নতুন করে ছাড়পত্র পেলো ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’: আগামী ২রা এপ্রিল মুক্তি

'টুঙ্গিপাড়ার মিয়া ভাই'

'টুঙ্গিপাড়ার মিয়া ভাই'

সম্প্রতি ঢালিউডের আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল জানিয়েছিল আগামী ১২ই মার্চ মুক্তি পাবে তাদের নতুন সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। তবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত এই সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শনের পর ছাড়পত্রের বিষয়ে সিদ্ধান্তহীনতার কথা জানিয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। কিন্তু পরবর্তীতে সিনেমাটি ছাড়পত্র পাওয়ার প্রেক্ষিতে ২৬শে মার্চ মুক্তির ঘোষনা দিয়েছিলো শাপলা মিডিয়া। কিন্তু পরবর্তীতে আবার ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ এর সেন্সর ছাড়পত্র স্থগিত করে সেন্সর বোর্ড।

তবে সর্বশেষ খবর অনুযায়ী ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটির মুক্তিতে আর কোনো বাধা নেই। জানা গেছে চলচ্চিত্রে সেন্সর বোর্ডে দ্বিতীয় দফায় সিনেমাটি প্রদর্শনের পর মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে নতুন করে ছাড়পত্র প্রদান করেছে। এ প্রসঙ্গে চলচ্চিত্র সেন্সর বোর্ডের ভাইন্স চেয়ারম্যান জসিম উদ্দিন একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে বলেন, ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই মুক্তিতে আর কোনো বাধা নেই।’

নতুন করে ছাড়পত্র পাওয়ার প্রেক্ষিতে সিনেমাটি আগামী ২রা এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতারা। এ প্রসঙ্গে সিনেমাটির নায়ক শান্ত খান বলেন, ‘মঙ্গলবার সেন্সর ছাড়পত্র পেয়েছি। আজ (বুধবার) সনদ হাতে পেয়েছি। তাই মুক্তিতে আর সমস্যা থাকছে না। টুঙ্গিপাড়ার মিয়া ভাই আসছে ২ এপ্রিল সিনেমা হলে মুক্তি দেয়া হবে।’

শেখ মুজিবুর রহমানের বাংলাদেশের অবিসংবাদিত নেতা হয়ে উঠার গল্প নিয়ে নির্মিত এই সিনেমা। এতে বঙ্গবন্ধুর চরিত্রে সেলিমপুত্র শান্ত খান আর বেগম ফজিলাতুন্নেসার ভূমিকায় অভিনয় করেছেন দীঘি।

শামিম আহমেদ রনির চিত্রনাট্যে ছবিটি প্রযোজনার পাশাপাশি পরিচালনাও করেছেন সেলিম খান। শান্ত এবং দীঘি ছাড়া আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, জিয়াউল হাসান কিসলু, শিবাশানুসহ আরও অনেকে।

আরো পড়ুনঃ
সেন্সর ছাড়পত্র স্থগিত: মুক্তি পাচ্ছে না শাপলা মিডিয়ার ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’
ছাড়পত্র পেল ‘টুঙ্গিপাড়া মিয়া ভাই’: মার্চেই আসছে দীঘির দ্বিতীয় সিনেমা
ছাড়পত্র জটিলতায় ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’: পাঠানো হবে তথ্য মন্ত্রণালয়ে

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d