সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের তালিকায় যুক্ত হচ্ছনে রাম চরণ!

সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া

সাম্প্রতিক বছরগুলোতে ভারতীয় সিনেমায় দেখা গেছে বেশ বড় ধরনের পট পরিবর্তন। এই পরিবর্তনের ধারাবাহিকতায় যে কয়েকটি বিষয় অন্যতম তার মধ্যে রয়েছে – দর্শকদের চাহিদা, বড় বাজেটের সিনেমা, সিনেমায় ভিএফএক্সের ব্যবহার এবং তারকাদের উচ্চ পারিশ্রমিক। এর মধ্যে সিনেমাপ্রতি তারকাদের উচ্চ পারিশ্রমিক অন্যতম উল্লেখযোগ্য। দেখা গেছে একটি সিনেমার মোট বাজেটের বড় একটি অংশ খরচ হচ্ছে তারকাদের পারিশ্রমিকের পিছনে। খবর অনুযায়ী, সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের তালিকায় এবার যুক্ত হচ্ছনে রাম চরণ!

এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ সিনেমাটির ঐতিহাসিক সাফল্যের পর রাম চরণের বৃহস্পতি এখন তুঙ্গে। সিনেমাটির মাধ্যমে দর্শকদের কাছ থেকে ভালোবাসা এবং প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেতা। সেইসাথে আগের তুলনায় এই সিনেমাটিতে বড় অংকের পারিশ্রমিকও নিয়েছেন রাম চরণ। সম্প্রতি জানা গেছে নিজের পারিশ্রমিক আরো একধাপ বাড়িয়েছেন এই তারকা। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, প্রভাস এবং অক্ষয় কুমারের পর সিনেমা প্রতি ১০০ কোটি রুপি পারিশ্রমিক দাবী করছেন তিনি।

ভারতের গণমাধ্যমের খবর অনুযায়ী, ‘আরআরআর’ সিনেমাটির জন্য ৪৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন রাম চরণ। সিনেমাটির জন্য তার সময় এবং পরিশ্রম বিবেচনায় এটিকে যৌক্তিক হিসেবে মনে করছেন সবাই। সিনেমাটির বক্স অফিস সাফল্যের পর সিনেমা প্রতি নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন রাম চরণ। বর্তমানে রাম চরণ তামিলের আলোচিত নির্মাতা শঙ্করের নতুন সিনেমায় অভিনয় করছেন। সিনেমাটিতে রাম চরণের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি।

টলিউড (তেলুগু সিনেমা ইন্ডাস্ট্রি) ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ইতিমধ্যে নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রাম চরণ। নতুন সিনেমাগুলোর জন্য তিনি এখন ১০০ কোটি রুপি পারিশ্রমিক দাবী করছেন এই তারকা। শঙ্কর পরিচালিত নতুন সিনেমাটিও এর মধ্যে অন্তর্ভূক্ত বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমটি। তার পারিশ্রমিকের কারনে এই সিনেমাগুলোর বাজেটও বাড়ছে। কিন্তু রাম চরণের জনপ্রিয়তার কারনে নির্মাতাদের এ ব্যাপারে কোন আপত্তি নেই।

সিনেমা প্রতি এই পারিশ্রমিক বৃদ্ধির মাধ্যমে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের তালিকায় যুক্ত হলেন রাম চরণ। ‘বাহুবলী’ সিরিজের ঐতিহাসিক সাফল্যের পর থেকেই সিনেমা প্রতি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন ভারতের প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। সেই সাথে মহামারীর আগে ধারাবাহিক ভাবে বাণিজ্যিক সফল সিনেমা উপহার দেয়া অক্ষয় কুমারও সিনেমা প্রতি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। প্রভাস এবং অক্ষয়ের পাশাপাশি এই তালিকায় নতু করে যুক্ত হলেন রাম চরণ।

তবে সিনেমাপ্রতি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নেয়া অভিনেতাদের তালিকাটাও কিন্তু ছোট নয়। প্রভাস এবং অক্ষয় কুমার ছাড়া এই তালিকায় রয়েছেন তামিলের দুই সুপারস্টার রজনীকান্ত এবং থালাপতি বিজয়। জানা গেছে এই দুই তারকাও সিনেমা প্রতি ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। অবশ্য সিনেমা প্রতি তারকাদের এই বিশাল অংকের পারিশ্রমিকের কারনে কিছুটা সমালোচনাও হয়েছে। ইন্ডাস্ট্রির প্রয়োজনে তারকাদের পারিশ্রমিক কমানো উচিৎ বলে মনে করছেন তামিল নির্মাতা।

প্রসঙ্গত, ‘আরআরআর’ সিনেমাটির পর রাম চরণ অভিনীত একটি সিনেমা মুক্তি পেয়েছিলো। কোরাটোলা শিবা পরিচালিত ‘আচার্য’ নামের সিনেমাটিতে রাম চরণকে দেখা গেছে বাবা মেগাস্টার চিরঞ্জীবীর সাথে। যদিও সিনেমাটিতে অনেকটা বর্ধিত অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন সিনেমাটির প্রচারে বারবার ফিরে এসেছে তার নাম। আর এতে তার বিপরীতে ছিলেন পূজা হেগরে। তবে সময়ের সেরা দুই তারকার উপস্থিতির পরও সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছিলো।

আরো পড়ুনঃ
সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া দক্ষিনি অভিনেত্রীদের তালিকায় পূজা হেগরে
দক্ষিনের সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা থালাপাতি বিজয়!
ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বাধিক পারিশ্রমিক নেন যে অভিনেতারা!

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত