আনিস বাজমীর সিনেমায় শাহীদ কাপুরের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা!

আনিস বাজমীর সিনেমায়

সময়টা বেশ ভালো যাচ্ছে ভারতীয় সিনেমার ন্যাশনাল ক্র্যাশ খ্যাত অভিনেত্রী রাশমিকা মান্দানা। আল্লু অর্জুন বিপরীতে প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘পুষ্পাঃ দ্য রাইজ’ সিনেমার পর তামিল সুপারস্টার থালাপতি বিজয়ের বিপরীতেও দেখা গেছে তাকে। ‘পুষ্পা’ সিরিজের দ্বিতীয় পর্বের পাশাপাশি বেশ কয়েকটি হিন্দি সিনেমায়ও অভিনয় করছেন রাশমিকা মান্দানা। সম্প্রতি জানা গেছে আরো একটি বলিউড সিনেমায় অভিনয় করছেন যাচ্ছেন তিনি। গুঞ্জন অনুযায়ী, আনিস বাজমীর নতুন সিনেমায় শাহীদ কাপুরের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন রাশমিকা।

শাহীদ কাপুরকে নিয়ে আনিস বাজমীর এই সিনেমাটি বেশ কিছুদিন থেকেই আলোচনায় রয়েছে। জানা গেছে অ্যাকশন-কমেডি গল্পের এই সিনেমাটি প্যান ইন্ডিয়া দর্শকদের কথা মাথায় রেখে নির্মিত হবে। আর সিনেমাটিতে এবার দ্বৈত চরিত্রে হাজির হচ্ছেন বলিউড তারকা শাহীদ কাপুর।  গত বছর মুক্তিপ্রাপ্ত ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমাটির বাণিজ্যিক সাফল্যের কারনে বর্তমানে বলিউডের নির্ভরযোগ্য নির্মাতাদের অন্যতম আনিস বাজমী। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে দক্ষিণের প্রভাবশালী প্রযোজক দিল রাজুর সাথে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন একতা কাপুর।

আনিস বাজমীর সিনেমায় শাহীদ কাপুরের বিপরীতে রাশমিকার অভিনয় প্রসঙ্গে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের কথা উল্লেখ করে পিপিংমুন জানিয়েছে, ‘শুরু থেকেই  অভিনয় করছেন এই চরিত্রে রাশমিকা আদর্শ পছন্দ ছিলেন। একতা কাপুর এবং দিল রাজু রাশমিকার সাথে এর আগে যথাক্রমে গুডবাই এবং ভারিসু সিনেমায় কাজ করেছেন। তারা বিশ্বাস করেন যে রাশমিকা স্বাভাবিকভাবেই এই সিনেমার নায়িকার চরিত্রের সাথে মানানসই। এছাড়া এর মাধ্যমে প্রথমবারের মত একসাথে দেখা যাবে শাহীদ কাপুর এবং রাশমিকাকে, যা সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহের জন্ম দিবে।‘

আগেই জানা গিয়েছিলো এই সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাহীদ কাপুর। এর মাধ্যে প্রায় এক দশক পর আবারো কমেডি সিনেমায় দেখা যাবে তাকে। সর্বশেষ ২০১৩ সালে প্রভিদেবা পরিচালিত ‘আর… রাজকুমার’ সিনেমায় কমেডি চরিত্রে অভিনয় করেছিলেন এই তারকা। কমেডির পাশাপাশি সিনেমাটিতে অ্যাকশনও দেখতে পাবেন দর্শকরা। জানা গেছে বেশ মজার একটি গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে শাহীদ কাপুরকে নিয়ে আনিস বাজমীর নাম ঠিক না হওয়া এই সিনেমা। শাহীদ কাপুর এবং রাশমিকা ছাড়াও সিনেমাটিতে আরো একঝাক তারকা অভিনয় করতে যাচ্ছেন বলে জানা গেছে।

উল্লেখ্য যে, বর্তমানে রাশমিকা অভিনীত আরো একটি সিনেমা নির্মানাধীন রয়েছে। সন্দ্বীপ ভাঙ্গা রেড্ডি পরিচালিত এই সিনেমাটির নাম ‘অ্যানিম্যাল’। গ্যাংস্টার অ্যাকশন গল্পের এই সিনেমাটিতে রাশমিকা অভিনয় করছেন রনবীর কাপুর। এছাড়া এতে আরো আছেন অনিল কাপুর এবং ববি দেওল। সিনেমাটি আগামী ১১ই আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে। গুঞ্জন শোনা যাচ্ছে দীনেশ ভিজনের ঐতিহাসিক প্রেক্ষাপটের ‘ছাভা’ সিনেমায় ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা। তবে এ ব্যাপারে নিশ্চিত কোন তথ্য এখনো পাওয়া যায়নি।

অন্যদিকে, শাহীদ কাপুর অভিনীত সর্বশেষ দুটি সিনেমা ‘কবির সিং’ এবং ‘জার্সি’ তেলেগু থেকে হিন্দিতে পুননির্মিত হয়েছিলো। এর মধ্যে ‘কবির সিং’ বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করলেও ‘জার্সি’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পরেছিলো। এছাড়া কিছুদিন আগে রাজ এবং ডিকে পরিচালিত ‘ফার্যি’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্লাটফর্মে অভিষিক্ত হয়েছে শাহীদ কাপুর। ‘ফার্যি’ ছাড়াও শাহীদ কাপুর অভিনীত আলী আব্বাস জাফরের পরিচালনায় ‘ব্লাডি ড্যাড্ডি’ ওয়েব সিরিজটি মুক্তি অপেক্ষায় রয়েছে। সবকিছু ঠিক থাকলেও খুব শীগ্রই বড় পর্দায় ফিরছেন জনপ্রিয় এই তারকা।

আরো পড়ুনঃ
আনিস বাজমীর সিনেমায় দ্বৈত চরিত্রে হাজির হচ্ছেন শাহীদ কাপুর
শাহীদ কাপুরকে নিয়ে আনিস বাজমীর প্যান-ইন্ডিয়া কমেডি সিনেমা
প্রেক্ষাগৃহে মুক্তি দিতে ‘জার্সি’ সিনেমায় পারিশ্রমিক কমালেন শাহীদ কাপুর

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d