেমার প্রস্তাব দেয়নি।‘ ধারণা করা হচ্ছে আদিত্য চোপড়ার প্রস্তাবিত সিনেমাটি হচ্ছে স্পাই ইউনিভার্সের সিভিল ওয়ার ‘টাইগার বনাম পাঠান’।

এর আগে করণ জোহরের সাথে সিনেমা প্রসঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছিলো, ‘সিনেমাটি নিয়ে এই দুজনের মধ্যে আলোচনা বেশ কয়েকদিন থেকে চলছে। সর্বশেষ আপডেট অনুযায়ী সিনেমাটি পরিচালনার জন্য শেরশাহ খ্যাত নির্মাতা বিষ্ণু বর্ধনকে চূড়ান্ত করা হয়েছে। যদিও সিনেমাটির বাকী দিকগুলো চূড়ান্ত করা এখনো বাকী আছে, সবকিছুর প্রস্তুতি বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে।‘ আগামী বছরের দীপাবলিতে সালমান খানকে নিয়ে সুরোজ ভারজাটিয়ার সিনেমা মুক্তির গুঞ্জনের পর এবার আগামী বছরের ঈদেও সালমান খানের সিনেমা অনেকটা চূড়ান্ত বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

নতুন এই সিনেমার মাধ্যমে ২৫ বছর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন করণ জোহর এবং সালমান খান। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘এই সিনেমার মাধ্যমে ২৫ বছরের বিরতির পর একসাথে হাজির হতে যাচ্ছেন সালমান খান এবং করণ জোহর। এর আগে করণ জোহরের শুদ্ধি সিনেমায় সালমান খানের অভিনয়ের কথা গিয়েছিলো। গুঞ্জন ছিলো সিনেমাটিতে সালমান চুক্তিবদ্ধও হয়েছে, যেখানে আসলে এরকম কিছু পরিকল্পনাও করা হয়নি। এখন পর্যন্ত এটা নিশ্চিত যে ঈদে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। আর সেজন্য সব ধরণের প্রস্তুতি ইতিমধ্যে শুরু করেছেন নির্মাতারা।‘

ঈদে মুক্তি প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘ঈদ এবং সালমান খানের সিনেমা সমার্থক হয়ে দাঁড়িয়েছে। বিগত এক দশকের বেশী সময় ধরে এটা এক ধরনের আচারে পরিণত হয়েছে। সিনেমাটি ২০২৪ সালের ঈদে মুক্তির পরিকল্পনা করা হয়েছে। ম্যাস দর্শকদের কাছে সিনেমাটির গ্রহণযোগ্যতা নিশ্চিত করতে পরিচালক হিসেবে বিষ্ণু বর্ধন সবচেয়ে উপযুক্ত পছন্দ। বিষ্ণু বর্ধন এর আগে সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত শেরশাহ পরিচালনা করেছেন। এর আগেও বেশ কয়েকটি আলোচিত সিনেমা নির্মান করেছেন এই পরিচালক।‘

উল্লেখ্য যে, আগামী দীপাবলিতে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত সিনেমা ‘টাইগার থ্রী’। যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে নির্মিত সিনেমাটি পরিচালনা করছেন মানিশ শর্মা। সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে হাজির হচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে ব্যর্থ হলেও, ‘টাইগার থ্রী’ সিনেমা দিয়ে আবারো বক্স অফিসে এই তারকা ঝড় তুলবেন বলে মনে করছেন বলিউডের ট্রেড বিশেষজ্ঞরা।

আরো পড়ুনঃ
সমালোচনার মুখে ‘হেরা ফেরি ৪’ থেকে বাদ পরছেন ফারহাদ সামজি
করণ জোহরের সিনেমায় সালমান খানঃ পরিচালনায় ‘শেরশাহ’ খ্যাত বিষ্ণু বর্ধন
রনভীর সিংকে নিয়ে আপাতত সিনেমা নির্মান করছে না যশ রাজ ফিল্মস!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d