যৌথ প্রযোজনার ‘স্পর্শ’ সিনেমায় নিরবের সাথে যুক্ত হলেন আরিয়ানা

যৌথ প্রযোজনার ‘স্পর্শ’

নীতিমালা সংক্রান্ত জটিলতার কারনে দীর্ঘদিন বন্ধ রয়েছে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় সিনেমা নির্মান। অবশেষে বিরতির পর আবারো নির্মিত হতে যাচ্ছে দুই বাংলার যৌথ প্রযোজনায় নতুন সিনেমা। কিছুদিন আগে দুই দেশের প্রযোজনায় নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেন জনপ্রিয় নির্মাতা অনন্য মামুন। যৌথ প্রযোজনার ‘স্পর্শ’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন নিরব হোসেন, আর এতে তার বিপরীতে থাকছেন নবাগত চিত্রনায়িকা আরিয়ানা জামান।।

শনিবার (২৬ নভেম্বর) যৌথ প্রযোজনার ‘স্পর্শ’ সিনেমায় নিরবের নায়িকা হিসেবে আরিয়ানা জামানের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা অনন্য মামুন। সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন সূত্রে জানা গেছে সিনেমাটির কাহিনি গড়ে উঠেছে অসম বয়সের এক ত্রিভুজ প্রেম ও সম্পর্ক ঘিরে। নিরব-আরিয়ানা ছাড়াও এতে ওপার বাংলার জনপ্রিয় এক অভিনেত্রীকে দেখা যাবে বলে জানান চলচ্চিত্রটির বাংলাদেশ অংশের পরিচালক অনন্য মামুন।

যৌথ প্রযোজনার ‘স্পর্শ’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে আরিয়ানা জামান বলেন, ‘আমি নিজেকে প্রস্তুত করছিলাম ভালো গল্পের সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার প্রস্তাব পেয়েছি। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি, আশা করছি নিজেকে প্রমাণের সুযোগ পাবো।‘

এছাড়া নিরবের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আরিয়ানা আরো বলেন, ‘এটা আমার সৌভাগ্য যে আমাদের বাংলা সিনেমার পরিচিত ও জনপ্রিয় নায়ক নিরব ভাইকে পেয়েছি। আশা করি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারব।‘ এই সিনেমার মাধ্যমে দেশীয় সিনেমায় অভিনেত্রী হিসেবে নাম লিখাচ্ছেন আরিয়ানা জামান। নিরব এবং আরিয়ানা এছাড়াও কলকাতার জনপ্রিয় একজন নায়িকাকে দেখা যাবে ত্রিভুজ প্রেম ও সম্পর্ক ঘিরে নির্মিতব্য সিনেমায়।

‘স্পর্শ’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করছেন নিরব হোসেন। এ প্রসঙ্গে একটি অনলাইন সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে তিনি বলেন, ‘বহু বছর পর জয়েন্ট ভেঞ্চারের ছবি হচ্ছে। এটা প্রথম ভালোলাগার বিষয়। আমারও এটা যৌথ প্রযোজনায় প্রথম ছবি। আমরা সব নীতিমালা মেনটেইন করে ছবিটি করছি। দুই বাংলাতেই শুটিং হবে। আশা করছি স্মার্ট কিছু হবে।‘

যৌথ প্রযোজনার সিনেমায় নিরব হোসেনের প্রথম এই প্রকল্পটি প্রযোজনা করছেন বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট আর কলকাতার রোল ক্যামেরা অ্যাকশন। আর সিনেমাটি পরিচালনা করছেন যৌথভাবে ঢালিউডের অনন্য মামুন আর টলিউডের অভিনন্দন দত্ত। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে খুব শীগ্রই কলকাতায় শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনে কাজ। তবে সিনেমাটির মুক্তি ব্যাপারে বিস্তারিত কিছু নির্মাতাদের পক্ষ্য থেকে এখনো জানানো হয়নি।

অন্যদিকে ঢাকাই সিনেমার নিরব হোসেন পরিচিত নাম। ইতিমধ্যে এই তারকার বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। চলতি বছরেও নিরব হোসেন অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হচ্ছে সাসপেন্স থ্রিলার গল্পের ‘চোখ’ এবং অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’। ‘অমানুষ’ ছাড়াও অনন্য মামুনের পরিচালনায় ‘কসাই’ নামের একটি সিনেমায়ও অভিনয় করেছিলেন নিরব হোসেন। এছাড়া নিরব অভিনীত আরো কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
যৌথ প্রযোজনার সিনেমায় নিরব হোসেনঃ সাথে জেসিয়া এবং ঋতুপর্ণা
শীগ্রই শুরু হচ্ছে ‘অগ্নি ৩’: নায়িকা নিয়ে জাজ মাল্টিমিডিয়ার রহস্য
নতুন সিনেমা ‘শের খান’ প্রসঙ্গে যা বললেন আত্মবিশ্বাসী শাকিব খান!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত