নতুন সিনেমায় এবার শরিফুল রাজের সাথে জুটি বাঁধলেন শবনম বুবলী

শরিফুল রাজের সাথে জুটি

ঢালিউডের সুপারস্টার শাকিব খানের বলয় থেকে বেরিয়ে নতুন নতুন নায়কদের সাথে জুটিবদ্ধ হয়ে পর্দায় হাজির হচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলী। জিয়াউল রোশন, নিরব এবং আদর আজাদের পর এবার নতুন সিনেমায় এবার শরিফুল রাজের সাথে জুটি বাঁধলেন শবনম বুবলী। জানা গেছে ‘দেয়ালের দেশ’ শিরোনামের একটি সিনেমায় দেখা যাবে নতুন এই জুটিকে।

২০২০-২১ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া এই সিনেমা পরিচালনা করছেন তরুণ পরিচালক মিশুক মনি (ইব্রাহিম খলিল মিশু)। আর সিনেমাটি প্রযোজনা করছেন মাহফুজুর রহমান। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একাধিক সূত্রের উল্লেখ করে খবরটি নিশ্চিত করেছে একটি সংবাদ মাধ্যম। তবে নির্মাতাদের পক্ষ্য থেকে কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনো পাওয়া যায়নি।

জানা গেছে চলমান প্রথম লটের দৃশ্যধারন শেষে ‘দেয়ালের দেশ’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা আসবে নির্মাতাদের পক্ষ্য থেকে। সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মত একসাথে বড় পর্দায় হাজির হচ্ছেন শরিফুল রাজ এবং শবনম বুবলী। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী গত ২৪ মার্চ থেকে রাজধানী ঢাকায় ইতিমধ্যে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ।

উল্লেখ্য যে, র‍্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ আলোচনায় আসেন গত বছর মুক্তিপ্রাপ্ত ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে ঢালিউডে নায়কের খাতায় নাম লিখান এই অভিনেতা এরপর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’ এই চার সিনেমা।

অন্যদিকে ২০১৬ সালে শাকিব খানের ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসেন বুবলী। এরপর একে একে শাকিব খানের সাথে এক ডজন সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। বর্তমানে বুবলী অভিনীত বেশ কয়েকটি সিনেমা নির্মানাধীন এবং মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলোর মধ্যে রয়েছে শাকিব খানের বিপরীতে ‘লিডার, আমিই বাংলাদেশ’, জিয়াউল রোশনের বিপরীতে ‘রিভেঞ্জ’ সহ আরো কয়েকটি সিনেমা।

আরো পড়ুনঃ
এবার নেত্রী হয়ে পর্দায় আসছেন বুবলী: সাথে আছেন আদর আজাদ
ছাড়পত্র পেলো পরীমনির ‘গুণিন’: আগামী মার্চে প্রেক্ষাগৃহে শুভমুক্তি
৪০০ বছর আগের গল্পে রাজকে নিয়ে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d