মোহনলালের পর রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় তামান্না ভাটিয়া

রজনীকান্তের 'জেলার'

সাম্প্রতিক সময়ে নিজের ব্যস্ততম সময় পার করছেন তামিল সিনেমার আলোচিত নির্মাতা নেলসন দিলীপকুমার। এই নির্মাতা পরিচালিত লেডি সুপারস্টার নয়নতারা অভিনীত’কোলামাভু কোকিলা’ এবং ‘ডক্টর’ সিনেমাগুলো বক্স অফিসে সফল হয়েছিলো। সর্বশেষ মুক্তি পেয়েছে থালাপাতি বিজয়কে নিয়ে নেলসন দিলীপকুমারের সিনেমা ‘বিস্ট’। বর্তমানে তিনি ব্যাস্ত আছেন তার নতুন সিনেমা ‘জেলার’-এর কাজে। সম্প্রতি জানা গেছে মোহনলালের পর রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় যুক্ত হয়েছেন তামান্না ভাটিয়া।

ঘোষণার পর থেকে গুঞ্জন শোনা যাচ্ছে রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় দেখা যাবে দক্ষিণের এক ঝাঁক জনপ্রিয় তারকাদের। কিছুদিন আগে সিনেমাটিতে অতিথি চরিত্রে মালয়ালাম মেগাস্টার মোহনলালের অভিনয়ের কথা জানিয়েছে ছিলেন নির্মাতারা। এরপর সিনেমাটিতে যুক্ত হয়েছেন তেলুগু তারকা সুনীল। আর সর্বশেষ রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় যুক্ত হলেন তামান্না ভাটিয়া। সম্প্রতি এই সিনেমায় তামান্নার অভিনয়ের বিষয়টি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে নির্মাতা প্রতিষ্ঠান সান পিকচার্স।

সান পিকচার্সের ব্যানারে নির্মানাধীন এই সিনেমাটি আগে থেকেই আলোচনায় রয়েছে। ইতিমধ্যে সিনেমাটিতে রজনীকান্তের ফার্স্টলুক প্রকাশ করা হয়েছে নির্মাতাদের পক্ষ থেকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করে এটিতে তামান্নার অভিনয়ের খবরটি ভক্তদের জানিয়েছে এই প্রতিষ্ঠান। শুধু তাই নয় সুনীলের পর ইতিমধ্যে সিনেমাটির দৃশ্যধারনের কাজে তামান্নার অংশ গ্রহণের বিষয়টিও নিশ্চিত করেছেন নির্মাতারা।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে সিনেমাটিতে রজনীকান্ত জেলার মুথুভেল পান্ডিয়ান চরিত্রে অভিনয় করছেন। রজনীকান্ত এবং তামান্না ভাটিয়া ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন প্রিয়াঙ্কা মোহন, শিব রাজকুমার, রাম্যা কৃষ্ণান, যোগী বাবু, বসন্ত রবি, বিনায়কান সহ আরো অনেকে। গুঞ্জন অনুযায়ী, সিনেমাটির জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সুপারস্টার রজনীকান্ত। এর আগে ‘আন্নাথে’ সিনেমার জন্য তিনি ১০০ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন বলে জানা গেছে।

এদিকে মালয়ালাম সিনেমার মেগাস্টার মোহনলাল রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন বলে জানা গেছে। সান পিকচার্স প্রযোজিত সিনেমাটি অ্যাকশন গল্পের নির্মিত হচ্ছে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। বর্তমানে ভারতের বিভিন্ন লোকেশনে পুরোদমে চলছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ। ‘পূষ্পা’ সিনেমার পর আবারো তেলুগু অভিনেতা সুনীলকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে বলে মনে হচ্ছে। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের গ্রীষ্মে মুক্তি পাবে ‘জেলার’।

উল্লেখ্য যে, রজনীকান্তের ‘জেলার’ সিনেমায় সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন অনিরুদ্ধ। এই সিনেমাটির মাধ্যমে চতুর্থবারের মত একসাথে কাজ করছেন নেলসন দিলীপকুমার এবং অনিরুদ্ধ। নেলসন দিলীপকুমার পরিচালিত আগের তিনটি সিনেমার সঙ্গীতে ছিলেন অনিরুদ্ধ। এছাড়া এই সিনেমার মাধ্যমে রজনীকান্তের সাথে তৃতীয়বারের মত কাজ করছেন তরুণ এই সঙ্গীত পরিচালক। এর আগে অনিরুদ্ধ রজনীকান্ত অভিনীত ‘পেট্টা’ এবং ‘দরবার’ সিনেমাগুলোর সঙ্গীত পরিচালনা করেছিলেন।

আরো পড়ুনঃ
চল্লিশ বছরের বেশী সময় পর এক সাথে রজনীকান্ত এবং কমল হাসান!
পরবর্তি সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন রজনীকান্ত
নেলসন দিলীপকুমার পরিচালিত নতুন সিনেমায় সুপারস্টার রজনীকান্ত

By নিউজ ডেস্ক

এ সম্পর্কিত

%d