আনিস বাজমীর সিনেমায় দ্বৈত চরিত্রে হাজির হচ্ছেন শাহীদ কাপুর

আনিস বাজমীর সিনেমায়

গত বছর বলিউডের অন্যতম ব্যবসা সফল সিনেমা ছিলো ‘ভুল ভুলাইয়া ২’। সিনেমাটির বাণিজ্যিক সাফল্যের কারনে বর্তমানে বলিউডের অন্যতম নির্ভরযোগ্য নির্মাতাদের অন্যতম আনিস বাজমী। জানা গেছে আগামী মার্চ থেকে শুরু হতে যাচ্ছে এই পরিচালকের নতুন সিনেমার কাজ। কমেডি গল্পের এই সিনেমাটি প্যান ইন্ডিয়া দর্শকদের কথা মাথায় রেখে নির্মিত হবে। আর আনিস বাজমীর সিনেমায় এবার দ্বৈত চরিত্রে হাজির হচ্ছেন বলিউড তারকা শাহীদ কাপুর। সিনেমাটি প্রযোজনা করছেন তেলুগু সিনেমার প্রভাবশালী প্রযোজক দিল রাজু।

আনিস বাজমীর সিনেমায় দ্বৈত চরিত্রে শাহীদ কাপুরের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংক ভ্যালী। সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘শাহীদ কাপুর দ্বৈত চরিত্রের কমেডি সিনেমার একজন বড় ভক্ত এবং আনিস বাজমীর সাথে নিজের নতুন প্রকল্পটি নিয়ে তিনি খুবই উচ্ছ্বাসিত। বর্তমানে আনিস বাজমী এবং শাহীদ কাপুর সিনেমাটির চিত্রনাট্য নিয়ে আলোচনা করছেন এবং চলতি মাসের মধ্যেই এটি চূড়ান্ত করা হবে।‘

আগামী মার্চে সিনেমাটির আনুষ্ঠানিক চুক্তিপত্র সম্মন করবেন নির্মাতারা। এ প্রসঙ্গে সূত্রটি আরো জানিয়েছে, ‘আনিস এবং শাহীদ চলতি বছরের জুন/জুলাই থেকে সিনেমাটির কাজ শুরুর পরিকল্পনা করছেন। কমেডির গান এবং অ্যাকশন থাকবে এই সিনেমায়। অনেকটা সালমান খান অভিনীত রেডি সিনেমার আদলে নির্মিত হবে এটি। তবে এবার দ্বৈত চরিত্রের ধামাকা।‘ তবে সিনেমাটির মুক্তির সময় নিয়ে কিছু এখনো নিশ্চিত হওয়া যায়নি।

অন্যদিকে আনিস বাজমীর সিনেমায় শাহীদ কাপুরের বিপরীতে কে অভিনয় করছেন সেটা এখনো চূড়ান্ত হয়নি। সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনেত্রী নির্মাচন প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, ‘সিনেমাটির জন্য একজন প্রথমসারির অভিনেত্রীকে নেয়ার চিন্তা করছেন নির্মাতারা। ইতিমধ্যে বর্তমান সময়ের দুইজন শীর্ষস্থানীয় অভিনেত্রীর সাথে তারা আলাপও শুরু করেছেন। সিনেমাটিতে শাহীদ কাপুরের বিপরীতে প্রধান নারী চরিত্রের জন্য অভিনেত্রীও এই মাসে চূড়ান্ত করার কথা রয়েছে।‘

আনিস বাজমীর সিনেমায় কাজ শুরু আগে শাহীদ কাপুর মালয়ালাম ক্ল্যাসিক ‘মুম্বাই পুলিশ’-এর হিন্দি সংস্করণের কাজ শেষ করবেন। নাম ঠিক না হওয়া সিনেমাটি প্রযোজনা করছেন ম্যাডডক এবং সিদ্ধার্ত রয় কাপুর প্রোডাকশন। এছাড়া শাহীদ কাপুর অভিনীত আরো একটি সিনেমার কথা শোনা যাচ্ছে। গুঞ্জন অনুযায়ী, এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন কৃতি শেনন। একজন মানুষ এবং রোবটের মধ্যকার প্রেম কাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি।

উল্লেখ্য যে, শাহীদ কাপুর বর্তমানে রাজ এবং ডিকে পরিচালিত ‘ফার্যি’ ওয়েব সিরিজের প্রচারণায় ব্যাস্ত রয়েছেন। এর মাধ্যমে ডিজিটাল প্লাটফর্মে অভিষেক হতে যাচ্ছে বলিউড তারকা শাহীদ কাপুরের। আগামী ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এই ওয়েব সিরিজ। এটিতে শাহীদ কাপুর ছাড়া আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি, অমল পালেকার এবং রাশি খান্না।

প্রসঙ্গত, শাহীদ কাপুর অভিনীত সর্বশেষ দুটি সিনেমা ‘কবির সিং’ এবং ‘জার্সি’ তেলেগু থেকে হিন্দিতে পুননির্মিত হয়েছিলো। এর মধ্যে ‘কবির সিং’ বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করলেও ‘জার্সি’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পরেছিলো। জানা গেছে শাহীদ কাপুরকে নিয়ে আনিস বাজমীর এই প্যান-ইন্ডিয়া কমেডি সিনেমা নিয়ে ইতিমধ্যে বড় স্টুডিওগুলোর সাথে আলোচনা শুরু করেছেন প্রযোজক দিল রাজু। সবকিছু ঠিক থাকলে আনিস বাজমীর সিনেমার মাধ্যমে আবারো বড় পর্দায় ফিরবেন এই তারকা।

আরো পড়ুনঃ
বিশেষ প্রদর্শনিতে প্রশংসা নিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে শাহীদ কাপুরের ‘জার্সি’
শাহীদ কাপুরকে নিয়ে আনিস বাজমীর প্যান-ইন্ডিয়া কমেডি সিনেমা
‘হেরা ফেরি ৩’ পরিচালনার প্রস্তাব ফিরিয়ে দিলেন আনিস বাজমি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d