৩২ বছর পর আবারো একসাথে বড় পর্দায় রজনীকান্ত এবং অমিতাভ বচ্চন

রজনীকান্ত এবং অমিতাভ

শীগ্রই মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার রজনীকান্ত অভিনীত নতুন সিনেমা ‘জেলার’। নেলসন দীলিপকুমার পরিচালিত সিনেমাটির ট্রেলার ইতিমধ্যে দর্শকদের মাঝে ব্যাপক আগ্রহের জন্ম দিয়েছে। ‘জেলার’ মুক্তির আগেই নিশ্চিত হওয়া গেছে এই তারকার নতুন সিনেমার কথা। ‘জয় ভীম’ খ্যাত নির্মাতা টিজি জ্ঞানভেল পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে ‘থালাইভার ১৭০’ হিসেবে পরিচিত। গত মার্চে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিলো এর নির্মাতা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশন্স। সম্প্রতি জানা গেছে ‘থালাইভার ১৭০’ সিনেমার মাধ্যমে ৩২ বছর পর আবারো একসাথে বড় পর্দায় হাজির হচ্ছেন রজনীকান্ত এবং অমিতাভ বচ্চন।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে রজনীকান্তের ক্যারিয়ারের ১৭০তম সিনেমাটিতে গুরুত্বপূর্ন দুটি চরিত্রে অভিনয় করছেন তেলুগু তারকা নানি এবং বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। এরমধ্যে নানিকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে, যার ব্যাপ্তি ২০ থেকে ৩০ মিনিট। গুঞ্জন অনুযায়ী, পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে। এছাড়া সিনেমাটিতে সামাজিক বার্তাও থাকছে বলে গুঞ্জন আছে। ইতিমধ্যে এতে রজনীকান্তের লুক চূড়ান্ত করা হয়েছে, সেইসাথে বাকী শিল্পী কুশলী চূড়ান্তের কাজ করছেন নির্মাতারা।

আর সিনেমাটির অন্যতম প্রধান আকর্ষন হতে যাচ্ছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। এর মাধ্যমে ৩২ বছর পর আবারো একসাথে বড় পর্দায় দেখা যাবে রজনীকান্ত এবং অমিতাভ বচ্চনকে। সংবাদ মাধ্যমে প্রকাশিত কিছু প্রতিবেদন অনুসারে, এই চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে চিয়ান বিক্রমকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। যদিও বিষয়টি নিয়ে নির্মাতাদের পক্ষ্য থেকে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি, সিনেমাটিতে অমিতাভের অভিনয় অনেকটাই নিশ্চিত বলে জানিয়েছে একটি সূত্র।

রজনীকান্ত এবং অমিতাভ বচ্চন সর্বশেষ একসাথে অভিনয় করেছিলেন ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘হাম’ সিনেমায়। এছাড়া ‘আন্ধা কানুন’ এবং ‘গ্রেফতার’ নামে দুটি সিনেমায় রজনীকান্ত এবং অমিতাভ বচ্চন পর্দা ভাগাভাগি করেছিলেন। ৩২ বছর পর ভারতীয় চলচ্চিত্রের দুই কিংবদন্তী অভিনেতাকে একসাথে দেখার জন্য অধীর অপেক্ষায় থাকবেন দর্শক। তবে সিনেমাটিতে অমিতাভের চরিত্র সম্পর্কে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। অন্যদিকে ‘থালাইভার ১৭০’ সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন নানি এবং রজনীকান্ত।

এদিকে ক্যারিয়ারে চতুর্থবারের মত লাইকা প্রোডাকশন্স প্রযোজিত কোন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দক্ষিনি সিনেমার সুপারস্টার রজনীকান্ত। এর আগে লাইকা প্রযোজিত তিনটি সিনেমায় অভিনয় করেছেন রজনীকান্ত। সিনেমাগুলো হচ্ছে ‘টু পয়েন্ট জিরো’, ‘দরবার’ এবং ‘লাল সালাম’। এর মধ্যে ‘লাল সালাম’ সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া রজনীকান্ত। জানা গেছে এতে অতিথি চরিত্রে হাজির হচ্ছেন রজনীকান্ত। এছাড়া সিনেমাটিতে আরো থাকছেন মোহনলাল এবং শিভা রাজকুমার।

উল্লেখ্য যে, রজনীকান্ত অভিনীত নতুন সিনেমা ‘জেলার’ মুক্তি পাচ্ছে আগামী ১০ই আগস্ট। জানা গেছে সিনেমাটিতে রজনীকান্ত অভিনীত চরিত্রটি হচ্ছে মুথুভেল পান্ডিয়ান। আর এতে তার বিপরীতে থাকছেন তামান্না ভাটিয়া। রজনীকান্ত এবং তামান্না ভাটিয়া ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, রাম্যা কৃষ্ণান, যোগী বাবু, বসন্ত রবি, বিনায়কান সহ আরো অনেকে। গুঞ্জন অনুযায়ী, সিনেমাটির জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার রজনীকান্ত। আর এই সিনেমায় সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন অনিরুদ্ধ।

আরো পড়ুনঃ
‘জেলার’ সিনেমার ট্রেলারে আবারো অ্যাকশন আবতারে হাজির রজনীকান্ত
সুপারস্টার রজনীকান্তকে নিয়ে নতুন সিনেমার ঘোষণা দিলো লাইকা
লোকেশ খানাগরাজের পরবর্তি সিনেমায় সুপারস্টার রজনীকান্ত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d