‘লিও’ সিনেমার নতুন পোষ্টারে আরো বিধ্বংসী রুপে হাজির হলেন বিজয়

‘লিও’ সিনেমার নতুন পোষ্টারে

চলতি বছরের মুক্তিপ্রাপ্ত পারিবারিক ড্রামা ‘ভারিসু’ সিনেমায় দেখা গিয়েছিলো তামিলের বর্তমান সময়ের সবচেয়ে বড় তারকা থালাপতি বিজয়কে। তবে আবারো চিরচেনা অ্যাকশন আবতারে হাজির হতে যাচ্ছেন এই তারকা। ‘বিক্রম’ খ্যাত নির্মাতা লোকেশ খানাগরাজ পরিচালিত বিজয়ের নতুন এই সিনেমার নাম ‘লিও’। সম্প্রতি বিজয়ের জন্মদিনে এই সিনেমার ফার্স্টলুক পোষ্টার প্রকাশ করেছেন নির্মাতারা। বরাবরের মতই ‘লিও’ সিনেমার নতুন পোষ্টারে বিধ্বংসী রুপে হাজির হয়েছেন থালাপতি বিজয়। এর মাধ্যমে অ্যাকশন আবতারে বড় পর্দায় আবারো ঝড় তোলার ইঙ্গিত দিলেন এই তারকা।

থালাপতি বিজয়ের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ‘লিও’ সিনেমায় বিজয়ের ফার্স্টলুক প্রকাশ করেন নির্মাতারা। প্রকাশিত পোষ্টারে দেখা গেছে বড় একটি হাতুড়ি দিয়ে কাউকে আঘাত করছেন থালাপতি বিজয়। আর তার পিছনে হুঙ্কাররত অবস্থায় রয়েছে একটি হায়েনা। সিনেমাটির দৃশ্যধারন করা হয়েছে কাশ্মীরে, যার প্রতিফলন দেখা গেছে প্রকাশিত এই পোষ্টারে। ‘লিও’ সিনেমার নতুন পোষ্টারে বিজয়ের এরকম বিধ্বংসী রুপ দেখে উম্মাদনায় মেতেছেন এই তারকার ভক্তরা। জানা গেছে, এরপরই সিনেমাটির প্রথম গান প্রকাশ করতে যাচ্ছেন নির্মাতারা।

এর আগে ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, থালাপতি বিজয় অভিনীত ‘লিও’ সিনেমাটি লোকেশ কানাগরাজের সিনেমাটিক ইউনিভার্সের একটি অংশ হতে যাচ্ছে। এই ইউনিভার্সে আরো আছে কামাল হাসানের ‘বিক্রম’ এবং কার্থি অভিনীত ‘কাইথি’ সিনেমাগুলো। এছাড়া আরো কয়েকটি প্রতিবেদন অনুসারে, ‘লিও’ সিনেমাটি ডেভিড ক্রোনেনবার্গ পরিচালিত হলিউড চলচ্চিত্র ‘এ হিস্ট্রি অফ ভায়োলেন্স’-এর ভারতীয় সংস্করণ। তবে নির্মাতাদের পক্ষ্য থেকে আনুষ্ঠানিক কিছু এখনো নিশ্চিত হওয়া যায়নি।

‘লিও’ সিনেমার প্রধান খলচরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। মার্চে সিনেমাটির কাশ্মীর শিডিউল শেষ করে মে’তে পুরো দৃশ্যধারন শেষ করেন লোকেশ খানাগরাজ। প্যান ইন্ডিয়া দর্শকদের জন্য নির্মানাধীন এই সিনেমাটিতে অভিনয় করেছেন একঝাক তারকা। এর মধ্যে আছেন তৃষা, সঞ্জয় দত্ত, অর্জুন সারজা, গৌতম মেনন, মাইস্কিন, মনসুর আলি খান, প্রিয়া আনন্দ, এবং ম্যাথু থমাস সহ আরো অনেকে। এই সিনেমাটির মাধ্যমে দীর্ঘ ১৪ বছর আবারো একসাথে পর্দায় হাজির হচ্ছেন বিজয় এবং তৃষা। সিনেমাটির তামিল, তেলুগু, হিন্দি এবং কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য যে, সেভেন স্ক্রিন স্টুডিও প্রযোজিত থালাপতি বিজয়ের ‘লিও’ পরিচালনার পাশাপাশি রথনা কুমার এবং দীরাজ বৈদির সাথে যৌথভাবে সিনেমাটির সংলাপ রচনা করেছেন লোকেশ খানাগরাজ। গ্যাংস্টার ভিত্তিক সিনেমাটিতে দুর্দান্ত অ্যাকশন নিয়ে হাজির হচ্ছেন নির্মাতা লোকেশ খানাগরাজ। আর এটিতে অ্যাকশন কোরিওগ্রাফ করেছেন আনবারিভ। এছাড়া এই সিনেমার শিল্প নির্দেশক হিসাবে থাকছেন এন. সতীস কুমার। বিজয়কে নিয়ে লোকেশের এই সিনেমাটি সম্পাদনার দায়িত্বে আছেন ফিলোমিন রাজ।

আরো পড়ুনঃ
থালাপতি বিজয়ের ‘লিও’ সিনেমার দৃশ্যধারনে যোগ দিলেন খলনায়ক সঞ্জয় দত্ত
প্রাক-মুক্তি আয়ে বিজয়ের ‘লিও’কে ছাড়িয়ে গেলো সুরিয়ার নতুন সিনেমা
মুক্তির আগেই ৪০০ কোটি রুপির বেশী আয় নিশ্চিত করলো বিজয়ের ‘লিও’

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d