যশের নতুন থ্রিলার ‘শিকার’: সাথে আছেন ঋতুপর্ণা সেন এবং নুসরাত

যশের নতুন থ্রিলার ‘শিকার’

বেশ কিছুদিন ধরে বড় পর্দায় অনুপস্থিত টলিউডের জনপ্রিয় তারকা যশ দাসগুপ্ত। সম্প্রতি জানা গেছে যশের নতুন সিনেমার খবর। থ্রিলার ধর্মী এই সিনেমার নাম ‘শিকার’। সিনেমাটি পরিচালনা করছেন দেবরাজ সিংহ। যশের নতুন থ্রিলার ‘শিকার’ সিনেমায় থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং নুসরাত জাহান। এর মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন যশ দাসগুপ্ত এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। আর এতে নুসরাত জাহান ছোট কিন্তু গুরুত্বপূর্ন একটি চরিত্রে অভিনয় করছেন বলে জানা গেছে। সিনেমাটিতে তার চরিত্রের নাম জিনিয়া।

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, যশের নতুন থ্রিলার ‘শিকার’ সিনেমাটির প্রধান চমক ঋতুপর্ণা সেনগুপ্ত। কিছুদিন আগেই অরিন্দম শীলের পরিচালনায় ‘মায়াকুমারী’ সিনেমায় অভিনেতা আবিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ঋতুপর্ণা। আর দেবরাজ সিংহের ‘শিকার’ সিনেমায় থাকছে একসঙ্গে দুটি চমক। একদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত অন্যদিকে দেবরাজের হাত ধরেই দীর্ঘদিন পরে টলিপাড়ায় ফিরছেন যশ-নুসরাত জুটি। স্বাভাবিকভাবেই যশের নতুন থ্রিলার ‘শিকার’ নিয়ে এই দুই তারকার ভক্তদের মধ্যে দেখা গেছে উত্তেজনা।

জানা গেছে ‘শিকার’ সিনেমাটিতে ঋতুপর্ণা একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এতে একজন সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে তাকে। একইসাথে তিনি একজন সরকারি কর্মকর্তা। সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে একটি গ্রামে ঘটে যাওয়া একটি অপরাধকে কেন্দ্র করে। এই অপরাধই শেষপর্যন্ত একটি কেন্দ্রবিন্দুতে মিলিয়ে দেয় যশ, ঋতুপর্ণা এবং নুসরতকে। এছাড়া সিনেমাটিতে একটি চতুর্থ চরিত্র থাকছে। তবে এই চরিত্রে কে অভিনয় করছেন সেটা আপাতত প্রকাশ করছেন না নির্মাতারা। এই চরিত্রটি দর্শকদের জন্য চমক হিসেবে থাকছে।

সিনেমাটিকে সব বয়সের দর্শকদের জন্য উপযুক্ত হিসেবে তৈরি করা হচ্ছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট একটি সূত্র। যশ এবং নুসরতের মতো অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন ঋতুপর্ণা সেন। একই ভাবে যশও ঋতুপর্ণার সঙ্গে পর্দা ভাগাভাগির সুযোগে যথেষ্ট উত্তেজিত। যশের নতুন থ্রিলার ‘শিকার’-এ এই তারকার চরিত্রটি অনেকটা রবিনহুডের মত সাজানো হয়েছে। শান্তিপুর গ্রামের সবাই তাকে রবিনহুডের মতই ভক্তি করে। কিন্তু সেখানে ঋতুপর্ণার আবির্ভাবের পর থেকেই বদলে যায় গল্প।

দেবরাজ সিংহ এর আগে ঋতুপর্ণা সেনগুপ্তকে ‘আক্করশান’ নামে একটি সিনেমা নির্মান করেছিলেন। এছাড়া এই নির্মাতার ‘রক্তমুখী নীলা’ দর্শকদের যথেষ্ট সমাদর পেয়েছিল। যশের নতুন থ্রিলার ‘শিকার’ সিনেমাটির সঙ্গীত ও ব্যাকগ্রাউন্ড স্কোর পরিচালনা করবেন অদিতি বোস। আর এতে অ্যাকশন সিকোয়েন্সের দায়িত্বে থাকবেন দক্ষিণের জনপ্রিয় স্টান্ট মাস্টার রাজেশ কান্নান। আগামী মার্চের শেষভাগে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

এদিকে, ইন্দ্রাশিস আচার্যের সম্প্রতি ঘোষিত ‘গুড বাই মাউন্টেন’ সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। এতে ঋতুপর্ণার সাথে অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। অন্যদিকে, যশ দিব্যা খোসলা কুমারের বিপরীতে ‘ইয়ারিয়ান ২’ সিনেমার মাধ্যমে তার বলিউড অভিষেকের জন্য প্রস্তুতি নিচ্ছেন। বিনয় সাপ্রু এবং রাধিকা রাও পরিচালিত এই সিনেমাটিতে পার্ল ভি পুরি, জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি, আনস্বরা রাজন, ওয়ারিনা হুসেন এবং প্রিয়া পি ভারিয়ারও মুখ্য ভূমিকায় অভিনয় করছেন।

টলিউডে যশ দাসগুপ্তের উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘গ‌্যাংস্টার’, ‘ওয়ান’, ‘এসওএস কলকাতা’ ইত্যাদি। তার এই সিনেমা সফরের মাঝে গতবছর তিনি রাজনীতিতে যোগ দিয়েছিলেন। তখন অনেকের মনে প্রশ্ন জেগেছিল যে, সিনেমা এবং রাজনীতি তিনি কীভাবে ব‌্যালেন্স করেন। তবে যশ কলকাতার বাংলা সিনেমার পাশাপাশি বলিউডে তার অভিনয় জারি রেখেছেন। এবার বলিউডের খাতায় নাম লেখানোর পর সিনেমায় তার ক্যারিয়ার কোন দিকে মোড় নেয় সেটাই দেখার বিষয়।

আরো পড়ুনঃ
নতুন বছরের প্রথম অর্ধেকে টলিউডের প্রতীক্ষিত সাতটি সিনেমা
‘মানুষ’ সিনেমায় আবারো সুস্মিতা চট্টোপাধ্যায়ের সাথে জুটি বাঁধছেন জিত
আবারো কলকাতার সিনেমায় মিম: বিপরীতে সুপারস্টার জিত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d