বিতর্কের মাঝেই একসাথে গানের দৃশ্যধারনে ফিরলেন শাকিব ও বুবলী

দৃশ্যধারনে ফিরলেন শাকিব

গোপনে বিয়ে এবং সন্তান প্রসঙ্গে গত কিছুদিন থেকেই আলোচনায় দেশীয় সিনেমার সুপারস্টার শাকিব খান এবং বুবলী। সম্প্রতি নিজেদের সন্তানের পরিচয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার সামনে আসেন শাকিব খান এবং বুবলী। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে চিত্রনায়িকা বুবলী তার ২০২০ সালের একটি ছবি প্রকাশ করে বিতর্কের শুরু করেছিলেন। প্রকাশিত সেই ছবিতে গর্ভবতী অবস্থায় দেখা গিয়েছিলো বুবলীকে। চলমান এই আলোচনা এবং বিতর্কের মাঝেই এবার একসাথে গানের দৃশ্যধারনে ফিরলেন শাকিব খান ও বুবলী।

ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা সমালোচনা পাশ কাটিয়ে শাকিব খান ও বুবলী যোগ দিয়েছেন সিনেমার কাজে। শনিবার (১লা অক্টোবর) সকাল থেকে তারা দুজন ঢাকার একটি পাঁচতারা হোটেলে তাদের নির্মানাধীন ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের চিত্রায়নে অংশ নেন। সিনেমাটি পরিচালনা করছেন তপু খান। গানের দৃশ্যের চিত্রায়নের কিছু ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে বেশ ফুরফুরে আমেজে শাকিব খান এবং বুবলী দৃশ্যধারনে অংশ নিচ্ছেন।

তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমাটির কাজ শেষ পর্যায়ে রয়েছে। মাঝে কয়েকমাস শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকার কারনে আটকে ছিলো সিনেমাটির বাকী কাজ। এর আগে সিনেমাটি অগ্রগতি প্রসঙ্গে পরিচালক তপু খান জানিয়েছিলেন, ‘লিডার-র বাকি সবকাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে।‘ সেই অসমাপ্ত গানের দৃশ্যধারনে অংশ নিচ্ছেন সুপারস্টার শাকিব খান এবং বুবলী।

সিনেমাটির গানের দৃশ্যধারনে শাকিব খান এবং বুবলী দুজনকেই কালো পোশাকে দেখা গেছে। তপু খানের সাথে যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল। এর আগে শাকিব খান অভিনীত ‘লাভ ম্যারেজ’, ‘ক্যাপ্টেন খান’, ‘সুপার হিরো’ সিনেমাগুলোর চিত্রনাট্য রচনা করেছিলেন তিনি। চিত্রনাট্যের পাশাপাশি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটির সংলাপও রচনা করেছেন দেলোয়ার হোসেন দিল।

দুই শতাধিক নাটক, বিজ্ঞাপন বানানোর পর ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটির মাধ্যমে ঢালিউডে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তপু খান। গত বছর নির্মাণের শুরু থেকে আলোচনায় রয়েছে এই সিনেমাটি। নির্মাতা সূত্রে জানা গেছে এই বছরেই মুক্তি পেতে যাচ্ছে শাকিব-বুবলী জুটির আলোচিত এই সিনেমাটি। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় শাকিব খান এবং বুবলী ছাড়া আরো অভিনয় করেছেন ফখরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসের প্রমুখ।

প্রসঙ্গত, গত বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদিক সম্মেলনে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিয়েছিলেন নির্মাতারা। এরপর ২৫ মে থেকে শুরু হয়েছিলো ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার দৃশ্যধারনের কাজ। তার আগে গত বছরের ঈদুল ফিতরে ‘লিডার’ সিনেমায় শাকিবের প্রকাশিত লুক নিয়ে ব্যাপকভাবে আলোচনা হয়। জানা গেছে অ্যাকশন, রোম্যান্টিক ও সামাজিক সচেতনতামূলক গল্পে নির্মিত হচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটি।

আরো পড়ুনঃ
শুটিংয়ে ফিরছেন সুপারস্টার শাকিব খানঃ শেষ হচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’
ঈদের সিনেমাঃ প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহের শীর্ষে শাকিব খানের ‘লিডার’
শেষ হচ্ছে শাকিব-বুবলী জুটির ‘লিডার’: আগামী ঈদে শুভমুক্তি

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d