বাবা যাদবের নতুন সিনেমায় জুটি বাঁধছেন সোমরাজ ও নুসরত ফারিয়া

বাবা যাদবের নতুন সিনেমায়

অঙ্কুশ হাজরা এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে নিয়ে বাবা যাদবের সিনেমা ‘পাখি’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘পাখি’ মুক্তির আগেই নতুন সিনেমার ঘোষণা দিলেন টলিউডের এই নির্মাতা। ইন্ডাস্ট্রিতে কোরিওগ্রাফার হিসেবে বেশী পরিচিত হলেও, সাম্প্রতিক সময়ে পরিচালনায় নিয়মিত হয়ে উঠছেন তিনি। জানা গেছে বাবা যাদবের নতুন সিনেমায় এবার জুটি বাঁধছেন সোমরাজ ও ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া। নাম ঠিক না হওয়া রোম্যান্টিক গল্পের এই সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মত জুটি বাঁধছেন দুই বাংলার এই দুই তারকা।

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা বাবা যাদব বলেন, ‘আমি বরাবর বাণিজ্যিক ঘরানার ছবি বানিয়ে অভ্যস্ত। এ বারেও সেই ধারার ছবিই বানাব। রোমান্টিক-কমেডি ঘরানার ছবি বানাতে চলেছি। বিনোদনের ভরপুর উপাদান থাকবে। এই প্রজন্মের গল্প বলবে।’ গল্পের চাহিদায় নতুন জুটি তৈরির দিকে তিনি মনোযোগী বলে জানিয়েছেন এই পরিচালক। বাবা যাদব বলেন করেন যে, একুশ শতকের প্রতিনিধি সোমরাজ। আর নুসরাতের জৌলুস এবং অভিনয় দুটোই দর্শকদের পছন্দ। দর্শকদের চাহিদা বিবেচনা করেই তাদের নির্বাচন করেছেন বলেও জানিয়েছেন বাবা।

অন্যদিকে কলকাতা ভিত্তিক একটি অনলাইন সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে সিনেমাটি প্রসঙ্গে সোমরাজ বলেন, ‘এটা ছবিটির আদ্যোপান্ত রোম্যান্টিক এবং অ্যাকশনে ভরপুর। মূলত বিদেশেই শুটিং হওয়ার পরিকল্পনা। ছবির নাম এখনও ঠিক হয়নি।‘ বিদেশের লোকেশন, অ্যাকশন এবং নাচ-গান নির্ভর সিনেমাটি প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘তেমন লোকেশন, ঝকঝকে ছবি যদি দেখা যায় বড় পর্দায় তা হলে নিশ্চয়ই ভাল লাগবে। সে বিশ্বাস আছে আমার। এই ছবিটিও সেই ভাবেই তৈরি করার চেষ্টা করছি আমরা।‘

বাবা যাদবের নতুন সিনেমায় সোমরাজ ও নুসরত ফারিয়ার জুটির বিষয়টি নিশ্চিত হলেও বাকি অভিনেতাদের নাম এখনও চূড়ান্ত হয়নি। জানা গেছে সব ঠিক থাকলে আগামী আগস্টে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারন। তবে নির্মাতা সূত্রে জানা গেছে পরিচালনার পাশাপাশি সিনেমাটির কোরিওগ্রাফি করছেন বাবা নিজেই। এছাড়া বিদেশের চোখধাঁধাঁনো লোকেশনে দৃশ্যধারন প্রসঙ্গে বাবা আরো বলেন, ‘খুব ইচ্ছে রাশিয়া, ইতালি অথবা বুদাপেস্টে শুট করার।‘ পরিচালনা এবং কোরিওগ্রাফির পাশাপাশি এই সিনেমাটির চিত্রনাট্যও লিখেছেন বাবা যাদব নিজেই।

উল্লেখ্য যে, দুই বাংলায় সমান তালে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। এক দিকে তিনি বাংলাদেশের সিনেমার দৃশ্যধারন করছেন, অন্য দিকে কলকাতায় মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘আবার বিবাহ অভিযান’। এর মধ্যেই নতুন সিনেমা নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন এই অভিনেত্রী। আর বড় পর্দায় অভিনয়ের জন্য বেশ অনেক দিন টিভি সিরিয়ালে অভিনয় থেকে সরে এসেছেন সোমরাজ। বাবা যাদবের এই সিনেমাটির মাধ্যমে সিনেমায় নিজের ভিত শক্ত করার প্রক্রিয়ায় আছেন তিনি। আর এই যাত্রায় তিনি সাথে পাচ্ছেন নুসরাত ফারিয়াকে।

আরো পড়ুনঃ
নন্দিতা-শিবপ্রসাদ পরিচালিত নতুন সিনেমায় মিমি এবং আবির
নতুন বছরের প্রথম অর্ধেকে টলিউডের প্রতীক্ষিত সাতটি সিনেমা
আবারো কলকাতার সিনেমায় মিম: বিপরীতে সুপারস্টার জিত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d