শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা ঘোষণা নির্মাতারঃ ম্যানেজার বললেন ‘ভিত্তিহীন’

শাকিব খানকে নিয়ে নতুন

শাকিব খানকে নিয়ে নতুন

সুপারস্টার শাকিব খান অভিনীত বেশ কয়েকটি সিনেমা বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। কিন্তু বেশ কিছুদিন থেকে এই তারকার নতুন সিনেমার ঘোষণা পাওয়া যাচ্ছিলো না। অবশেষে সম্প্রতি একসাথে কয়েকটি সিনেমার কথা জানিয়েছেন দেশীয় সিনেমার সবচেয়ে বড় এই তারকা। এরমধ্যে রায়হান রাফী পরিচালিত ‘প্রেমিক’ এবং সানী সানোয়ার পরিচালিত ‘শের খান’ সিনেমাগুলোর কথা নিশ্চিত হওয়া গেছে। এদিকে শাকিব খানকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা করেছেন নির্মাতা মোস্তাফিজুর রহমান বাবু। তবে এই তারকার ম্যানেজার বলছেন অন্য কথা।

নির্মাতা মোস্তাফিজুর রহমান বাবু সম্প্রতি এক ভিডিও বার্তার মাধ্যমে শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা ঘোষণা দিয়েছিলেন। সেই ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, ‘পাষণ্ড’ নামে তার নতুন সিনেমায় অভিনয় করছেন শাকিব খান। বর্তমানে সিনেমাটির গল্পের কাজ চলছে বলেও জানিয়েছিলেন তিনি। কিন্তু শাকিবের ম্যানেজার মনিরুজ্জামান বিষয়টি অস্বীকার করেছেন। এই খবরটি পুরোপুরি ভিত্তিহীন বলে দাবী করেছেন শাকিবের ম্যানেজার মনিরুজ্জামান।

শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা প্রসঙ্গে পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু আরো জানিয়েছেন, সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে থাকবেন দুই নায়িকা। এর মধ্যে একজনের নাম চমক তারা। তাকে ইতিমধ্যে চুক্তিবদ্ধ করানো হয়েছে বলেও জানিয়েছেন বাবু। আর অন্যজনকে নেয়া হবে শাকিবের পছন্দের ভিত্তিতে! শিগগির শাকিবকে চুক্তিবদ্ধ করানো হবে। কিন্তু শাকিবের ম্যানেজার মনিরুজ্জামান জানিয়েছেন, শাকিব খান ‘পাষণ্ড’ নামে কোনো সিনেমা করবেন না। এ ছবির বিষয়ে তিনি কিছুই জানেনও না বলেও জানিয়েছেন।

গত কিছুদিন ধরে পরিচালক বাবুর এই ভিডিও বার্তাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে ছড়িয়ে পরেছে। এছাড়া কয়েকটি অনলাইন সংবাদ মাধ্যমেও এমন খবর প্রকাশিত হতে দেখা গেছে। প্রকাশিত খবরে বলে হয়েছে, চমক তারা নামে এক চলচ্চিত্র অভিনেত্রীকে ‘পাষণ্ড’ সিনেমায় চুক্তিবদ্ধ করা হয়েছে। তিনি সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন। সেই খবরগুলো নিজের ফেসবুকে শেয়ারও করছেন চমক তারা।

এদিকে শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা নির্মানের এই খবরটি ফেসবুকে শেয়ার করে সমালোচনার মুখে পরেছেন চমক তারা। অনেকেই বিষয়টিকে মিথ্যা বলে মন্তব্য করেছেন। সে প্রেক্ষিতে অভিনেত্রী চমক তারা মন্তব্যে লিখছেন, ডিরেক্টর আমাকে বলেছেন তিনি শাকিব খানকে চুক্তিবদ্ধ করবেন। সাংবাদিকদের সম্মান জানিয়ে সংবাদগুলো নিজের ফেসবুক আইডিতে শেয়ার করেছেন বলে জানিয়েছেন চমক তারা।

অন্যদিকে আলোচনায় আসতে পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা ঘোষণা দিয়েছেন বলে মন্তব্য করেছেন অনেকে। এরকম এর আগেও দেখা গেছে। আলোচনা তৈরির জন্য শাকিবের নাম জড়ানো হচ্ছে প্রসঙ্গে মনিরুজ্জামান বলেন, ‘তাকে (শাকিব) নিয়ে ভিত্তিহীন গুজব ছড়ানো নতুন কিছু নয়। তবে তার দর্শকরা সচেতন। সবকিছুতে তারা বিশ্বাস করে না। শাকিব আগামীতে তার ঘোষণা দেয়া ছবিগুলোর শুটিং করবেন একে একে।‘

উল্লেখ্য যে, শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘শের খান’ শুরু হচ্ছে আগামী বছরের ফেব্রুয়ারিতে। সিনেমাটি পরিচালনা করছেন ‘মিশন এক্সট্রিম’ খ্যাত নির্মাতা সানী সানোয়ার। সম্প্রতি সিনেমাটি নিয়ে শাকিব খান এবং সানী সানোয়ারের মধ্যে আনুষ্ঠানিক চুক্তিও সম্পন্ন হয়েছে। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও সুপারস্টার শাকিব খান। আর সাথে থাকছে ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’ খ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন।

আরো পড়ুনঃ
নতুন সিনেমা ‘শের খান’ প্রসঙ্গে যা বললেন আত্মবিশ্বাসী শাকিব খান!
জাহারা মিতুকে নিয়ে ‘আগুন’ সিনেমার দৃশ্যায়নে ফিরছেন শাকিব খান
শাকিব খানের নতুন সিনেমা ‘শের খান’: শীগ্রই শুরু হচ্ছে দৃশ্যধারন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত