শাকিব খানের ‘প্রিয়তমা’ হচ্ছেন কলকাতা বাংলার অভিনেত্রী ইধিকা পাল

শাকিব খানের ‘প্রিয়তমা’

শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটির ঘোষণা পাওয়া গিয়েছিলো বেশ কয়েক বছর আগে। বিভিন্ন সময় আলোচনায় বিচ্ছিন্ন ভাবে সিনেমাটি কথা আসলেও নিশ্চিত করে কিছু জানা যাচ্ছিলো না। অবশেষে সম্প্রতি সিনেমাটির কাজ শুরুর ঘোষণা দেন নির্মাতা হিমেল আশরাফ। জানা গেছে চলতি মাসেই শুরু হচ্ছে বহুল আলোচিত এই সিনেমার দৃশ্যধারন। নতুন খবর হচ্ছে এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে নতুন মুখ। সর্বশেষ খবরে প্রকাশ শাকিব খানের ‘প্রিয়তমা’ হচ্ছেন কলকাতা বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল।

অপু বিশ্বাসের সাথে জুটি ভাঙ্গার পর নতুন নতুন অভিনেত্রীদের সাথে জুটি হয়ে পর্দা মাতাচ্ছেন দেশীয় সিনেমার সবচেয়ে বড় তারকা শাকিব খান। ঢালিউডের পাশাপাশি কলকাতা বাংলার একাধিক অভিনেত্রীর সাথে দেখা গেছে এই তারকাকে। শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমায় কলকাতা বাংলার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পালের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এর নির্মাতা হিমেল আশরাফ। শাকিব খানের সাথে পর্দায় দেখা যায়নি এমন কাউকেই এই চরিত্রে খুঁজছিলেন বলে জানিয়েছেন এই নির্মাতা।

শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার গল্পের এবং চরিত্রের চাহিদা বিবেচনায় ইধিকা পাল সবচেয়ে উপযুক্ত বলে মনে করছেন হিমেল আশরাফ। ‘প্রিয়তমা’ সিনেমায় ইধিকা পালের অভিনয় প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমকে হিমেল বলেন, ‘আবেদনময়ী কাউকে খুঁজি নাই। দেখলে যেন মায়া লাগে এমন কাউকে নিতে চেয়েছি। যেন দেখলে মনে হবে সে আমাদের চারপাশের কেউ। নায়িকার ভালো মন্দ বিষয়টি মূল্যায়ন করতে হলে আগে প্রিয়তমা দেখতে হবে। তাই আগে থেকে অযাচিত মন্তব্য করাটা কারো উচিত নয়।‘

দীর্ঘ দিন ধরে আলোচনায় থাকা ‘প্রিয়তমা’ সিনেমাটি প্রযোজনা ভার্সেটাইল মিডিয়া। পরিচালক হিমেল আশরাফ সূত্রে জানা গেছে, অন্য অভিনয়শিল্পীদের নিয়ে এরই মধ্যে ‘প্রিয়তমা’ সিনেমাটির দৃশ্যধারন শুরু হয়েছে। আর আগামী ৮ মে থেকে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন সুপারস্টার শাকিব খান। এই নির্মাতা আরো জানিয়েছেন, প্রথম দিন পুরান ঢাকায় দৃশ্যধারনে অংশ নিবেন শাকিব। টানা এক মাস কাজ করে সিনেমাটির দৃশ্যধারন শেষ করবেন এই তারকা। এছাড়া ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবানে ‘প্রিয়তমা’ সিনেমাটির চিত্রায়ন করা হবে।

শাকিব খানের ‘প্রিয়তমা’

জানা গেছে হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ সিনেমায় নতুনভাবে হাজির হওয়ার জন্য বর্তমানে নিজেকে প্রস্তুত করছেন শাকিব খান। এতে শাকিব খানের লুক প্রসঙ্গে হিমেল আশরাফ আরো বলেন, ‘শাকিব ভাইকে একেবারে নতুন লুকে হাজির করা হবে, যা তার দীর্ঘ ক্যারিয়ারে স্ক্রিনে দেখা যায়নি। নিজেকে পুরোপুরি ভেঙে আবার নতুনভাবে ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। অপরিপাটি, অগোছালো লুকের একটি চরিত্র থাকবে। এ কারণে তিনি ওজন কমাচ্ছেন এবং ক্যামেরার সামনে আসছেন না।‘

অ্যাকশন রোম্যান্টিক গল্পে নির্মিত হতে যাচ্ছে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান। প্রয়াত ফারুক হোসেনের কাহিনীতে যৌথভাবে ‘প্রিয়তমা’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। আর এতে ফাইট ডিরেক্টর এবং কোরিওগ্রাফার দেশের বাইরের থাকবেন বলে জানা গেছে। সিনেমাটিকে নির্মাতা হিমেল আশরাফ তার ‘ড্রিম প্রজেক্ট’ হিসেবে বলে আসছেন অনেক আগে থেকেই।

উল্লেখ্য যে, ইধিকা পাল কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। নিজের অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী লাস্যময়ী এই অভিনেত্রী। স্টার জলসার ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় অভিনেত্রী হিসেবে অভিষিক্ত হয়েছিলেন ইধিকা পাল। এই ধারাবাহিকে ‘পদ্মাবতী’ চরিত্রে অভিনয়ের জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলেন ইধিকা। এর পর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলির’ প্রধান চরিত্রে দেখা গেছে তাকে। সবকিছু ঠিক থাকলে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিপরীতে বড় পর্দায় অভিষিক্ত হতে যাচ্ছে ইধিকা।

আরো পড়ুনঃ
শুরু হচ্ছে শাকিবকে নিয়ে হিমেল আশরাফের ‘প্রিয়তমা’: ঈদুল আজহায় মুক্তি
‘প্রিয়তমা’ শুরু আগেই হিমেল আশরাফের নতুন দুই সিনেমায় শাকিব খান!
আগামী বছর ঈদে আসছে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘প্রিয়তমা’!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d