নতুন সিনেমার দৃশ্যধারন দিয়ে কাজে ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

ছেলে ইউভানকে বেশ ভালোই আছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই অভিনেত্রীর মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘পরিণীতা’ মুক্তি পেয়েছিলো ২০১৯ সালে। এরপর আর নতুন কোন সিনেমায় দেখা যায়নি শুভশ্রীকে। সম্প্রতি জানা গেছে নতুন সিনেমার দৃশ্যধারন দিয়ে কাজে ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সপ্তাশ্ব বসু পরিচালিত নতুন এই সিনেমা নাম ‘ডক্টর বক্সী’। মেডিক্যাল থ্রিলারধর্মী সিনেমাটির নির্মাতা সপ্তাশ্ব বসুর চতুর্থ সিনেমা হতে যাচ্ছে।

সপ্তাশ্ব বসু পরিচালিত ‘জতুগৃহ’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায়। নতুন সিনেমাটি প্রসঙ্গে পরিচালক সপ্তাশ্ব বলেন, ‘চিকিৎসা ব্যবস্থার গাফিলতি দেখানো হয়েছিল ‘প্রতিদ্বন্দ্বী’ ছবিতে। সে ছবির সাফল্য এই ছবির অনুপ্রেরণা। এক শ্রেণির চিকিৎসকেরা এই পেশাকে শুধুই রোজগারের মাধ্যম হিসেবে দেখেন। ‘ডক্টর বক্সী’ এমন চিকিৎসকদের বিরুদ্ধে লড়াইয়ের গল্প।’ নির্মাতা সূত্রে জানা গেছে চিকিৎসক বক্সীর চরিত্রটির জন্য পরমব্রত চট্টোপাধ্যায়ের আলোচনা চলছে।

ফিরছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

এদিকে জানা গেছে ‘পরিণীতা’ সিনেমার পরে আবার নতুন লুকে দেখা যাবে শুভশ্রীকে। চরিত্রটি নিয়ে তিনি বলেন, ‘এই ধরনের চরিত্রে দর্শক আগে আমাকে দেখেননি। ট্রাভেল ব্লগারের চরিত্র হলেও, শেড রয়েছে।’ নতুন সিনেমার দৃশ্যধারনে প্রথম বার ইউভানকে সঙ্গে নিয়ে অংশ নিবেন  বলে জানিয়েছেন শুভশ্রী। এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ‘আউটডোর থাকলেও ইউভান আমার সঙ্গেই সব সময়ে থাকবে। ওকে ছাড়া থাকতে পারব না। শুটিংয়ের পরিবেশে আমার ছেলে বড় হবে।’

শুভশ্রীর চরিত্রটি গল্পের সূত্রধর বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা সপ্তাশ্ব বসু। গল্পে দেখা যাবে হেরিটেজ হোটেলে বেড়াতে গিয়ে একটি খুনের ঘটনায় জড়িয়ে পড়ে শুভশ্রী। সেখানে ডক্টর বক্সী উপস্থিত হয়ে তাকে বাঁচাতে পারে কি না, খুনের ঘটনার নেপথ্যে কোনও চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িয়ে আছে কি না… তা নিয়ে এগিয়ে যানে সিনেমাটির গল্প। পুজোর শুরু হতে চলেছে সিনেমাটির কাজ। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছর পয়লা বৈশাখে মুক্তি পেতে পারে এই সিনেমা।

এছাড়া আরো জানা গেছে সিনেমাটিতে প্রথম বার নেগেটিভ চরিত্র করছেন বনি সেনগুপ্ত। সিনেমাটিতে একজন জেল ফেরত আসামীর ভূমিকায় দেখা যাবে বনিকে। চরিত্রটি সম্পর্কে বনি বলেন, ‘একই ধরনের কাজ করতে করতে ক্লান্ত। এটি পেয়ে খুবই খুশি। প্রথম বার অ্যান্টিহিরো হতে পেরে খুবই ভাল লাগছে। চ্যালেঞ্জিং চরিত্র। আশা করব, দর্শক আমাকে এই ধরনের চরিত্রে পছন্দ করবেন।’

আরো পড়ুনঃ
সোহম চক্রবর্তীর সাথে জুটি হয়ে সিনেমায় ফিরছেন নুসরত জাহান
প্রথমবারের মতো টলিউডের সিনেমায় অভিনয় করছেন অধরা খান
কলকাতা বাংলা সিনেমার নতুন দিনের রুপকার সৃজিত মুখার্জির সেরা ছয় সিনেমা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d