আল্লু অর্জুনের পর নির্মাতা সুকুমারের নতুন অ্যাকশন সিনেমায় প্রভাস

সুকুমারের নতুন অ্যাকশন

২০২১ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পাঃ দ্যা রাইজ’ সিনেমার মাধ্যমে সবাইকে চমকে দিয়েছিলেন তেলুগু সিনেমার আইকনিক স্টার আল্লু অর্জুন। পাঁচ ভাষায় মুক্তিপ্রাপ্ত সিনেমাটি প্যান ইন্ডিয়া বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। সুকুমার পরিচালিত এই সিনেমার দ্বিতীয় পর্বের অপেক্ষায় অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। বর্তমানে সিনেমাটি নির্মানাধীন রয়েছে। এরমধ্যেই জানা গেছে নতুন খবর। সংবাদ মাধ্যমের খবর অনুসারে, আল্লু অর্জুনের পর নির্মাতা সুকুমারের নতুন অ্যাকশন সিনেমায় দেখা যাবে প্রভাসকে।

তেলুগু ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সুকুমারের নতুন অ্যাকশন সিনেমায় অভিনয়ের ব্যাপারে সম্মতি জানিয়েছেন প্রভাস। ২০২৪ সালে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু হওয়ার কথা রয়েছে। উক্ত প্রতিবেদন অনুযারে, নতুন একটি স্টাইলিস্ট অ্যাকশন সিনেমা নিয়ে প্রভাসের সাথে সম্প্রতি কথা বলেছেন নির্মাতা সুকুমার। তার এই আইডিয়া দারুণ পছন্দ করেছেন ‘বাহুবলী’ খ্যাত ভারতের প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। সিনেমাটি নিয়ে সামনে এগিয়ে যাওয়ার জন্য সুকুমারকে সবুজ সংকেত দিয়েছেন এই তারকা।

জানা গেছে, নতুন একটি অ্যাকশন সিনেমা নিয়ে নির্মাতা সুকুমার এবং প্রভাসের মধ্যে সম্প্রতি কয়েক দফা আলোচনা হয়েছে। ‘পুষ্পাঃ দ্যা রুল’ সিনেমার পর ভারতের অন্যতম বড় তারকা প্রভাসের সাথে কাজ করতে খুবই আগ্রহী নির্মাতা সুকুমার। প্রাথমিক আলোচনার পর সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করতে যাচ্ছেন সুকুমার। সিনেমাটি প্রযোজনা করছেন অভিষেক আগারওয়াল। এর আগে অভিষেক আগারওয়াল ‘দ্যা কাশ্মীর ফাইলস’ এবং ‘কার্তিকায়া ২’ সিনেমাগুলো প্রযোজনা করেছেন।

এছাড়া ‘দ্যা কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নীহোত্রী সিনেমাটির সহ-প্রযোজক হিসেবে থাকছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। প্রভাসকে নিয়ে সুকুমারের নতুন অ্যাকশন সিনেমাটি ইতিমধ্যে গুঞ্জনের জন্ম দিয়েছে টলিউডে। প্রভাস এবং সুকুমারের মধ্যকার আলোচনা ইতিবাচক ভাবে শেষ হওয়ার কারনে দুর্দান্ত কিছুর প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা। আর সিনেমাটির জন্য প্রভাস বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন বলেও জানা গেছে সংবাদ মাধ্যমের খবরে।

তবে সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণার জন্য ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে বলে জানা গেছে। চুক্তিপত্রের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পর নির্মাতাদের পক্ষ্য থেকে সিনেমাটির ঘোষণা আসবে। এদিকে ইতিমধ্যে প্রভাস দক্ষিণের প্রভাবশালী প্রযোজক দিল রাজু এবং মিত্রি মুভি মেকার্সের সাথে নতুন সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়ে আছেন। এই সিনেমাগুলোর পরিচালক এখনো চূড়ান্ত না হওয়ার কারনে নির্মান কাজের শুরু বিলম্বিত হচ্ছে।

উল্লেখ্য যে, প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। এই মুহুর্তে প্রভাস অভিনীত দুটি সিনেমার কাজ চলছে। সিনেমাগুলো হচ্ছে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’ এবং নাগ আশ্বিন পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমা। এরপর প্রভাস শুরু করতে যাচ্ছেন নির্মাতা মারুথির নতুন সিনেমা এবং সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘স্পিরিট’ সিনেমাগুলোর দৃশ্যধারনের কাজ। নির্মানাধীন সিনেমাগুলোর কাজ শেষ করে নতুন সিনেমার কাজে যোগ দিবেন প্রভাস।

প্রসঙ্গত, ‘বাহুবলী’ সিরিজের ঐতিহাসিল সাফল্যের পর এখন পর্যন্ত প্রভাস বক্স অফিসে সাফল্য অর্জন করতে ব্যর্থ হয়েছেন। ‘বাহুবলীঃ দ্যা কনক্লুশন’ সিনেমার পর প্রভাস অভিনীত ‘সাহো’ এবং ‘রাধে শ্যাম’ নামে দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘সাহো’ বক্স অফিসে মোটামুটি ব্যবসা করলেও ‘রাধে শ্যাম’ প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পরেছিলো। বিশাল বাজেটের এই সিনেমাটি সাম্প্রতিক সময়ে ভারতের অন্যতম বড় ডিজাস্টার হিসেবে আবির্ভুত হয়েছিলো। আগামী বছরের জুনে মুক্তি পেতে যাচ্ছে প্রভাস অভিনীত নতুন সিনেমা ‘আদিপুরুষ’।

আরো পড়ুনঃ
সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের তালিকায় যুক্ত হচ্ছনে রাম চরণ!
সুরিয়া অভিনীত রোলেক্সের গল্প নিয়ে আসছেন লোকেশ খানাগরাজ
পিছিয়ে যাচ্ছে ‘আদিপুরুষ’: আগামী বছর প্রভাসের একমাত্র সিনেমা ‘সালার’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত