২৫টি বড় প্রেক্ষাগৃহে মুক্তি পেলো দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ

দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ

শূন্য দশকের পরে রিয়াজ-শাবনূরকে নিয়ে পরিচালক দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’। তৎকালীন সিনেমাটি সুপার ডুপার হিট হয়েছিল। প্রায় দেড় যুগ এই নির্মাতা নির্মান করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। দীর্ঘ প্রতীক্ষার পর শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দেশের বড় বড় ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি। এই নির্মাতা সূত্রে জানা গেছে সিনেপ্লেক্সের সবগুলো শাখায় চলবে এই সিনেমা।

সিনেপ্লেক্সের পাশাপাশি মধুমিতা, শ্যামলীসহ দেশের বড় বড় প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে সিনেমাটি। যেসব হলে মানুষ পরিবার নিয়ে সিনেমা উপভোগ করতে পারবে, সেখানেই চলবে। জানা গেছে নাম একই হলেও সিনেমাটির সিক্যুয়েল নয়। এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নামটা একটা ব্র্যান্ড। এজন্য শুধু নামটা নেয়া হয়েছে। বাকি সবকিছু ভিন্ন।‘

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এ অভিনয় করছেন জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাস। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন প্রয়াত সাদেক বাচ্চু। এটি হতে যাচ্ছে তার সর্বশেষ মুক্তি পেতে যাওয়া ছবি। আরও অভিনয়ে আছেন এনায়েত চৌধুরী, আফজাল শরীফ, রেবেকা, রাজন, চিকন আলী, কাবিলা, শাহীন খান, সুব্রত, বি এম আজাদসহ অনেকে।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। পরিচালনার পাশাপাশি সিনেমাটি চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পরিচালক নিজেই। মূলত কমেডি ও ফ্যামিলি ড্রামার উপর ভিত্তি করে নির্মিত হয়েছে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি।

সিনেমাটির গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল এবং ইমন সাহা, শ্রী প্রীতম ও আকাশ সেন। আর সিনেমাটির আবহসংগীতের দায়িত্বে ছিলেন ইমন সাহা।

আরো পড়ুনঃ
‘মুখোশ’ উম্মোচন করতে আগামী মার্চে আসছেন ক্রাইম রিপোর্টার পরী মনি
চলতি মাসে নতুন সিনেমার মহরতঃ মার্চে দেশে ফিরছেন শাকিব খান
‘রিভেঞ্জ’ মুক্তির আগেই বুবলী ও রোশান জুটিকে নিয়ে মোহাম্মদ ইকবালের ‘বিট্রে’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d