নতুন জুটিকে নিয়ে শুরু হলো অপূর্ব রানা পরিচালিত সিনেমা ‘রাইটার’

নতুন জুটিকে নিয়ে শুরু

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘লোকাল’ সিনেমার মাধ্যমে দর্শকদের নজর কেড়েছেন দেশীয় সিনেমার সম্ভাবনাময়ী চিত্রনায়ক আদর আজাদ। সিনেমাটিতে বুবলীর সাথে আদরের রসায়ন ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। সম্প্রতি নতুন সিনেমার কাজ শুরু করেছেন আদর আজাদ। আর এতে তার সাথে জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছেন অধরা খান। নতুন জুটিকে নিয়ে নির্মানাধীন সিনেমাটি হচ্ছে অপূর্ব রানা পরিচালিত ‘রাইটার’। ইতিমধ্যে সিনেমায় নিজেদের সম্ভাবনার জানান দিয়েছেন আদর এবং অধরা। বড়পর্দায় নতুন এই জুটির রসায়ন ভালো জমবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

জানা গেছে, লেখালেখির জনপ্রিয়তা, তাড়না ও লেখকের ব্যক্তিজীবন নিবিড়ভাবে উঠে আসবে অপূর্ব রানা পরিচালিত ‘রাইটার’ সিনেমা গল্পে। সিনেমাটির নাম ভূমিকায় অর্থাৎ একজন লেখকের চরিত্রে অভিনয় করছেন আদর আজাদ। আর তার চরিত্রে দেখা যাবে অধরাকে। নির্মাতা সূত্রে জানা গেছে মূলত অ্যাকশন, সাসপেন্স থ্রিলার গল্পে নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা ‘রাইটার’। অপূর্ব রানা জানিয়েছেন, একজন লেখকের তার নিজস্ব দুই জগত সমান্তরালভাবে উঠে আসবে এই সিনেমায়। চলতি সপ্তাহে ধামরাইয়ের ফিল্ম ভ্যালিতে শুরু হয়েছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ।

‘রাইটার’ সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে অধরা খান বলেন, ‘সিনেমায় আমার চরিত্রের নাম সিসিলি। এখানে আদর একজন লেখক, আমি তাঁর স্ত্রী চরিত্রে অভিনয় করছি। সিনেমায় লেখকের বাইরের সত্তার বাইরের যে একতি নিভৃত ব্যক্তিজীবন রয়েছে, সেই ব্যক্তিজীবনের সংখ্য দরজা রয়েছে; রয়েছে সুখ দুঃখ, ব্যথা বেদনা এসবই উঠে আসবে। আর ব্যক্তিজীবনের অন্যতম সঙ্গী তাঁর স্ত্রী। স্বাভাবিকবে এসব সমীকরণ বিশ্লেষিত হবে।’ নতুন জার্নিটা পুরো টিম উপভোগ করছে বলে জানিয়েছেন দেশীয় সিনেমার নতুন প্রজন্মের এই অভিনেত্রী।

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে নাম ভূমিকায় অভিনয় করা আদর আজাদও অধরার সাথে তার জুটির ব্যাপারে আশাবাদী। অধরার সাথে জুটি দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পাবে বলে আগাম প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি। এ প্রসঙ্গে গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘লোকাল’ সিনেমার মাধ্যমে আলোচনায় আসা চিত্রনায়ক আদর বলেন, ‘জুটি বেঁধে আমি আর অধরা খান সুন্দরভাবে নিজেদের চরিত্র ক্যামেরার সামনে মেলে ধরছি। আমাদের জুটির এখন পর্যন্ত যতটুকু শুটিং অভিজ্ঞতা, তাতে জুটি হিসেবে আমাদের সাফল্য আসবেই।‘

‘রাইটার’ সিনেমার মাধ্যমে তৃতীয়বারের মত অপূর্ব রানার সাথে কাজ করছেন অধরা খান। এর আগে অপূর্ব রানা পরিচালিত ‘উন্মাদ’ ও ‘গিভ এন্ড টেক’ নামে দুটি সিনেমায় অভিনয় করেছেন অধরা। সিনেমাগুলো বর্তমানে নির্মানাধীন রয়েছে। আগের দুই সিনেমা মুক্তির আগেই তৃতীয় সিনেমার কাজ শুরু করলেন অপূর্ব রানা এবং অধরা খান। পরিচালক অপূর্ব রানার সাথে তৃতীয় কাজ হলেও, আদর আজাদের সাথে প্রথমবারের মত পর্দা ভাগাভাগি করছেন এই অভিনেত্রী। নতুন জুটিকে নিয়ে নির্মানাধীন এই সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী সংশ্লিষ্টরা।

উল্লেখ্য যে, আগামী ২রা জুন মুক্তি পেতে যাচ্ছে অধরা খান অভিনীত নতুন সিনেমা ‘সুলতানপুর’। সম্প্রতি প্রকাশিত এই সিনেমার ট্রেলার ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। সীমান্তের মানুষের জীবনযাত্রা এবং চোরাচালানের গল্প নিয়ে নির্মিত ‘সুলতানপুর’ সিনেমাটিও বেশ আশাবাদী অধরা খান। অপূর্ব রানা সূত্রে জানা গেছে অধরা এবং আদর আজাদ ছাড়া ‘রাইটার’ সিনেমায় আরো অভিনয় করেছেন শিরিন শীলা, নতুন নায়ক ডেভিড, জয়রাজ, শিবা শানু, তনামি, নাজনীন শবনম, ইশরাত জাহান প্রমুখ।

আরো পড়ুনঃ
‘সুলতানপুর’ সিনেমার ট্রেলারে সীমান্তের অন্ধকার দুনিয়ার অচেনা গল্প
বুবলীর পর নতুন সিনেমায় আদর আজাদের বিপরীতে কলকাতার দর্শনা
নতুন দুই সিনেমা দিয়ে নতুন বছর শুরু করছেন চিত্রনায়িকা অধরা খান

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d