একাধিক সিনেমা নিয়ে টানা শুটিংয়ে ব্যস্ত মাহিয়া মাহি

টানা শুটিংয়ে মাহিয়া মাহি

টানা শুটিংয়ে মাহিয়া মাহি

সময়ের অন্যতম ব্যস্ত তারকা ঢালিউডের অগ্নি কন্যা মাহিয়া মাহি। সাম্প্রতিক সময়ে একাধিক নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। এই সিনেমাগুলোর টানা শুটিংয়ে মাহিয়া মাহি ব্যস্ত সময় পার করছেন। বর্তমানে এ অভিনেত্রী ব্যস্ত আছেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’- সিনেমা নিয়ে। সিনেমাটির শুটিংয়ে এই মুহূর্তে বগুড়াতে অবস্থান করছেন মাহি। ত্রিভুজ প্রেমের গল্পে গ্রামীণ পটভূমিতে এ সিনেমায় মাহির বিপরীতে আছেন আজাদ আদর ও শিপন মিত্র। শুটিংয়ের জন্য চলতি মাসের ২৪ তারিখ পর্যন্ত সেখানেই থাকবেন মাহি।

এদিকে বছরের শুরুতে মাহি সায়মন সাদিকের বিপরীতে একসাথে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। নতুন এই তিনটি সিনেমা হচ্ছে পরিচালক শাহীন সুমনের ‘গ্যাংস্টার’, শামীম আহমেদ রনির ‘লাইভ’ এবং ‘নরসুন্দরী’। এরমধ্যে শামীম আহমেদ রনী পরিচালিত ‘লাইভ’ এবং শাহীন সুমনের ‘গ্যাংস্টার’ সিনেমার শুটিং ইতিমধ্যে শুরু হয়েছে। আর ‘যাও পাখি বলো তারে’ সিনেমার শুটিং শেষ করে তিনি অংশ নেবেন শামীম আহমেদ রনীর ‘নরসুন্দরী’ সিনেমার শুটিংয়ে।

এই তিনটি সিনেমা ছাড়াও মাহি শাপলা মিডিয়া প্রযোজিত ‘বুবুজান’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন। নারী নির্যাতনের প্রতিবাদ স্বরূপ নির্মিতব্য সিনেমাটির ট্যাগ লাইন ‘স্টপ ভায়োলেন্স এগেইনস্ট ওমেন’। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় মাহির ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন শান্ত খান।

নিজের এই ব্যস্ততা প্রসঙ্গে একটি অনলাইন পত্রিকার সাথে আলাপকালে মাহি বলেন, ‘আসলে কাজের মধ্যে থাকতেই ভালো লাগে। গত বছর করোনাসহ নানা কারণে পিছিয়ে গিয়েছিলাম। এবার সেই ঘাটতিটা পূরণ করতে চাই। তার জন্যই কষ্ট হলেও কাজগুলো হাতে নিয়েছি। আর দর্শকরাও আমার কাছে অনেক কিছু প্রত্যাশা করেন। তাদের হতাশ করা যাবে না। একটা দায়বদ্ধতার জায়গা তো আছে।’

টানা শুটিংয়ে মাহিয়া মাহি

এছাড়া ভালো গল্প পেলে সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় করতে রাজি উল্লেখ করে মাহি আরো বলেন, ‘ভালো ভালো গল্পের সিনেমাতে কাজ করাটাই লক্ষ্য। ছবি বাছাইয়ের ক্ষেত্রে নিজের পছন্দকে প্রাধান্য আর কাজের ধারাবাহিকতাটা পূর্বের ন্যায় ধরে রাখতে চাই।’

উল্লেখ্য যে, মাহিকে সর্বশেষ ‘নবাব এলএলবি’ সিনেমায় দেখা গেছে। সিনেমাটি গত বছরের ১৬ই ডিসেম্বর আই থিয়েটার নামে একটি অনলাইন প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো। সিনেমাটিতে তিনি দেশ সেরা সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

আরো পড়ুনঃ
‘বুবুজান’ মাহিয়া মাহিঃ আর শান্তর বিপরীতে থাকছেন নিশাত সালওয়া
সাইমন সাদিক এবং মাহিয়া মাহীকে নিয়ে শাপলা মিডিয়ার নতুন তিন সিনেমা
যাও পাখি বলো তারে: মাহি এবং আদরের সাথে যোগ দিলেন শিপন

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d