অ্যাকশন দিয়ে শুরুঃ ২০২৩ সালে মুক্তি পাচ্ছে আরিফিন শুভর সাতটি সিনেমা

মুক্তি পাচ্ছে আরিফিন শুভর

আগামী ১৩ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভ অভিনীত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিমঃ ব্ল্যাক ওয়ার’। সিনেমাটির ট্রেলারে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন দেশীয় সিনেমার জনপ্রিয় তারকা আরিফিন শুভ। অ্যাকশন দিয়ে শুরুর পর ২০২৩ সালে মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভ অভিনীত মোট সাতটি সিনেমা। মুক্তি প্রতীক্ষিত এবং নির্মিতব্য এই সিনেমাগুলোর মধ্যে রয়েছে থ্রিলার থেকে শুরু করে রোম্যান্টিক সিনেমা। এছাড়া ইতিমধ্যে মুক্তি পেয়েছে তাঁর প্রথম মিউজিক্যাল ফিল্ম। ‘চলো না একসাথে’।

২০২১ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিলো সানী সানোয়ার এবং ফয়সাল আহমেদ পরিচালিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। পুলিশ অ্যাকশন গল্পের সিনেমাটি দারুণভাবে প্রশংসিত হয়েছিলো। আগামী ১৩ জানুয়ারি বছরের প্রথম সিনেমা হিসাবে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটির দ্বিতীয় পর্ব ‘ব্ল্যাক ওয়ার’। জানা গেছে সিনেমাটির জন্য নয় মাস পরিশ্রম করে ‘সিক্স প্যাক’ গড়েছেন আরিফিন শুভ। সাম্প্রতিক সময়ে বাংলা সিনেমার আর কোন নায়ককে ‘সিক্স প্যাক’ নিয়ে বড় পর্দায় হাজির হতে দেখা যায়নি।

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমা প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, ‘এই সিনেমা জন্য আমি যতটা শারীরিক এবং মানসিক শ্রম দিয়েছি সেটা সর্বোচ্চ। এই সিনেমার জন্য পায়ের ইনজুরি আমি এখনো বয়ে বেড়াচ্ছি, যতদিন বাঁচবো ততদিন সেটা বইতে হবে। আমি দর্শকদের বলল, এতদিন বাইরে এসব পরিশ্রম দেখেছেন এবার মেইড ইন বাংলাদেশ পরিশ্রমটা দেখুন।‘ ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার দৃশ্যধারনের কাজ আরিফিন শুভ তিন বছর আগে শেষ করেছেন বলে জানা গেছে।

এদিকে অ্যাকশন দিয়ে শুরুর পর চলতি বছর মোট সাতটি সিনেমার প্রস্তুতি নিচ্ছেন আরিফিন শুভ। যার মধ্যে ১৩ই জানুয়ারি মুক্তি প্রতীক্ষিত ‘ব্ল্যাক ওয়ার’ ছাড়াও আরিফিন শুভ অভিনীত ‘নূর’ ও ‘মুজিব’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। আর বর্তমানে আরিফিন শুভ ব্যাস্ত রয়েছেন তার নির্মানাধীন ‘উনিশ২০’ সিনেমার দৃশ্যধারনের কাজ। এখন পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে আগামী ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে রোম্যান্টিক গল্পের এই সিনেমাটি।

এদিকে কিছুদিন আগে জানা গিয়েছে অনম বিশ্বাসের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন আরিফিন শুভ। ‘ফুটবল ৭১’ শিরোনামের এই সিনেমার দৃশ্যধারনের কাজ খুব শীগ্রই শুরু হবে বলে জানা গেছে। বর্তমানে সিনেমাটির জন্য প্রস্তুতিও নিচ্ছেন এই তারকা। আর নতুন এই সিনেমায় আবারো আরিফিন শুভর সাথে জুটি হয়ে বড় পর্দায় হাজির হচ্চনে নুসরাত ফারিয়া। এছাড়া এই বছরে আরিফিন শুভ আরও দুটি সিনেমার কাজ করবেন বলেও জানা গেছে।

‘ঢাকা অ্যাটাক’, ‘মিশন এক্সট্রিম’ এবং মুক্তি প্রতীক্ষিত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাগুলো অ্যাকশন নির্ভর গল্পে হলেও, নতুন বছরে ভিন্নভাবে পর্দায় হাজির হচ্ছেন আরিফিন শুভ। ২০২৩ সালে সিনেমার কাজ প্রসঙ্গে আরিফিন শুভ আরো বলেন, ‘এই বছরের আমার অনেকগুলো প্রজেক্ট মুক্তি পাবে, একেক প্রজেক্টে নতুন নতুন এক আরিফিন শুভকে দেখবে দর্শক। দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে এগিয়ে যেতে চাই।’

প্রসঙ্গত, শুভ এবং ঐশী ছাড়া তারকাবহুল ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান সওদাগর, খশরু পারভেজ প্রমুখ। সিনেমাটিতে দেখা যাবে শুভর কাঙ্ক্ষিত সেই ‘সিক্স প্যাক’। প্রকাশিত ট্রেলারে সেই ইঙ্গিত পাওয়া গেছে।

আরো পড়ুনঃ
সেন্সর বোর্ড সদস্যদের কাছে প্রশংসিত আরিফিন শুভর ‘ব্ল্যাক ওয়ার’
‘দেবী’ নির্মাতা অনম বিশ্বাসের নতুন সিনেমায় আরিফিন শুভ
নতুন সিনেমায় আরিফিন শুভর সাথে জুটি হচ্ছেন নুসরাত ফারিয়া

By Filmymike BD

এ সম্পর্কিত

%d