এবার নিজের প্রযোজনায় পূজা চেরির সাথে জুটি হচ্ছেন সুপারস্টার শাকিব খান

পূজা চেরির সাথে জুটি

পূজা চেরির সাথে জুটি

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মত জুটি হয়ে পর্দায় হাজির হয়েছিলেন শাকিব খান এবং নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরী। এস এ হক অলীকের পরিচালনায় সিনেমাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার জন্ম দেয়ার পাশাপাশি ব্যবসায়িকভাবেও সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছিলো। সুপারস্টার শাকিব খানের সঙ্গে দর্শকদের মন জয় করেছিলেন পূজাও। ‘গলুই’ সিনেমার পর এবার নিজের প্রযোজনায় পূজা চেরির সাথে জুটি হচ্ছেন সুপারস্টার শাকিব খান।

জানা গেছে ‘মায়া’ শিরোনামের নতুন একটি সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার সময়ের সবচেয়ে বড় তারকা শাকিব খান। গত বছরেই এই সিনেমাটির ঘোষণা দিয়েছিলেন শাকিব খান। আর চলতি অর্থবছরে (২০২১-২২) সিনেমাটি জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদানও পেয়েছেন শাকিব খান। ফেরারী ফরহাদের গল্প ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। আর সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি।

সিনেমাটিতে পূজা চেরির সাথে জুটি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সুপারস্টার শাকিব খান নিজেই। একটি অনলাইন সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এ প্রসঙ্গে শাকিব খান বলেন, “মায়া আমার স্বপ্নের একটি প্রজেক্ট। বছর শেষে সিনেমাটির শুটের পরিকল্পনা আছে; এই সিনেমায় আমার নায়িকা হচ্ছে পূজা। আশ্বস্ত করতে পারি এই সিনেমা মাধ্যমে নতুন কিছু হতে যাচ্ছে। এর বেশি বিস্তারিত এখনই প্রকাশ করতে চাই না।”

এছাড়া সিনেমাটি প্রসঙ্গে শাকিব খান আরো বলেন, “ভিএফএক্স ও সিজির কাজ হবে বিশ্বমানের। বাইরের ছবি দেখে আমাদের মনে হতো কেন আমরা এসবের চেষ্টা করি না, মায়া অনেকটা তেমন প্রেক্ষাপট ও আয়োজনের ছবি হবে। গল্পটাকে সঠিক তুলে ধরতে বাজেটে কোনো ছাড় হবে না। যারা ভালো ছবি বানাতে চায়, সরকার বুঝে শুনে অনুদান দিয়েছেন এটা প্রশংসনীয় উদ্যোগ।“ অনুদানটা হয়তো বাড়তি সংযোজন হিসেবে কিছুটা কাজ করবে, কিন্তু সিনেমার বাজেট হবে অনেক বেশি বলেও জানিয়েছেন তিনি।

এদিকে কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেয়েছেন ঢালিউডের সবচেয়ে বড় এই তারকা। ‘মায়া’ ছাড়াও শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘রাজকুমার’ নামে আরেকটি সিনেমা নির্মানাধীন রয়েছে। ‘রাজকুমার’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ হচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রে। সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। আর এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

প্রসঙ্গত, প্রায় দেড় যুগ ধরে বাংলা সিনেমায় রাজত্ব করছেন সুপারস্টার শাকিব খান। এ সময়ে তিনি উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসা সফল সিনেমা। ২০১৪ সালে শাকিব খান তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস প্রতিষ্ঠা করেন। এই প্রতিষ্ঠানের ব্যানারে শাকিব খান ইতিমধ্যে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ এর মত আলোচিত সিনেমা প্রযোজনা করেছেন। এরপর আরো কয়েকটি সিনেমার ঘোষনা দিলেও শেষ পর্যন্ত ‘রাজকুমার’ এবং ‘মায়া’ সিনেমাগুলোর আলোর মুখ দেখছে বলে মনে হচ্ছে।

আরো পড়ুনঃ
আগামী ঈদে সুপারস্টার শাকিব খানের সিনেমা মুক্তি নিয়ে অনিশ্চয়তা!
নতুন সপ্তাহে আরো বেশী প্রেক্ষাগৃহে ঈদের দুই সিনেমা ‘গলুই’ এবং ‘শান’
ঈদের সিনেমাঃ গান দিয়ে শুর হলো ত্রিভুজ প্রেমের ‘পরাণ’ সিনেমার প্রচারণা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d