দুই নায়িকাকে নিয়ে শুরু হলো ডিপজলের নতুন সিনেমা ‘ঘর ভাঙা সংসার’

ডিপজলের নতুন সিনেমা

ডিপজলের নতুন সিনেমা

চলতি বছরের শুরুর দিকে ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। ঘোষনা অনুযায়ী ইতিমধ্যে কয়েকটি সিনেমার নির্মাণ কাজ শেষ করেছেন এই অভিনেতা। দৃশ্যধারন শেষে সিনেমাগুলো বর্তমানে সেন্সর ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে। আর প্রতিশ্রুতি অনুযায়ী শুরু হলো ডিপজলের নতুন সিনেমা ‘ঘর ভাঙা সংসার’।

জানা গেছে গত ১৬ জুন থেকে ডিপজলের বাড়িতে শুরু হয়েছে নতুন এই সিনেমার দৃশ্যধারনের কাজ। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই সিনেমা নাম ‘ঘর ভাঙা সংসার’। সিনেমাটিতে ডিপজলের বিপরীতে দুই নায়িকাকে দেখা যাবে বলে জানা গেছে। অমি বনি কথাচিত্রের পরিবেশনায় নির্মিত হচ্ছে ডিপজলের নতুন সিনেমা আর এতে ডিপজলের বিপরীতে অভিনয় করছেন আঁচল আঁখি ও শিরিন শিলা। সম্প্রতি সিনেমাটির মহরতের প্রকাশিত কিছু ছবি থেকে সেই ইঙ্গিতই পাওয়া গেছে।

সামাজিক গল্পে নির্মিত হচ্ছে ডিপজলের নতুন এই সিনেমা। দাম্পত্য কলহসহ বিভিন্ন কারণে অহরহ ভাঙছে সংসার। এমন গল্প নিয়ে সিনেমার কাহিনি। সিনেমাটির গল্প প্রসঙ্গে ডিপজল বলেন, ‘মূল বক্তব্য হচ্ছে, মানুষের সংসার কেন ভাঙবে? সংসারে দুঃখ-কষ্ট থাকবেই, তার মানে এই নয় যে, সংসার ভেঙে দিতে হবে। এই মেসেজ সিনেমার গল্পে দেওয়া হয়েছে।’

প্রসঙ্গত, গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে ডিপজল অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘সৌভাগ্য’। এই সিনেমায় ডিপজলের বিপরীতে ছিলেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শীনি নায়িকা মৌসুমি। এদিকে ইতিমধ্যে শেষ হয়েছে ডিপজল অভিনীত এবং প্রযোজিত ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমাগুলো। ছাড়পত্র পাওয়ার পর করোনা পরিস্থিতি বিবেচনায় ধারাবাহিকভাবে সিনেমাগুলো মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
ঈদে ‘সৌভাগ্য’ নিয়ে বড় পর্দায় ফিরছেন ডিপজল
বাংলার হারকিউলিস ডিপজল: সাথে আছেন নাদিম-মৌ
শাকিব খান এবং অপু জুটির দুই সিনেমার সিক্যুয়েল নিয়ে আসছেন ডিপজল

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d