এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি আমির খান এবং অক্ষয় কুমার

আমির খান এবং অক্ষয়

আমির খান এবং অক্ষয়

গত দুই বছরের দীর্ঘ মহামারীতে প্রভাবিত সিনেমাগুলোর মধ্যে আমির খান প্রযোজিত এবং অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি অন্যতম। আগামী ১৪ই এপ্রিল মুক্তি পাওয়ার কথা থাকলেও সম্প্রতি আবারো পরিবর্তন হয়েছে মুক্তির তারিখ। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এবং ‘বিস্ট’ সিনেমার সাথে বক্স অফিস লড়াই এড়াতে পিছিয়ে গেছে আমির খানের ‘লাল সিং চাড্ডা’। তবে নতুন ঘোষিত তারিখেও স্বস্তির মুক্তি সম্ভব হচ্ছে না এই সিনেমার। এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হতে যাচ্ছেন আমির খান এবং অক্ষয় কুমার।

নতুন ঘোষনা অনুযায়ী আগামী ১১ই আগস্ট মুক্তি পাবে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। অন্যদিকে আগেই নির্মাতা আনন্দ এল রাই ঘোষনা দিয়েছিলেন ১১ই আগস্ট মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘রক্ষা বন্ধন’। গত অক্টোবরে সিনেমাটির নির্মান কাজ শেষ করেছেন এই নির্মাতা। আর সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেডনেকার। ভাই বোনের ভালোবাসার গল্প নিয়ে নির্মিত সিনেমাটি ইতিমধ্যে দর্শকদের মধ্যে আগ্রহের জন্ম দিয়েছে।

কিছুদিন আগে জানা গিয়েছিলো একই দিনে মুক্তির কারনে সম্ভাব্য বক্স অফিস লড়াই এড়াতে ‘রক্ষা বন্ধন’ সিনেমার নির্মাতাদের সাথে আলোচনা করেছিলেন আমির খান। কিন্তু সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে অক্ষয় কুমার তার ‘রক্ষা বন্ধন’ সিনেমাটি মুক্তির তারিখ পিছিয়ে নেয়ার ব্যাপারে আগ্রহী নন বলিউডের খিলাড়ি। এছাড়া যেহেতু সিনেমাটির নাম ‘রক্ষা বন্ধন’ তাই ভারতের সার্বজনীন এই উৎসবকে কেন্দ্র করে সিনেমাটি মুক্তি দিতে চান নির্মাতারা।

অন্যদিকে সাম্প্রতিক সময়ে অক্ষয় কুমার অভিনীত সিনেমাগুলোর দর্শকপ্রিয়তা বিবেচনায় ‘রক্ষা বন্ধন’ সিনেমাটির নির্মাতারা এটির বক্স অফিস সফলতা নিয়ে বিচলিত নন। এছাড়া সিনেমাটির বিষয়বস্তু নিয়েও প্রধান তারকা অক্ষয় কুমার খুবই আত্মবিশ্বাসী। সার্বিক দিক বিবেচনায় এটা অনেকটাই নিশ্চিত যে, স্বাধীনতা দিবস এবং রক্ষা বন্ধনের উৎসবে বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হতে যাচ্ছেন আমির খান এবং অক্ষয় কুমার।

প্রসঙ্গত, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউড অভিনেতা টম হ্যাংস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিশিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। আর এই সিনেমায় আমির খানের বিপরীতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। এছাড়া এই সিনেমার মাধ্যমে বলিউডের সিনেমায় অভিষিক্ত হচ্ছে তামিলের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। উল্লেখ্য যে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির ভিএফএক্সের দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিস।

আরো পড়ুনঃ
‘কেজিএফ ২’ সিনেমার মুখোমুখি হচ্ছে না আমির খানের ‘লাল সিং চাড্ডা’
আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় থাকছেন না সুপারস্টার সালমান খান!
অক্ষয়ের সাথে লড়াই এড়াতে পিছিয়ে যাচ্ছে ভিকি কৌশলের সিনেমা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d