আবারো পেছালো ‘এফ ৯’: জুনে দেখা যাবে ডমের পরিবারের পুনর্মিলনী

আবারো পেছালো 'এফ ৯'

আবারো পেছালো 'এফ ৯'

করোনা পরবর্তী সময়ে প্রেক্ষাগৃহে নতুন করে সিনেমা প্রদর্শনী শুরু হলেও বড় বাজেটের সিনেমা মুক্তি শুরু হয়নি এখনও। কিছু কিছু সিনেমা ইতিমধ্যে মুক্তির তারিখ ঘোষনা করেও পিছিয়ে যাচ্ছে বারবার। এরমধ্যে আছে হলিউডের অন্যতম প্রত্যাশিত সিনেমা ‘এফ ৯’। ‘ফার্ষ্ট এন্ড ফিউরিয়াস’ সিরিজের নবম পর্বটি আগামী মে মাসে মুক্তির কথা থাকলেও পিছিয়ে গেছে আরো এক মাস। সর্বশেষ খবর অনুযায়ী চলতি বছরের ২৫শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

প্রায় এক বছর আগে সিনেমাটির ট্রেলার প্রকাশের পর থেকেই দর্শদের প্রত্যাশার পারদ ছুঁয়েছে সিনেমাটি। গত বছরের ২২শে মুক্তির কথা থাকলেও মহামারীর কারণে পিছিয়ে মুক্তির তারিখ ঠিক হয়েছিল ২রা এপ্রিল ২০২১। কিন্তু গত অক্টবরে তারিখ পরিবর্তন হয়ে নতুন তারিখ ঘোষনা হয়েছিল ২৮শে মে ২০২১। এরই ধারাবাহিকতায় এবার আরো এক মাস পিছিয়ে নতুন তারিখ ঘোষনা করেছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সেল।

সিনেমাটির প্রধান তারকা ভিন ডিজেল এবং নির্মাতাদের বরাতে জানা গেছে এই খবর। সিনেমাটি প্রসঙ্গে ভিন ডিজেল, ‘আপনি যখন কোন সিনেমা নির্মান করবেন, আপনার লক্ষ্য হয় উচিত এমন কিছু করা যেটা নিয়ে আপনি অহংকার করতে পারেন। আর সিনেমার ব্যবসায় আপনি শুরু থেকে শিখবেন যে, যখন একটি সিনেমা মুক্তি পায় মহামারী ছাড়া স্বাভাবিক সময়েও সেটার উপর আপনার নিয়ন্ত্রন থাকে না। কিন্তু আপনি যখন আসলেই সিনেমাটির মান সম্পর্কে জানেন এর পোষ্ট প্রোডাকশনে বেশী সময় ব্যয় করবেন। সিনেমাটির জন্য অপেক্ষায় থাকা ভক্তদের জন্য আমি এটি মুক্তি দিতে চাই পাশাপাশি যে পৃথিবীতে আমরা বেঁচে আছি তার কথাও চিন্তা করতে চাই।’

দ্য ইউনিভার্সেল পিকচারের প্রযোজনায় এই সিরিজটি শুরু হয়েছিল ২০০০ সালে। আর মুক্তি প্রতীক্ষিত ‘এফ নাইন’ সিনেমাটির গল্প লিখেছেন ড্যান ক্যাসেই এবং পরিচালনা করেছেন জাস্টিন লিন। এবারের সিরিজে অভিনয় করছেন ভিন ডিজেল, মিশাল রদ্রিগেস, টাইরেস গিবসন, ক্রিস লিডাক্রিস ব্রিজ, জর্ডানা ব্রিউস্টার। অতিথি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় রেসলার জন সিনাকে। এ ছাড়া সপ্তম সিরিজে মারা যাওয়া সাং কাঙেরো ফিরছেন এই সিরিজে।

কিছুদিন আগে প্রকাশ করা হয়েছিল হলিউডের আলোচিত এই ফ্র্যাঞ্চাইজি ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ এর নবম পর্বের নতুন টিজার। ৩০ সেকেন্ডের এই টিজারে দুর্দান্ত একশন এবং গাড়ির স্টান্টের পাশাপাশি দেখা গেছে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ পরিবারের পুনর্মিলনী। ফিরে এসেছেন হান, একসাথে পারিবারিক নৈশভোজ, জন কেনা এবং হেলেন মিরেনের হাস্যোজ্জ্বল উপস্থিতি, চার্লিজ থেরনের এক ঝলক – সব মিলিয়ে জমজমাট এক টিজার।

আরো পড়ুনঃ
‘এফ ৯’ টিজার: আবারো এক হচ্ছে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ পরিবার
ফাষ্ট এন্ড ফিউরিয়াস ৯: নতুন পর্বে ডমের সাথে ফিরছেন হান!
১১তম সংস্করণ দিয়ে শেষ হচ্ছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিনেমার সিরিজ

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d bloggers like this: