শেষের শুরুর ঘোষণা দিলেন ভিন ডিজেলঃ প্রকাশ্যে নতুন পোষ্টার

শেষের শুরুর ঘোষণা

হলিউডের অন্যতম জনপ্রিয় একশন সিনেমার সিরিজ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’। ধুমুরধাম মারামারি আর গাড়ির দুধর্ষ সব স্টান্টের কারনে সিনেমাপ্রেমীদের কাছে শুরু থেকেই জনপ্রিয় এই ছবি। ইতিমধ্যে এই সিনেমার ৯টি পর্ব মুক্তি পেয়েছে এবং দশম পর্ব মুক্তির অপেক্ষায় রয়েছে। আগেই জানা গিয়েছিলো, ১১তম সংস্করণ দিয়ে শেষ হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজি। এবার সিনেমাটির দশম পর্বের নতুন একটি পোষ্টার প্রকাশের মাধ্যমে শেষের শুরুর ঘোষণা দিলেন এর অভিনেতা এবং প্রযোজক ভিন ডিজেল।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের দশম পর্ব নিয়ে সিনেমাপ্রেমীদের মাঝে আগ্রহ আকাশচুম্বী। সিনেমাটির সর্বশেষ খবরাখবর জানতে মুখিয়ে ছিলেন ভক্তরা। সম্প্রতি সিনেমাটির নতুন একটি পোষ্টার প্রকাশ করেছেন হলিউড তারকা ভিন ডিজেল। এর মাধ্যমেই আলোচিত এই ফ্র্যাঞ্চাইজির সমাপ্তিরও ঘোষণা দিয়েছেন তিনি। এছাড়া চলতি মাসের ১০ তারিখে বিশ্বব্যাপী সিনেমাটির ট্রেলার প্রকাশেরও কথাও নিশ্চিত করেছেন ভিন ডিজেল। আরো একবার দুর্দান্ত স্টান্ট এবং পারিবারিক মূল্যবোধের গল্প দেখার অপেক্ষ্যায় দর্শকরা।

‘শেষের শুরু’ লিখা প্রকাশিত এই পোষ্টারের মাধ্যমে ফ্র্যাঞ্চাইজিটির সমাপ্তির ঘোষণা দিয়েছেন এই তারকা। পোষ্টারে শুধুমাত্র সিনেমাটিতে ‘ডোম’ চরিত্রে ভিন ডিজেলকে দেখা গেছে। এই ফ্র্যাঞ্চাইজিতে ব্যবহৃত তার ক্রস হাতে প্রার্থনারত অবস্থায় হাজির হয়েছেন হলিউডের এই অ্যাকশন সুপারস্টার। পিছনে অন্ধকার আবহের মাঝে পুরোটা আলো ভিন ডিজেলকে ঘীরে রেখেছে। জানা গেছে দশম এবং এগারতম পর্বের মাধ্যমেই ইতি টানছে হলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘ফাস্ট এবং ফিউরিয়াস’।

ভক্তদের সিনেমাটি নিয়ে আপডেট দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন এই পোষ্টার প্রকাশ করেছেন তিনি। পোষ্টার প্রকাশের সেই পোষ্টে তিনি লিখেছেন, ‘আমরা প্রায় চলে এসেছি… কি আসতে যাচ্ছে তার একটি ধারণা দেয়ার অপেক্ষা করতে পারছি না।‘ এই পোষ্টের মাধ্যমে ১০ই ফেব্রুয়ারি সিনেমাটির ট্রেলার প্রকাশের কথা জানিয়েছেন ভিন ডিজেল। ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ দশম পর্বের ট্রেলারটি প্রথমে ৯ তারিখে লস এঞ্জেলসে একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ করা হবে। এর পরদিন বিশ্বব্যাপী প্রকাশ্যে আসবে এই ট্রেলার।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে, ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ দশম পর্বের এই ট্রেলারটি তিন মিনিটের বেশী দৈর্ঘের হতে যাচ্ছে। আগের পর্বগুলোর মত এই সিনেমায়ও দুর্দান্ত সব অ্যাকশন দেখা যাবে বলে জানা গেছে। ধুমুরধাম মারামারি আর গাড়ির দুধর্ষ সব স্টান্টের সাথে চিরাচরিত পারিবারিক মূল্যবোধের বিষয়টিরও কিছু ঝলক দেখা যাবে প্রকাশিতব্য এই ট্রেলারে। ঘোষণার পর থেকে ট্রেলারটি নিয়ে এই ফ্র্যাঞ্চাইজির ভক্তদের মাঝে দেখা গেছে ব্যাপক উম্মাদনা।

এদিকে কিছুদিন আগে জানা গিয়েছিলো, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ দশম পর্বে ফরে আসছে ফ্র্যাঞ্চাইজিটির জনপ্রিয় চরিত্র জিসেল। আর এই চরিত্রে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী গাল গ্যারট। এর আগে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৬’ সিনেমার ক্লাইম্যাক্সে তাকে মৃত দেখানো হয়েছিলো। তবে জিসেল চরিত্রে গাল গ্যারট কি প্রেক্ষাপটে ফিরে আসছেন সেটা পরিষ্কারভাবে জানা যায়নি। ফ্র্যাঞ্চাইজিটির ষষ্ট পর্বে নিজের প্রেমিককে বাঁচাতে জিসেল ইয়াশার মৃত্যু দেখিয়েছিলেন নির্মাতারা।

উল্লেখ্য যে, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী পর্বে খলনায়ক চরিত্রে অভিনয় করছেন হলিউড অভিনেতা জেসন মোমোয়া। সবকিছু ঠিক থাকলে ‘জাস্টিস লীগ’ সিনেমার পর আবারো একসাথে বড় পর্দায় হাজির হচ্ছেন গাল গ্যারট এবং জেসন মোমোয়া। সিনেমাটিতে খলনায়ক চরিত্রে অভিনয়ের খবরটি নিশ্চিত করেছেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত এই তারকা নিজেই। এছাড়া আরো জানা গেছে যে, সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সেলের সাথে কিছু বিষয় নিতে মতবিরোধের কারনে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ সিনেমার দশম পর্ব থেকে সরে দাঁড়িয়েছেন পরিচালক জাস্টিন লিন।

আরো পড়ুনঃ
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ দশম পর্বে জিসেল চরিত্রে ফিরছেন গাল গ্যারট!
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ১০’ সিনেমায় খলনায়ক হয়ে আসছেন জেসন মামোয়া
১১তম সংস্করণ দিয়ে শেষ হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমার সিরিজ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d