লোকেশ খানাগরাজের পরবর্তি সিনেমায় সুপারস্টার রজনীকান্ত

লোকেশ খানাগরাজের পরবর্তি

দক্ষিনি সিনেমার সুপারস্টার রজনীকান্ত অভিনীত ‘জেলার’ সিনেমাটির মুক্তির অপেক্ষায় রয়েছে। নেলসন দিলিপকুমার পরিচালিত সিনেমাটি ইতিমধ্যে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ‘জেলার’ মুক্তির আগেই রজনীকান্তের পরবর্তি সিনেমার খবর পেলেন ভক্তরা। আর আলোচনায় থাকা এই সিনেমাটি রজনীকান্ত ভক্তদের জন্য দারুণ কিছু হতে যাচ্ছে। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ‘বিক্রম’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগরাজের পরবর্তি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সুপারস্টার রজনীকান্ত। সবকিছু ঠিক থাকলে কমল হাসানের পর তামিলের আরেক কিংবদন্তীকে নিয়ে সিনেমা নির্মান করতে যাচ্ছেন লোকেশ।

আগেই জানা গিয়েছিলো ‘জেলার’ সিনেমার পর রজনীকান্তকে ‘লাল সালাম’ নামে একটি সিনেমায় দেখা যাবে। তবে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র নয়, বরং সিনেমাটিতে বর্ধিত অতিথি চরিত্রে অভিনয় করছেন তামিলের এই কিংবদন্তী অভিনেতা। সিনেমাটি পরিচালনা করছেন রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্ত। জানা গেছে ‘লাল সালাম’ সিনেমার পরই লোকেশ খানাগরাজের পরবর্তি সিনেমায় কাজ শুরু করবেন এই তারকা। ‘লাল সালাম’ সিনেমাটির প্রধান দুটি চরিত্রে থাকছেন বিষ্ণু বিশাল এবং বিক্রান্ত।

এদিকে কিছুদিন আগে গুঞ্জন শোনা গিয়েছিলো লোকেশ খানাগরাজের পরবর্তি সিনেমার একটি ফটোশুটে অংশ নিয়েছেন রজনীকান্ত। নাম ঠিক না হওয়া সিনেমাটি আপাতত ‘থালাইভার ১৭১’ হিসেবে পরিচিত। এবার লোকেশ খানাগরাজের পরবর্তি সিনেমায় সুপারস্টার রজনীকান্তের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন মালয়ালাম অভিনেতা বাবু এন্টোনি। বাবু এন্টোনি লোকেশ খানাগরাজ পরিচালিত থালাপতি বিজয় অভিনীত নির্মানাধীন ‘লিও’ সিনেমায় অভিনয় করছেন। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে এই অভিনেতা জানিয়েছেন যে, রজনীকান্তকে নিয়ে পরবর্তি সিনেমা নির্মান করতে যাচ্ছেন লোকেশ খানাগরাজ।

প্রকাশিত কয়েকটি প্রতিবেদন অনুসারে, রজনীকান্তকে নিয়ে লোকেশের সিনেমাটি প্রযোজনা করছেন দক্ষিণের প্রভাবশালী নির্মাতা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশনস। সবকিছু ঠিক থাকলে রজনীকান্ত অভিনীত ‘জেলার’ মুক্তির পর আসতে পারে ‘থালাইভার ১৭১’ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা। আগামী ১০ই আগস্ট প্যান ইন্ডিয়া মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার রজনীকান্ত অভিনীত সিনেমা ‘জেলার’। সিনেমাটিতে রজনীকান্তের বিপরীতে অভিনয় করেছেন তামান্না ভাটিয়া। ইতিমধ্যে সিনেমাটির প্রকাশিত গান ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়া ‘লাল সালাম’ সিনেমার কাজ শেষ করেছেন এই তারকা।

উল্লেখ্য যে, গত বছর মুক্তিপ্রাপ্ত লোকেশ খানাগরাজ পরিচালিত ‘বিক্রম’ সিনেমাটি তামিল নাড়ু বক্স অফিসের সব অতীত রেকর্ড ভেঙ্গে দিয়েছে। ‘বিক্রম’ সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন তামিলের আরেক কিংবদন্তী অভিনেতা কমল হাসান। এরপর বর্তমানে লোকেশ খানাগরাজ তার ‘লিও’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন থালাপতি বিজয়। আর এতে তার বিপরীতে আছেন তৃষা কৃশ্নান। এছাড়া সিনেমাটিতে খল চরিত্রে দেখা যাবে বলিউড তারকা সঞ্জয় দত্তকে।

প্রসঙ্গত, সম্প্রতি নির্মাতা লোকেশ খানাগরাজ জানিয়েছেন ১০টি সিনেমা নির্মানের পর ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দিবেন তিনি। একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপচারিতায় তিনি নিশ্চিত করেছেন যে, লম্বা সময় ধরে কাজ করার জন্য সিনেমায় আসেননি তামিলের সময়ের সবচেয়ে আলোচিত এই নির্মাতা। এছাড়া তার পরিচালিত প্রথম সিনেমা ‘কাইথি’-এর সিক্যুয়েল ‘কাইথি ২’ নির্মানের কোথাও জানিয়েছেন লোকেশ। উক্ত আলাচারিতায় তিনি জানিয়েছেন যে, ‘লিও’ সিনেমার পর অন্য একটি সিনেমার কাজ শুরু করবেন তিনি। এরপর তিনি কার্থিকে নিয়ে শুরু করবেন ‘কাইথি ২’ সিনেমার নির্মান কাজ।

আরো পড়ুনঃ
‘প্রোজেক্ট কে’ ফার্স্টলুক: দীপিকার পর প্রভাসের লুক নিয়ে দর্শকদের হতাশা
‘লিও’ সিনেমার নতুন পোষ্টারে আরো বিধ্বংসী রুপে হাজির হলেন বিজয়
বক্স অফিসে আবারো দক্ষিণ বনাম বলিউডঃ মুখোমুখি এনটিআর এবং অক্ষয়

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d