এবার নেত্রী হয়ে পর্দায় আসছেন বুবলী: সাথে আছেন আদর আজাদ

পর্দায় আসছেন বুবলী

সাম্প্রতিক সময়ে ঢালিউডের অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। বর্তমানে বুবলী অভিনীত বেশ কয়েকটি সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে তিনি চুক্তিবদ্ধ হচ্ছে একের পর এক সিনেমায়। সম্প্রতি বুবলী অভিনীত আরো একটি সিনেমার খবর পাওয়া গেছে। জানা গেছে নতুন এই সিনেমায় এবার নেত্রী হয়ে পর্দায় আসছেন বুবলী আর তার সাথে আছেন নতুন প্রজন্মের চিত্রনায়ক আদর আজাদ।

‘লোকাল’ শিরোনামের নতুন এই সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা সাইফ চন্দন। জানা গেছে এই সিনেমায় শবনম বুবলীকে দেখা যাবে নেত্রী চরিত্রে। নেতৃত্বের লড়াই ও এলাকার রাজনীতির গল্প নিয়ে নির্মিতব্য সিনেমাটির দৃশ্যধারন শুরু হবে চলতি মাসেই। ফেরারী ফরহাদের চিত্রনাট্যে সিনেমাটি প্রযোজনা করছে টাইগার মিডিয়া। আর এই সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করছেন নতুন প্রজন্মের সম্ভাবনাময়ী তারকা আদর আজাদ।

এদিকে কিছুদিন আগে ‘প্রেম পুরান’ শিরোনামে আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সিনেমা দুটি প্রসঙ্গে বুবলী একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে বুবলী বলেন, ‘দুটি সিনেমার গল্প আলাদা; গল্প পছন্দ হওয়ায় চুক্তিবদ্ধ হওয়া। আশা করছি সিনেমা দুটি দর্শকদের ভালো লাগবে।’ এরমধ্যে ‘লোকাল’ সিনেমাটির গল্পে একটি মফস্বল এলাকার স্থানীয় মানুষদের সংগ্রাম, জীবন-যাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে।

এছাড়া সম্প্রতি একের পর এক সিনেমায় কাজ করা প্রসঙ্গে একটি অনলাইন সংবাদ মাধ্যমকে শবনম বুবলী বলেন, ‘কাজ নির্ভর করে কনটেন্টের ওপর; ভালো গল্প আর পরিচালক পাচ্ছি বলেই এখন বেশি কাজ করা হচ্ছে। আমি আগেও বলেছিলাম ভালো কনটেন্ট পেলেই আমি বেশি কাজ করব, এখন সেটাই করছি।’

অন্যদিকে ‘লোকাল’ সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে আদর আজাদ বলেন, ‘লোকাল পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। এতটুকু নিশ্চিত করতে পারি দর্শকদের জন্য চমক আছে। আদর-বুবলীতে দর্শক নিরাশ হবেন না। আশা করি, সবার পছন্দ হবে।’

উল্লেখ্য যে, শবনম বুবলী ও আদর আজাদ জুটির প্রথম সিনেমা ‘তালাশ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া চলতি বছরের শুরুতে ওটিটি প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘টান’ ওয়েব ফিল্মে দেখা গেছে শবনম বুবলীকে। ওয়েব ফিল্মটিতে বুবলীর অভিনয় বেশ প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিলো। ‘তালাশ’ ছাড়াও বর্তমানে বুবলী অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমাগুলোর মধ্যে ‘লিডার, আমিই বাংলাদেশ’, ‘রিভেঞ্জ’, ‘কয়লা’ ও ‘ক্যাসিনো’ সিনেমাগুলো উল্লেখযোগ্য।

আরো পড়ুনঃ
নতুন সিনেমায় আবারো জুটি হয়ে পর্দায় আসছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী
ছাড়পত্র পেলো পরীমনির ‘গুণিন’: আগামী মার্চে প্রেক্ষাগৃহে শুভমুক্তি
জাতীয় চলচ্চিত্র পুরস্কার: সেরা অভিনেতা সিয়াম, অভিনেত্রী দীপান্বিতা

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d