শঙ্করের বিশাল বাজেটের সিনেমায় একসাথে শাহরুখ খান এবং বিজয়!

শাহরুখ খান এবং বিজয়

ভারতীয় সিনেমায় শাহরুখ খান এবং থালাপতি বিজয় নিজেদের ইন্ডাস্ট্রির সময়ের সবচেয়ে বড় দুই তারকা। চলতি বছরের এই দুই তারকার মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করতে সক্ষম হয়েছে। এর মধ্যে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাটি বিশ্বব্যাপী বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছে। পছন্দের দুই তারকাকে একসাথে বড় পর্দায় দেখতে মুখিয়ে আছেন তাদের ভক্তরা। সম্প্রতি জানা গেছে দক্ষিণের আলোচিত নির্মাতা শঙ্করের বিশাল বাজেটের সিনেমায় একসাথে শাহরুখ খান এবং থালাপতি বিজয়।

তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা শঙ্কর সাধারণত বড় বাজেটের সিনেমার জন্য বিখ্যাত। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, শঙ্করের বিশাল বাজেটের সিনেমায় একসাথে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান এবং থালাপতি বিজয়। উক্ত প্রতিবেদন থেকে জানা গেছে, দুই নায়কের একটি বড় বাজেটের সিনেমার পরিকল্পনা করছেন নির্মাতা শঙ্কর। পানির নীচের গল্প নিয়ে নির্মিতব্য বিজ্ঞান কল্পকাহিনী সিনেমাটির বাজেট ধরা হয়েছে ৯০০ কোটি রুপি। আর এই সিনেমার মাধ্যমে একসাথে বড় পর্দায় হাজির হচ্ছেন সময়ের সেরা দুই তারকা।

সম্ভবত ভারতীয় সিনেমার ইতিহাসের সবচেয়ে বেশী বাজেটের সিনেমা হবে শাহরুখ খান এবং থালাপতি বিজয়কে নিয়ে শঙ্করের এই সিনেমা। সিনেমাটি প্রযোজনার জন্য ভারতের প্রভাবশালী দুটি প্রযোজনা সংস্থা একসাথে কাজ করছে। বর্তমানে সিনেমাটি নিয়ে শাহরুখ খান এবং বিজয়ের সাথে প্রাথমিক আলোচনা করছেন নির্মাতারা। যেহেতু সিনেমাটির নির্মানে প্রচুর সময় লাগবে, তাই এই দুই তারকার সময়ের উপর বাকীটা নির্ভর করছে। এখনো চূড়ান্তভাবে কোন মন্তব্য অপরিপক্ষ হবে।

সবকিছু ঠিক থাকলে শাহরুখ খান এবং থালাপতি বিজয়কে নিয়ে শঙ্করের এই সিনেমার কাজ শুরু হতে আরো সময় লাগবে। বর্তমানে শঙ্কর পরিচালিত দুটি সিনেমা নির্মানাধীন রয়েছে। এর মধ্যে একটি সিনেমায় অভিনয় করছেন রামচরন এবং কিয়ারা আদভানী। নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘আরসি ১৫’ হিসেবে পরিচিত। এছাড়া শঙ্করের ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটিও নির্মানাধীন রয়েছে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তামিলের কিংবদন্তী অভিনেতা কামাল হাসান।

এদিকে ‘পাঠান’ সিনেমার পর চলতি বছরে শাহরুখ খান অভিনীত আরো দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলো হচ্ছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ এবং রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’। এর মধ্যে ‘জওয়ান’ শাহরুখ খানের ক্যারিয়ারের প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা হিসেবে ভারতে মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। আগামী ২রা জুন মুক্তি প্রতীক্ষিত এই সিনেমায় তার বিপরীতে আছেন নয়নতারা। আর ‘ডানকি’ মুক্তি পাবে আগামী ক্রিসমাসে। দুটি সিনেমা নিয়েই দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী।

অন্যদিকে চলতি বছরের পোঙ্গালে মুক্তি পেয়েছে থালাপতি বিজয় অভিনীত ‘ভারিসু’ সিনেমাটি। বিশ্বব্যাপী বক্স অফিসে ৩০০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা। বর্তমানে বিজয় অভিনীত ‘লিও’ সিনেমাটি নির্মানাধীন রয়েছে। লোকেশ খানাগরাজ পরিচালিত সিনেমাটি টিজার প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। এছাড়া অ্যাটলি কুমার পরিচালিত নতুন একটি সিনেমায় বিজয়ের অভিনয়ের কথা শোনা যাচ্ছে। ‘লিও’ সিনেমাটি চলতি বছরের শেষ ভাগে মুক্তি পাবে।

উল্লেখ্য যে, অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমায়ও একসাথে দেখা যেতে পারে শাহরুখ খান এবং থালাপতি বিজয়কে। গুঞ্জন অনুযায়ী ‘জওয়ান’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হচ্ছেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়। এই সিনেমার মাধ্যমে বলিউডের নির্মাতা হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন তামিলের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। শাহরুখ খান এবং নয়নতারা ছাড়াও ‘জওয়ান’ সিনেমায় আরো অভিনয় করছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি। ইয়োগী বাবু এবং সুনীল গ্রোবার সহ আরো অনেকে।

আরো পড়ুনঃ
আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন থালাপতি বিজয় এবং অ্যাটলি
বরুণ ধাওয়ানকে নিয়ে ‘থেরি’ হিন্দি সংস্করণ নির্মান করছেন অ্যাটলি কুমার
‘কেজিএফ ২’কে পিছনে ফেলে ইতিহাসের সর্বোচ্চ আয়ের হিন্দি সিনেমা ‘পাঠান’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d